আমেরিকান ক্রিকেট তারকা সৌরভ নেত্রাভালকার ওরাকল-এ একজন প্রকৌশলী হিসেবে পূর্ণকালীন কাজ করেন
খেলা

আমেরিকান ক্রিকেট তারকা সৌরভ নেত্রাভালকার ওরাকল-এ একজন প্রকৌশলী হিসেবে পূর্ণকালীন কাজ করেন

আপনার দিনের কাজ ছেড়ে দেবেন না, এমনকি যদি আপনি মার্কিন ক্রিকেট দলের তারকা হন।

সৌরভ নেত্রভালকর, টিম ইউএসএ-এর অন্যতম শীর্ষ খেলোয়াড়, তার লিঙ্কডইন প্রোফাইল অনুসারে, গত সাড়ে ছয় বছর ধরে ক্রিকেট দলের হয়ে খেলার সময় ওরাকল-এ একজন প্রকৌশলী হিসাবে তার অবস্থান বজায় রেখেছেন।

32 বছর বয়সী এই ক্রিকেটার, মূলত ভারতের, টেক্সাসের গ্র্যান্ড প্রেইরিতে বৃহস্পতিবার টি-টোয়েন্টি বিশ্বকাপের ইতিহাসে সবচেয়ে বড় আপসেটগুলির মধ্যে একটিতে মার্কিন যুক্তরাষ্ট্রকে পাকিস্তানের বিরুদ্ধে জয়ে নেতৃত্ব দিয়েছিলেন।

পুরুষদের টি-টোয়েন্টি ক্রিকেট বিশ্বকাপে খেলাধুলার ইতিহাসে সবচেয়ে বড় আপসেটে পাকিস্তানকে স্তব্ধ করে দিয়েছে যুক্তরাষ্ট্র।

সৌরভ নেত্রাভালকর টিম USA-এর অন্যতম সেরা খেলোয়াড়, কিন্তু তার পূর্ণকালীন চাকরি হল: Oracle এ প্রধান প্রকৌশলী। pic.twitter.com/DXNVzRGAzs

– ফ্রন্ট অফিস স্পোর্টস (@FOS) জুন 6, 2024

মার্কিন যুক্তরাষ্ট্র সুপার বোল শেষ করেছে — একটি টাইব্রেকার যেখানে প্রতিটি দল ম্যাচের বিজয়ী নির্ধারণ করতে ছয়টি ওভারটাইম বল খেলে — 18 রাউন্ড সহ।

টিম ইউএসএ পাকিস্তানের থেকে দুটি ব্যাপক পারফরম্যান্স থেকে উপকৃত হয়েছিল, যারা গ্রুপ এ-তে ফেবারিট ছিল এবং 2009 সালে তাদের প্রতিপক্ষকে 13 পয়েন্টে ধরে রেখে সবকটি জিতেছিল।

বৃহস্পতিবার পাকিস্তানের বিরুদ্ধে আইসিসি পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপ ক্রিকেট ম্যাচ জেতার পর উদযাপন করছেন মার্কিন পেসার সৌরভ নেত্রাভালকার। এপি

টেক্সাসের গ্র্যান্ড প্রেইরিতে গ্র্যান্ড প্রেইরি ক্রিকেট গ্রাউন্ডে মার্কিন যুক্তরাষ্ট্র এবং পাকিস্তানের মধ্যে 2024 সালের পুরুষদের টি-টোয়েন্টি বিশ্বকাপের গ্রুপ এ ক্রিকেট ম্যাচে পাকিস্তানের ইফতিখার আহমেদকে সুপার ওভারে আউট করার পর ইউএসএ খেলোয়াড় সৌরভ নেত্রাভালকার (ডানদিকে) উদযাপন করছেন। Getty Images এর মাধ্যমে এএফপি

তার পূর্ণকালীন চাকরি এবং পেশাদার ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি, নেত্রভালকর কর্নেল ইউনিভার্সিটির স্নাতক স্কুলেও পড়াশোনা করেছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রে আসার আগে, তিনি 2013 সালে মুম্বাই বিশ্ববিদ্যালয় থেকে স্নাতক হন এবং ইএসপিএন ক্রিকইনফো অনুসারে, ক্রিকেট প্লেয়ার অ্যানালাইসিস অ্যাপ CricDeCode-এর অন্যতম প্রতিষ্ঠাতা ছিলেন।

টিম ইন্ডিয়ার হয়ে খেলার সময় তিনি এই সব করেছেন।

মার্কিন যুক্তরাষ্ট্রের সৌরভ নেত্রাভালকর অংশ হিসাবে নেট সেশনের সময় বল ছুড়ে দেন
ICC ওয়েস্ট ইন্ডিজ বনাম USA পুরুষদের T20 ক্রিকেট বিশ্বকাপ 2024
টেক্সাসের ডালাসে 31 মে, 2024 তারিখে গ্র্যান্ডে প্রেইরি ক্রিকেট গ্রাউন্ডে। গেটি ইমেজ

তারপরে তিনি 2015 সালে মার্কিন যুক্তরাষ্ট্রে তার পেশাদার এবং ক্রীড়া ক্যারিয়ার বিকাশের জন্য আসেন।

স্পোর্টিং নিউজ অনুসারে, তিনি 2016 সাল থেকে ওরাকেলে রয়েছেন, বিভিন্ন ভূমিকা পালন করেছেন এবং 2017-18 সালে মার্কিন যুক্তরাষ্ট্রের জাতীয় দলে যোগদান করেছেন।



Source link

Related posts

ঘরের মাঠে কঠিন পরীক্ষার মুখোমুখি প্যারিস সেন্ট জার্মেই

News Desk

মেসিকে কম বেতনের প্রস্তাব লাপোর্তার!

News Desk

ভিডিওতে দেখা যাচ্ছে একজন “ভয়প্রাপ্ত” স্কটি শেফলার গ্রেপ্তারের সময় অফিসারের সাথে কথা বলছেন

News Desk

Leave a Comment