লন্ডন একই পুরানো গল্প থেকে হতাশাজনক মেটসকে কোন অবকাশ দেয় না
খেলা

লন্ডন একই পুরানো গল্প থেকে হতাশাজনক মেটসকে কোন অবকাশ দেয় না

রূপান্তর হার, যখন বেসবলের কথা আসে, আপনি আটলান্টিকের যে দিকেই থাকুন না কেন পরিবর্তন হয় না।

মেটস জাতীয় লীগ বা আন্তর্জাতিক লীগে ফিলিসের সাথে প্রতিদ্বন্দ্বিতা করতে পারে না। মেটস গত মাসে চারটির মধ্যে তিনটি হেরেছে যখন দুটি দল প্রতিটি ক্লাবের হোম স্টেডিয়ামে 116 মাইল দ্বারা পৃথক হয়ে দুটি খেলা খেলেছে।

প্রায় 3,500 মাইল দূরে উভয় দলের অনুরাগীদের সাথে একটি মিশ্র সুবিধায় – যদিও কমলা এবং নীল মেটসের চেয়ে অনেক বেশি লাল ফিলিস প্রদর্শনে ছিল – তেমন কিছুই পরিবর্তন হয়নি। ফিলিস প্রভাবশালী ছিল, এবং মেটস একটি হতাশা ছিল।

লন্ডনে প্রথম খেলায় মেটস কম পড়েছিল। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ফিলিরা ব্রিটিশদের বিরুদ্ধে নৃশংস ছিল, তিন হোমারকে দলবদ্ধ করেছিল। দুই প্রারম্ভিক, শন ম্যানিয়া, চতুর্থ ইনিংসে টর্চার চেম্বার থেকে বেরিয়ে এসেছিলেন কারণ ব্রাইস হার্পার দুটি খেলাকে একত্রিত করেছিলেন: থিঙ্ক সক। স্টারলিং মার্তে দেখিয়েছিলেন যে তার দুর্বল প্রতিরক্ষা উত্তর আমেরিকাতে সীমাবদ্ধ নয়। মেটস আক্রমণ, যা আমেরিকার রাজধানীতে প্রবেশ করেছিল, যুক্তরাজ্যের রাজধানীতে ন্যাশনালদের সুইপ করার জন্য তিনটি খেলায় 23 পয়েন্ট স্কোর করে নিয়ন্ত্রণ করা হয়েছিল।

এনএল-সেরা ফিলিস ৭-২ জিতেছে। মেটস রবিবার আরেকটি সুযোগ পাবে, এইবার মনোনীত পরিদর্শক দল হিসাবে, কুইন এলিজাবেথ অলিম্পিক পার্কে, যেখানে লন্ডন স্টেডিয়াম অন্তর্ভুক্ত, কুইন্সে ফিরে যাওয়ার আগে দুই-গেমের সুইপ এড়াতে চেষ্টা করবে। আপাতত, যদিও, ফিলিস এবং মেটসকে আলাদা করা 17¹/₂ গেমগুলি বাড়ি থেকে অনেক দূরে মনে হয় — একটি টাইম জোন এবং মূল্যবান কিছু ভাগ করে এমন দলগুলির মধ্যে একটি প্রতীকী দূরত্ব৷

কার্লোস মেন্ডোজা বলেছেন, “একটি র‌্যাঙ্কিং একটি র‌্যাঙ্কিং, আপনি এটি অস্বীকার করতে পারবেন না। “অবশ্যই আমাদের একটি ভালো দল আছে, কিন্তু তারা গভীর। তারা একটি ভালো দল।”

ফিলিস গেমের প্রতিটি পর্যায়ে এক্সেল, প্লে-অফ-পরীক্ষিত এবং তাদের চারপাশে একত্রিত ভাইদের একটি ব্যান্ড রয়েছে। নয়টি পজিশনের খেলোয়াড়রা শনিবার একটি হিট রেকর্ড করেছে এবং JT Realmuto ব্যতীত সবাই একটি রান করেছে বা একটিতে ড্রাইভ করেছে। দ্য মেটস আসলে প্রথম ইনিংসে ফ্রান্সিসকো লিন্ডর এবং মার্তে ডাবলসের মাধ্যমে প্রথম স্কোর করেছিল। কিন্তু রেঞ্জার সুয়ারেজ, যিনি এমএলবি-এর ইআরএ নেতা এবং চার ফিলিস স্টার্টারের মধ্যে একজন সলিড অল-স্টার স্ট্যাটাস দিয়ে আসেন, তার পরে মিসফিট মেটসকে নিয়ন্ত্রণ করেন।

