2024 স্ট্যানলি কাপ ফাইনালে Oilers-Panthers কিভাবে দেখবেন: সময়সূচী এবং লাইভ স্ট্রিম
খেলা

2024 স্ট্যানলি কাপ ফাইনালে Oilers-Panthers কিভাবে দেখবেন: সময়সূচী এবং লাইভ স্ট্রিম

আপনি যদি আমাদের লিঙ্কগুলির মাধ্যমে ক্রয় করেন তবে নিউ ইয়র্ক পোস্ট ক্ষতিপূরণ এবং/অথবা একটি অনুমোদিত কমিশন অর্জন করতে পারে।

এডমন্টন অয়েলার্স বা ফ্লোরিডা প্যান্থার্স এই সেরা-সেভেন-এর ফাইনাল সিরিজের শেষে স্ট্যানলি কাপ জিতেছে কিনা তা বিবেচ্য নয়: যে কোনও উপায়ে আসতে অনেক সময় হয়েছে।

1980-এর দশকে আধিপত্যের একটি যুগের পর, পাঁচটি সিজনে চারটি স্ট্যানলি কাপ জেতা এবং 1990-এর দশকের গোড়ার দিকে একটি পঞ্চম জয়, এটি অয়েলার্সের জন্য উপরে এবং নিচে ছিল। এখন, তারা 2006 সাল থেকে তাদের প্রথম ফাইনালে উপস্থিত হবে। ম্যাকড্রে যুগে এটিও প্রথম — অয়েলার্সের ক্যাপ্টেন কনর ম্যাকডেভিড এবং সেন্টার লিওন ড্রাইসাইটল লিগের সবচেয়ে প্রভাবশালী পাঞ্চারদের একজন।

প্যান্থাররা দুই বছরে তাদের দ্বিতীয় ফাইনালে উঠছে, এবং ম্যাথিউ টাকাচুক, আলেকসান্ডার বারকভ এবং স্যাম রেইনহার্ট সহ অনেক বেশি অপরিবর্তিত খেলোয়াড়ের সাথে, তারা প্রথমবারের মতো অধরা স্ট্যানলি কাপ থেকে মাত্র চার জয় দূরে। ফ্র্যাঞ্চাইজি ইতিহাসে।

সম্পর্কিত: স্ট্যানলি কাপ ফাইনালের সবচেয়ে সস্তা টিকিট কি?

সিরিজটি শুরু হবে আজ রাতে, 8 জুন, 8:00 PM ET এ। নীচে, আমরা অয়েলার্স এবং প্যান্থারদের মধ্যে 2024 সালের স্ট্যানলি কাপ ফাইনালের প্রতিটি খেলা দেখার সমস্ত উপায় ভেঙে দিয়েছি।

স্ট্যানলি কাপ ফাইনাল কোন টিভি চ্যানেলে সম্প্রচার করা হবে?

প্লে অফের শেষ দুই রাউন্ডের বিপরীতে, নিউ ইয়র্ক রেঞ্জার্সের তৃতীয় রাউন্ডের সমস্ত গেম একটি পরিষেবাতে স্ট্রিম করার জন্য উপলব্ধ হবে: ESPN+। এগুলি ESPN (গেমস 1-2, 4-5, 7) এবং ABC (গেমস 3, 6) এও সম্প্রচার করা হবে৷ এই গেমগুলি কখন সম্প্রচার হবে সে সম্পর্কে আরও জানতে নীচের সময়সূচীটি দেখুন।

2024 NHL প্লেঅফের সময়সূচী: স্ট্যানলি কাপের ফাইনাল খেলা কখন খেলা হয়?

খেলা 1: প্যান্থার্স-এ অয়েলার্স – শনিবার, ৮ জুন, রাত ৮:০০ ET (ABC, ESPN+)

খেলা 2: প্যান্থার্সে তেল-বিক্রেতারা – সোমবার, জুন 10, রাত 8:00 ET (ABC, ESPN+)

খেলা 3: অয়েলার্সে প্যান্থারস – বৃহস্পতিবার, জুন 13, রাত 8:00 PM ET (ABC, ESPN+)

