Image default
অন্যান্য

লক্ষ্মীপুরে প্রকাশ্যে ব্যবসায়ীকে কুপিয়ে আহত, যুবককে গণপিটুনি

লক্ষ্মীপুর শহরে প্রকাশ্যে শুভ শোভন নামে এক ব্যবসায়ীকে কুপিয়ে আহত করা হয়েছে। এসময় হামলাকারী যুবককে গণপিটুনি দিয়ে পুলিশে সৌপর্দ করেছে ব্যবসায়ী ও পথচারীরা। শনিবার (১৫ অক্টোবর) রাত সাড়ে ১০টার দিকে লক্ষ্মীপুর চকবাজার মসজিদ মার্কেটের সামনে এ ঘটনা ঘটে। তবে কি কারণে ঘটনাটি ঘটেছে তা জানাতে পারেনি কেউ।

আহত শোভন লক্ষ্মীপুর পৌর সুপার মার্কেটের এক্সেস ফ্যাশনের স্বত্ত্বাধিকারী ও পৌরসভার সমসেরাবাদ এলাকার আক্তার হোসেনের ছেলে।

প্রত্যক্ষদর্শীরা জানায়, ঘটনার সময় দোকান বন্ধ করে শুভ মার্কেট থেকে বের হয়ে হেঁটেই বাসার উদ্দেশে রওয়ানা দেয়। ঘটনাস্থল পৌঁছালে হঠাৎ ধারাল দা দিয়ে তাকে এলোপাতাড়ি কোপাতে থাকে ওই যুবক। এতে তার শরীরের বিভিন্ন অংশে আঘাত লেগে রক্তাক্ত জখম হয়। তাৎক্ষণিক বাজারের ব্যবসায়ী ও পথচারীরা তাকে প্রাণে রক্ষা করে। হামলাকারীকে গণপিটুনি দেওয়া হয়। পুলিশ ঘটনাস্থল থেকে ওই যুবককে আটক করে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহত শুভকে উদ্ধার করে সদর হাসপাতালে নেওয়া হয়েছে।

ব্যবসায়ীরা জানায়, পূর্ব পরিকল্পিতভাবে শুভর ওপর হামলা করা হয়েছে। সবাই এগিয়ে না আসলে তাকে মেরেই ফেলত। ঘটনাটি ভয়ানক ছিল।adr
adr
adr
adr

সদর হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক শামীম হোসেন আফজাল বলেন, আহত ব্যক্তির পিঠে, বুকে ও ঘাড়ে আঘাতের চিহ্ন রয়েছে। তার অবস্থা আশঙ্কাজনক। উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকায় রেফার করা হয়েছে।

লক্ষ্মীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোসলেহ উদ্দিন বলেন, হামলাকারী যুবক আটক আছে। অস্ত্রটি (দা) উদ্ধার করা হয়েছে। কি কারণে ঘটনাটি ঘটেছে তা জানা যায়নি। হামলাকারীকে জিজ্ঞাসাবাদ ও আহত ব্যবসায়ীর সঙ্গে কথা বলে ঘটনার কারণ নিশ্চিত হওয়া যাবে।

Related posts

সাংস্কৃতিক আন্দোলনের অপরিহার্যতা প্রসঙ্গে

News Desk

‘আমার ছেলে আত্মহত্যা করতে পারে না, তাকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে’: ফারদিনের বাবা

News Desk

বাংলাদেশ-ভারত নদীপথে যোগাযোগ বৃদ্ধির সুযোগ

News Desk

Leave a Comment