চার্লস বার্কলি এনবিএ এবং এনএইচএল প্লেঅফের মধ্যে ড্যান হার্লি এবং লেকার্সের জল্পনা-কল্পনার ESPN-এর কভারেজ ছিঁড়ে ফেলেছে
খেলা

চার্লস বার্কলি এনবিএ এবং এনএইচএল প্লেঅফের মধ্যে ড্যান হার্লি এবং লেকার্সের জল্পনা-কল্পনার ESPN-এর কভারেজ ছিঁড়ে ফেলেছে

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

বাস্কেটবল গ্রেট চার্লস বার্কলে ড্যান হার্লি, স্ট্যানলি কাপ প্লেঅফ এবং এনবিএ ফাইনালের ভক্ত। কিন্তু তিনি সম্প্রতি এই বিষয়গুলির ESPN-এর কভারেজের অনুরাগী নন।

আউটকিকের “ডোন্ট @ মি উইথ ড্যান ডাকিচ”-এ উপস্থিত হওয়ার সময় বার্কলিকে UConn পুরুষদের বাস্কেটবল কোচ ড্যান হার্লিকে ঘিরে জল্পনা সম্পর্কে জিজ্ঞাসা করা হয়েছিল, সম্ভাব্যভাবে লস অ্যাঞ্জেলেস লেকারসের নতুন প্রধান কোচ হচ্ছেন।

UConn কোচ ড্যান হার্লি 8 এপ্রিল, Glendale, Ariz.-এ NCAA পুরুষদের জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলায় পারডুর বিরুদ্ধে তার দলের জয়ের পর জাল কেটে উদযাপন করছেন৷ (এপি ছবি/ডেভিড জে ফিলিপ)

তবে তিনি এই বিষয়ে তার চিন্তাভাবনা করার আগে, বার্কলি ESPN এর কভারেজের দিকে নজর দেওয়ার সুযোগ নিয়েছিলেন, বিশেষত স্ট্যানলি কাপ ফাইনাল এবং এনবিএ ফাইনাল সম্প্রচার করে এমন নেটওয়ার্কের সাথে এটি কীভাবে সম্পর্কিত।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আমি ড্যানি হার্লিকে ভালবাসি, সে UConn এ যা করছে তা আমি পছন্দ করি। কিন্তু আমি গতকাল ইএসপিএন-এ বেশ ক্ষিপ্ত ছিলাম। আমি মিথ্যা বলতে যাচ্ছি না। আমি ড্যানি হার্লিকে ভালবাসি – এর সাথে ড্যানি হার্লির কোনো সম্পর্ক নেই এবং আমরা তাকে শুভকামনা জানাই। যদি সে লেকারদের কাছে যায় – কিন্তু আমি “খুব নার্ভাস” ছিলাম।

“এনবিএ ফাইনালের গেম 1 এবং স্ট্যানলি কাপ ফাইনালের গেম 1 আসার সাথে সাথে, এবং তারা ড্যানি হার্লি লেকার্সে গেলে কী হবে তা নিয়ে প্রথম ঘন্টা কথা বলেছিল, আমি গতকাল এত রাগান্বিত হয়েছিলাম যে আমাকে আমার টিভি বন্ধ করতে হয়েছিল।”

অয়েলার্স খেলোয়াড়রা জাতীয় সঙ্গীতের জন্য দাঁড়িয়েছে

রবিবার অ্যালবার্টার এডমন্টনে রজার্স প্লেসে ডালাস স্টারদের বিরুদ্ধে 2024 সালের স্ট্যানলি কাপ প্লেঅফের ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনালের গেম 6-এর আগে এডমন্টন অয়েলার্সের খেলোয়াড়রা জাতীয় সঙ্গীতের জন্য দাঁড়িয়েছেন। (অ্যান্ডি ডেভলিন/এনএইচএলআই গেটি ইমেজের মাধ্যমে)

UCONN’s DAN HURLEY MEETTS with LAKERS BRASS Team in California in Coaching search: Reports

তিনি অবিরত: “তারা খুব বোকা।” “আপনারা সবাই স্ট্যানলি কাপ ফাইনালস এবং এনবিএ ফাইনালে গিয়েছেন, এবং আপনি সবাই এমন একটি দলের কথা বলছেন যার সাথে এর কোনো সম্পর্ক নেই। যে কেউ এই প্রোগ্রামিং করছেন তাকে অবশ্যই বিশ্বের সবচেয়ে বোবা মানুষ হতে হবে।”

“আমি সেই গেমগুলিকে একটি গ্রিড হিসাবে পেয়েছি, এবং আমি পুরো সময় কথা বলেছিলাম যে ড্যানি হার্লি যদি লেকারসে যান?” আমি বলি: এই নেটওয়ার্ক কি ধরনের বোকারা চালায়?

বার্কলি অবশেষে প্রশ্নটি পুনর্বিবেচনা করলেন। তিনি হার্লির প্রশংসা করেন, যোগ করার আগে যে লেকারদের যেকোনো পদক্ষেপের জন্য তারকা খেলোয়াড় লেব্রন জেমসের “অনুমোদন” প্রয়োজন হবে।

ফাইনাল চারে চার্লস বার্কলি

টিএনটি বাস্কেটবল বিশ্লেষক চার্লস বার্কলে 6 এপ্রিল অ্যারিজোনার স্টেট ফার্ম এরিনায় পারডু বয়লারমেকারস এবং নর্থ ক্যারোলিনা স্টেট উলফপ্যাকের মধ্যে চূড়ান্ত NCAA পুরুষদের বাস্কেটবল টুর্নামেন্টের সেমিফাইনালের আগে লাইভ উপস্থিত হয়েছেন৷ (মিচেল লেটন/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

হারলি, যিনি হাস্কিসকে এই বছর ব্যাক-টু-ব্যাক জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছেন, শুক্রবার দক্ষিণ ক্যালিফোর্নিয়ায় লেকার্সের মালিক জিনি বাস এবং বাস্কেটবল অপারেশনের ভাইস প্রেসিডেন্ট রব পেলিঙ্কার সাথে দেখা করার কথা ছিল, ESPN সূত্রের বরাত দিয়ে জানিয়েছে।

উভয় পক্ষের থেকে উল্লিখিত পারস্পরিক আগ্রহ পূর্ববর্তী প্রতিবেদনগুলি অনুসরণ করে যে লেকার্স প্রাক্তন এনবিএ প্লেয়ার এবং বর্তমান ইএসপিএন বিশ্লেষক জেজে রেডিককে দৃঢ়ভাবে বিবেচনা করে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

বিপর্যয়ের পর জিম্বাবুয়ের রাজধানীতে লড়াই

News Desk

নাগেটসের নিকোলা জোকিক তৃতীয়বারের মতো এনবিএ সবচেয়ে মূল্যবান খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন

News Desk

ইয়াঙ্কিরা আবার ওরিওলে পড়ে কারণ অপরাধ আরেকটি শান্ত রাত উপভোগ করে

News Desk

Leave a Comment