কেন কোপা আমেরিকা মার্কিন যুক্তরাষ্ট্রের পুরুষদের জাতীয় ফুটবল দলের জন্য গুরুত্বপূর্ণ
খেলা

কেন কোপা আমেরিকা মার্কিন যুক্তরাষ্ট্রের পুরুষদের জাতীয় ফুটবল দলের জন্য গুরুত্বপূর্ণ

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

এছাড়াও আপনার অ্যাকাউন্টে নিবন্ধ এবং অন্যান্য প্রিমিয়াম সামগ্রী নির্বাচন করতে বিশেষ অ্যাক্সেস – বিনামূল্যে।

আপনার ইমেল প্রবেশ করান এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

মার্কিন পুরুষদের জাতীয় সকার দল এই গ্রীষ্মে স্পটলাইটে ফিরে আসবে কারণ তারা প্রতিদ্বন্দ্বিতা করবে, কিছু দলকে বিপর্যস্ত করবে এবং আশা করি কোপা আমেরিকায় একটি চিহ্ন তৈরি করবে।

কোপা আমেরিকা যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হবে এবং “সামার অফ সকার” ইভেন্টের অংশ হিসাবে ফক্স স্পোর্টসে সম্প্রচার করা হবে। 23 জুন বলিভিয়ার বিপক্ষে প্রথম ম্যাচ শুরু করবে যুক্তরাষ্ট্র।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টেক্সাসের সান আন্তোনিওতে 20 জানুয়ারী, 2024-এ স্লোভেনিয়ার বিরুদ্ধে খেলার আগে জাতীয় সঙ্গীতের সময় মার্কিন পুরুষদের ফুটবল দলের ব্যাজ (অ্যালেক্স বার্নস ডি হান/ইউএসএসএফ/গেটি ইমেজ)

2022 বিশ্বকাপ থেকে দলের প্রস্থানের পরে নাটক শেষ হওয়ার সাথে সাথে, আমেরিকান কোচ গ্রেগ বারহাল্টার আশা করেন যে তার দল ড্রতে যেতে প্রস্তুত হবে। ফিফা র‌্যাঙ্কিংয়ে মার্কিন যুক্তরাষ্ট্র ১১তম স্থানে রয়েছে এবং এর গ্রুপে পানামা ও উরুগুয়েও রয়েছে।

অ্যালেক্সি লালাস ফক্স স্পোর্টসের প্রধান স্টুডিও বিশ্লেষক এবং স্টু হোল্ডেন কোপা আমেরিকার প্রধান ম্যাচ বিশ্লেষক। উভয় প্রাক্তন ফুটবল তারকা ফক্স নিউজ ডিজিটালকে ব্যাখ্যা করেছেন কেন টুর্নামেন্টটি মার্কিন যুক্তরাষ্ট্রের জন্য বড়

“আমি মনে করি এই গ্রীষ্মটি গুরুত্বপূর্ণ। আমি মনে করি এটি শুধুমাত্র গ্রেগ বারহাল্টার এবং তার দলের জন্যই গুরুত্বপূর্ণ নয়, সম্ভবত বাইরে থেকে এবং আমাদের এই দলটি সম্পর্কে যে উপলব্ধি রয়েছে এবং সম্ভবত এই দল সম্পর্কে আমাদের যে ধারণা রয়েছে তা পরিবর্তন করা গুরুত্বপূর্ণ, “লালাস বলল। “আমরা এই দলটিকে আমাদের চোখের সামনে বড় হতে দেখেছি দলের কিছু সংজ্ঞায়িত মুহূর্ত প্রয়োজন.

ফক্স স্পোর্টস’ অ্যালেক্সি লালাস, স্টু হোল্ডেন, ‘সামার অফ ফুটবল’ এর আগে চ্যাটের জন্য প্রস্তুত

গ্রেগ বারহাল্টার পাশে রয়েছেন

টেক্সাসের আর্লিংটনে 24 মার্চ, 2024-এ AT&T স্টেডিয়ামে মেক্সিকো এবং ইউএস সকারের মধ্যে কনকাকাফ নেশনস লিগ ফাইনালের আগে মার্কিন যুক্তরাষ্ট্রের গ্রেগ বারহাল্টার মাঠের দিকে তাকিয়ে আছেন। (স্টিভেন নাডলার/আইএসআই ইমেজ/ইউএসএসএফ/ইউএসএসএফের জন্য গেটি ইমেজ)

