ম্যাভেরিক্সের কিরি আরভিং তার ব্যক্তিগত বৃদ্ধির প্রতিফলন ঘটায় কারণ তিনি তার প্রাক্তন দলের বিরুদ্ধে একটি উত্তাল এনবিএ ফাইনালের লড়াইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন
খেলা

ম্যাভেরিক্সের কিরি আরভিং তার ব্যক্তিগত বৃদ্ধির প্রতিফলন ঘটায় কারণ তিনি তার প্রাক্তন দলের বিরুদ্ধে একটি উত্তাল এনবিএ ফাইনালের লড়াইয়ের জন্য প্রস্তুতি নিচ্ছেন

এনবিএ চ্যাম্পিয়নশিপ ক্যাপচার করার আশায় তার প্রাক্তন দলকে পতনের আশায় ডালাস ম্যাভেরিক্সের সদস্য হিসাবে কিরি আরভিং এর বোস্টনে ফিরে আসা এনবিএ ফাইনালের অন্যতম হাইলাইট।

2016-17 মৌসুমের পর ক্লিভল্যান্ড ক্যাভালিয়ার্সের সাথে আরভিং কেল্টিকে লেনদেন করা হয়েছিল। অনানুষ্ঠানিকভাবে ফ্রি এজেন্সিতে আঘাত করার এবং ব্রুকলিন নেটসের সাথে স্বাক্ষর করার আগে তিনি বোস্টনের সাথে দুটি মৌসুম কাটিয়েছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

30 মে, 2024, বৃহস্পতিবার, মিনিয়াপোলিসে এনবিএ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 5-এ মিনেসোটা টিম্বারওলভসের বিপক্ষে দলের জয়ের পরে ডালাস ম্যাভেরিক্স গার্ড কিরি আরভিং একটি সংবাদ সম্মেলনের সময় প্রশ্নের উত্তর দিচ্ছেন। (এপি ছবি/ম্যাট ক্রোন)

বোস্টনে তার প্রত্যাবর্তন সর্বদা ভাল হয়নি, কারণ ভক্তরা স্মরণ করেন যে আরভিং চলে যাওয়ার কয়েক মাস আগে দলের প্রতি তার আনুগত্যের প্রতিশ্রুতি দিয়েছিলেন এবং সেখানে তিনি যা করতে চেয়েছিলেন তা অর্জন করতে ব্যর্থ হয়েছিলেন – একটি শিরোপা জিতেছিলেন।

সোমবার, আরভিং শেষবারের মতো টিডি গার্ডেনে থাকার জন্য দুঃখ প্রকাশ করেছিলেন – বিশেষত যখন তিনি ভিড়ের দিকে তার মাঝের আঙ্গুলগুলি নির্দেশ করেছিলেন।

“আমি মনে করি আমি এখন অনুভূতির ধরণকে শক্তিশালী করতে বা এটি কেমন হতে চলেছে তা উপলব্ধি করতে আমি আরও ভাল,” তিনি ইএসপিএন-এর মাধ্যমে বলেছিলেন। “আমরা এটাকে বৈরিতা বলি, আমরা এটাকে ঘৃণা বলি, আমরা বলি: ‘এটা বোস্টনে নরক হতে চলেছে।’ জিনিস এবং এই প্রশ্নের উত্তর.

Jayson Tatum লুকা ডনসিকের উপর ফাইনাল MVP পুরস্কার জেতার জন্য ফেভারিট হিসেবে খোলেন

T'Wolves-এর বিরুদ্ধে গেম 3-এ Kyrie Irving

ডালাস ম্যাভেরিক্স গার্ড কিরি আরভিং, ডানদিকে, ডালাসে 26 মে, 2024, রবিবার এনবিএ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 3-এ মিনেসোটা টিম্বারওলভসের বিরুদ্ধে তাদের জয়ের পরে তার সতীর্থদের সাথে উদযাপন করছে। (এপি ছবি/জুলিও কর্টেজ)

“তবে আমি বোস্টনে শেষবার বলব, আমি মনে করি না যে এটি সেরা ছিল — এই নিয়মিত মৌসুমে নয়, কিন্তু যখন আমরা প্লে অফে খেলেছিলাম এবং সবাই আমাকে বার্ডি এবং হারানোর জন্য উল্টে যেতে দেখেছিল — কিছুটা হলেও — এটা ছিল না আমি কে এবং আমি কীভাবে পছন্দ করি তার একটি দুর্দান্ত প্রতিফলন নয় প্রতিযোগিতাটি একটি উচ্চ স্তরে রয়েছে, এবং এই ধরণের পরিবেশে আপনার আবেগকে নিয়ন্ত্রণ করার অর্থ কী তা পরবর্তী প্রজন্মের কাছে আমার শেষের প্রতি একটি দুর্দান্ত প্রতিফলন ছিল না, লোকেরা আপনাকে চিৎকার করছে তা কোন ব্যাপার না।

“আমি এই মুহুর্তগুলির জন্য তৈরি হয়েছিলাম, এই ধরণের পরিস্থিতি পরিচালনা করতে সক্ষম হওয়ার জন্য, এবং আমি সেখান থেকে বেড়ে উঠতে সক্ষম হয়েছি। তাই, অবশ্যই, এটি একটি ব্যস্ত পরিবেশ হতে চলেছে, তবে আমি এটির জন্য অপেক্ষা করছি এবং আমি এটিকে নিজের এবং ভক্তদের মধ্যে একটি সুস্থ সম্পর্ক হিসাবে দেখি, এবং আমি প্রায় ‘গ্ল্যাডিয়েটর’ নিয়ে ভাবছি। “

যাইহোক, নেট থেকে ম্যাভেরিক্সে ব্যবসা করার পর থেকে আরভিং নাটকের বাইরে রয়েছেন।

আরভিং এর একমাত্র উদ্বেগ ছিল তার খেলার উপর এবং ডালাস এর সুফল ভোগ করে। তিনি এবং লুকা ডনসিক সঠিক সময়ে ক্লিক করেছিলেন এবং এটি সুন্দর বাস্কেটবলে পরিণত হয়েছিল।

কিরি আরভিং এবং লুকা ডনসিক

ডালাসে 28 মে, 2024, মঙ্গলবার এনবিএ ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 4-এ মিনেসোটা টিম্বারওলভসের কাছে হারের পর ডালাস ম্যাভেরিক্স গার্ড লুকা ডনসিক, নং 77, সতীর্থ কিরি আরভিং, 11 নম্বরের সাথে হাত মেলাচ্ছেন৷ (এপি ছবি/গ্যারেথ প্যাটারসন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তিনি 17টি প্লে অফ গেমে প্রতি গেমে 22.8 পয়েন্ট এবং 5.2 অ্যাসিস্ট করছেন। মিনেসোটা টিম্বারওলভসের বিপক্ষে শেষ খেলায় তার 36 পয়েন্ট ছিল।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজ এবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

রায়ান গেডোস ফক্স নিউজ ডিজিটালের একজন সিনিয়র সম্পাদক।

Source link

Related posts

পেরেসই রিয়াল সভাপতি

News Desk

প্রাক্তন এনবিএ কোচ স্ট্যান ভ্যান গুন্ডি তার স্ত্রীর অপ্রত্যাশিত মৃত্যুর প্রায় এক বছর পরে তার মৃত্যুর কারণ প্রকাশ করেছেন

News Desk

ক্যানসারের আক্রান্ত হয়ে মারা গেলেন ভুবনেশ্বরের বাবা

News Desk

Leave a Comment