Image default
অন্যান্য

চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ৯০% ভোট পাওয়ার আশা আ.লীগ প্রার্থীর

পেয়ারুল ইসলামের নির্বাচন পরিচালনা কমিটির পক্ষে নগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আ জ ম নাছির উদ্দীন লিখিত বক্তব্য উপস্থাপন করেন। তিনি বলেন, চট্টগ্রামের ৫৬ লাখ ৩৭ হাজার ৪৬৫ জন ভোটারের প্রত্যক্ষ ভোটে নির্বাচিত জনপ্রতিনিধিরা জেলা পরিষদ নির্বাচনের ভোটার। দলমত-নির্বিশেষে সর্বস্তরে এই নির্বাচন নিয়ে ব্যাপক উৎসাহ-উদ্দীপনা সৃষ্টি হয়েছে। সোমবারের নির্বাচনে প্রার্থীর জয়ী হওয়ার ব্যাপারে তাঁরা শতভাগ আশাবাদী।

নির্বাচন সামনে রেখে কিছু প্রতিশ্রুতিও তুলে ধরা হয় সংবাদ সম্মেলনে। এতে বলা হয়, নির্বাচিত হলে জনপ্রতিনিধিদের সমন্বয়ে চট্টগ্রামের উন্নয়নে রোডম্যাপ তৈরি করা হবে। সরকার থেকে উন্নয়ন বরাদ্দ নিয়ে সিটি করপোরেশন ও সব উপজেলায় অগ্রাধিকার ভিত্তিতে সমভাবে উন্নয়ন করা হবে। এ ছাড়া জেলা পরিষদের আয় বাড়াতে প্রকল্প গ্রহণ, গ্রামীণ অর্থনীতি চাঙা করতে পোলট্রি, ডেইরি, হ্যাচারিশিল্পের বিকাশে ব্যবস্থা গ্রহণসহ নানা প্রতিশ্রুতি দেওয়া হয়।

আগামী সোমবার চট্টগ্রাম জেলা পরিষদ নির্বাচনে ভোট গ্রহণ হবে। নির্বাচনে চেয়ারম্যান পদে ২ জন, সাধারণ সদস্য পদে ৪৬ জন ও সংরক্ষিত নারী সদস্য পদে ২২ জন প্রতিদ্বন্দ্বিতা করছেন। ১৫ উপজেলায় ১৫টি ভোটকেন্দ্রে ইভিএম পদ্ধতিতে ভোট গ্রহণ হবে। মোট ভোটার ২ হাজার ৭৩০ জন।

Related posts

জান্তা-‘আরসা’ মৈত্রী রোহিঙ্গা প্রত্যাবাসনবিরোধী

News Desk

মোদী-মমতা সাক্ষাৎ বিচারপতিদের সম্মেলনে, একান্তে আলোচনা কিছুক্ষণ

News Desk

৬০০ টন পাথর নিয়ে ডু‌বে গে‌ল ফিটনেসবিহীন লাইটার জাহাজ

News Desk

Leave a Comment