“এই দলটির এমন কিছু মুহূর্ত থাকা দরকার যেখানে এটি প্রত্যাশা অনুযায়ী বেঁচে থাকে এবং ধারাবাহিকভাবে প্রতিদ্বন্দ্বিতা করতে এবং কখনও কখনও বিশ্বের সেরা দলগুলিকে হারাতে সক্ষম হতে এবং দলের এই বিশেষ সংস্করণটি তারা ভাল এবং প্রতিভাবান, তারা এখানে কোপা আমেরিকায় ব্রাজিল, আর্জেন্টিনা এবং কলম্বিয়ার মতো দলগুলির সাথে সেই সুযোগ পায়নি, যে দলগুলি কাগজে আপনি অন্য দলের চেয়ে ভাল বলতে পারেন USA: আচ্ছা, এখন আপনি এই ধরনের গেম জিততে শুরু করতে হবে, এবং আমি মনে করি গ্রেগ বারহাল্টার এবং তার ভবিষ্যতের জন্য, তাকে আমাদের এই দলে বিশ্বাস করাতে হবে – এর চেয়েও বেশি, এটি সত্যিই একটি ভাল প্রজন্ম।

হোল্ডেন বলেছিলেন যে কোপা আমেরিকা যুক্তরাষ্ট্রকে এমন দলগুলির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করার অনুমতি দেয় যেগুলির বিরুদ্ধে এটি সাধারণত খেলবে না। মার্কিন যুক্তরাষ্ট্র গোল্ড কাপে উত্তর আমেরিকা, মধ্য আমেরিকান এবং ক্যারিবিয়ান দেশগুলির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করে, তবে সবসময় ব্রাজিল এবং আর্জেন্টিনার মতো দক্ষিণ আমেরিকার শক্তিশালী দেশগুলির বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে না।

“অবশেষে বলতে পেরে আমি উত্তেজিত, ‘এই দলের বিশ্লেষণে আমি যা চাই তা আমি আপনাকে বলতে পারি, এবং যদি আমি মনে করি আমরা এটি করতে পারি। আমি মনে করি আমরা প্রতিদ্বন্দ্বিতা করতে পারি,’ “হোল্ডেন বলেছিলেন। “কিন্তু আমি এই গ্রীষ্মের পরে আপনাকে বলতে সক্ষম হব যদি এই আমেরিকান দলটির ’26-এ এমন একটি সফরে যাওয়ার সত্যিকারের সুযোগ থাকে যা আমরা মনে করি এই খেলার পরবর্তী ধাপের একটি বিবর্তন হবে, এই দেশে।

USMNT নেশনস লিগ জিতেছে

টেক্সাসের আর্লিংটনে 24শে মার্চ, 2024-এ AT&T স্টেডিয়ামে মেক্সিকো এবং ইউএস সকারের মধ্যে কনকাকাফ নেশন্স লিগ ফাইনালে কনকাকাফ নেশনস লিগ ফাইনালের বিজয়ী ট্রফির সাথে ক্রিশ্চিয়ান পুলিসিক, নং 10, এবং মার্কিন পুরুষদের জাতীয় দল পোজ দিচ্ছেন৷ (রবিন আলম/আইএসআই ইমেজ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“সে কারণেই এই গ্রীষ্মটি গুরুত্বপূর্ণ। এটি খেলোয়াড়দের জন্য গুরুত্বপূর্ণ। কোচ এবং তার কাজের জন্য এটি গুরুত্বপূর্ণ যে তিনি এই দলটিকে 26-এ নেতৃত্ব দিতে পারেন তা প্রমাণ করা গুরুত্বপূর্ণ। এবং ভক্ত হিসাবে আমাদের জন্য এটি বিশ্বাস করা এবং সত্যিকারের আশা করা গুরুত্বপূর্ণ। কিছু আমরা বলতে পারেন: মানুষ, “আগামী দুই বছর সত্যিই উত্তেজনাপূর্ণ হতে চলেছে আমরা মনে করি।”

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ক্যাটলিন ক্লার্কের 2024 অলিম্পিকের প্রত্যাখ্যান খেলাধুলার জনপ্রিয়তাকে প্রভাবিত করবে না: লিবার্টি কোচ স্যান্ডি ব্রন্ডেলো

News Desk

স্কটি শেফলারের গ্রেপ্তারের সময় পুলিশ অফিসারের আঘাতের ছবি উঠে এসেছে

News Desk

দ্বিতীয় দিন শেষে এগিয়ে নিউজিল্যান্ড

News Desk

Leave a Comment