খেলা 4: অয়েলার্সে প্যান্থারস – শনিবার, 15 জুন, 8:00 PM ET (ABC, ESPN+)

খেলা 5 (যদি প্রয়োজন হয়): প্যান্থার্স-এ অয়েলার্স – মঙ্গলবার, 18 জুন, 8:00 PM ET (ABC, ESPN+)

খেলা 6 (যদি প্রয়োজন হয়): অয়েলার্সে প্যান্থারস – শুক্রবার, ২১ জুন, রাত ৮:০০ ET (ABC, ESPN+)

খেলা 7 (যদি প্রয়োজন হয়): প্যান্থার্সে তেলচালক – সোমবার, 24 জুন, 8:00 PM ET (ABC, ESPN+)

কিভাবে 2024 স্ট্যানলি কাপ ফাইনাল দেখবেন:

ফ্লোরিডা প্যান্থারদের অয়েলার্স তারকাদের সাথে শারীরিকভাবে কাজ করতে হবে। Getty Images এর মাধ্যমে স্পোর্টসওয়্যার আইকন

আপনার যদি কেবল না থাকে তবে স্ট্যানলি কাপ ফাইনালের প্রতিটি খেলা দেখার আগে আপনাকে শুধুমাত্র একটি স্ট্রিমিং পরিষেবার সদস্যতা নিতে হবে।

সম্ভাব্য গেমস 5-7 সহ সমস্ত গেমগুলি ESPN+ এ লাইভ স্ট্রিম করা হবে। ESPN+-এর খরচ প্রতি মাসে $10.99, এবং সাবস্ক্রিপশনের মাধ্যমে, আপনি ইস্টার্ন কনফারেন্স ফাইনালের পাশাপাশি MLB গেম, ফর্মুলা ওয়ান এবং আরও অনেক কিছু বেছে নিতে পারেন।

আপনি ডিজনি বান্ডেলের সাথে ESPN+-এ সদস্যতা নিতে পারেন। প্রতি মাসে $14.99 এর জন্য, আপনি বিজ্ঞাপন সহ ESPN+, Disney+ এবং Hulu পান।

আপনি যদি লাইভ টিভি পছন্দ করেন তবে নিম্নলিখিত পরিষেবাগুলির মধ্যে ABC অন্তর্ভুক্ত রয়েছে:

DirecTV স্ট্রিম – প্রতি মাসে $79.99 থেকে শুরু হওয়া যেকোনো প্ল্যান স্লিং টিভি – ব্লু প্ল্যান, প্রতি মাসে $45 এবং প্রথম মাসের অর্ধেক ছাড় সহ হুলু + লাইভ টিভি – বেসিক প্ল্যান, প্রতি মাসে $76.99 fuboTV – যে কোনও প্ল্যান প্রতি মাসে $79.99 থেকে শুরু হয়

আমি কি বিনামূল্যে 2024 স্ট্যানলি কাপ ফাইনাল স্ট্রিম করতে পারি?

যদিও আপনি সম্পূর্ণ সিরিজটি স্ট্রিম করতে পারবেন না, আপনি বিনামূল্যে তিন দিনের Hulu + লাইভ টিভি, পাঁচ দিনের ডাইরেক্টটিভি স্ট্রিম বিনামূল্যে বা সাত দিনের fuboTV বিনামূল্যে পেতে পারেন৷

Source link

Related posts

ইয়াঙ্কিরা ডায়মন্ডব্যাককে অতিরিক্ত ইনিংসে শেষ করে সিজন-উদ্বোধনী রোড ট্রিপ শেষ করে

News Desk

প্রাক্তন রেড সক্স আউটফিল্ডার অস্টিন ম্যাডক্সের একটি ছবিতে একটি শিশু শিকারী র‌্যাকেটে গ্রেপ্তার হওয়ার পরে একটি ভাঙা মুখ দেখায়।

News Desk

ট্রিপল-ডাবলের জন্য অতিরিক্ত রিবাউন্ড নেওয়ার জন্য বক্সের জিয়ানিস আন্তেটোকউনম্পো ইচ্ছাকৃতভাবে শটটি মিস করেন

News Desk

Leave a Comment