ফিলিস এক বড় রান নিয়ে ভেঙে পড়েন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এদিকে, প্রথম ইনিংসে হার্পারের ডাবলটি ছিল একমাত্র বলটি যা খেলা শুরু করার জন্য তিনটি শাটআউট ইনিংসের সময় মানায়া মাঠের বাইরে যেতে দেয়।

কিন্তু চতুর্থটিতে একজন আউট হওয়ার সাথে সাথে, হার্পার একটি হোমারকে ডান ফিল্ডে আঘাত করেছিলেন এবং ফিলিস ডাগআউটের কাছে যাওয়ার সাথে সাথে তার হাঁটুতে স্লাইড করে থিয়েট্রিকভাবে উদযাপন করেছিলেন, ওয়েস্ট হ্যামের বাড়িতে পালিত ফুটবল গোল সংখ্যার স্টাইলে অস্ত্র উঁচিয়ে এবং গর্জন করে। ইউনাইটেড .

এরপর যাকে মানা “একটি অস্পষ্ট” হিসাবে বর্ণনা করেছিলেন। আলেক বোহম তীক্ষ্ণভাবে উচ্চারণ করলেন। নিক ক্যাসটেলানোস উড়ে গেলেন। ম্যানিয়া ব্রাইসন স্টটকে ০-২ ব্যবধানে এগিয়ে নিয়ে যান। যাইহোক, এই সময়ে স্কোর 1-1 টাই হয় যখন এডমুন্ডো সোসা ডান মাঠে অলস ফ্লাই তুলেছিলেন।

ব্রাইস হার্পার তার দৈত্যাকার একাকী বাড়ির দৌড় দেখেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

মার্টি এবং কোয়ার্টারব্যাক হ্যারিসন ব্যাডার বলেন, রৌদ্রোজ্জ্বল মাঠ পড়া কঠিন করে তোলে। তবে তারা এটাও স্বীকার করেছে যে উভয় দলই একই অবস্থার সাথে মোকাবিলা করছে। মার্টির স্তরের পতন উপেক্ষা করা যায় না। তাকে ক্যাচের 5 ফুটের মধ্যে মেজরদের নেতৃত্ব দিতে হবে এবং আসলে তা না করে, এবং সে এখানে তার স্কোর যোগ করেছে, কারণ যখন বল তার কাছে পড়ে তখন সে চলতে থাকে।

এটা তৃতীয় কিনা কে জানে। সব মিলিয়ে তখনও স্কোর ছিল মাত্র ১-১। মনা এই বলে দায়িত্ব নিয়েছিল, “আমি কিছু নিয়ন্ত্রণ করার মতো ভাল কাজ করিনি।”

হুইট মেরিফিল্ড গত বছরের 12 আগস্টের পর থেকে তার প্রথম মাল্টি-রান হোমারকে আঘাত করেন, তিন রানের শট দিয়ে, তারপর ক্রিশ্চিয়ান বাচে দ্বিগুণ হয়ে যান এবং কাইল শোয়ারবার ড্রাইভ করেন। মার্তের নো-হিট ক্যাচে পাঁচ রান করেন তিনি।

ডান ফিল্ডে ফ্লাই বল করতে সমস্যায় পড়েন স্টারলিং মার্তে। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

এই সিরিজের আগে দু’দিন ছুটি নিয়ে এবং একদিন পরে, মেন্ডোজা কি দ্রুত এবং দ্রুত খেলায় যোগ দেওয়া উচিত ছিল? হতে পারে. শোয়ারবারের আঘাতের পরে যখন শন রিড ফোলি এসেছিলেন, গেমটি মূলত শেষ হয়ে গিয়েছিল।

“এটি মাত্র একটি ইনিংস ছিল এবং এটি আমাদের কাছ থেকে দূরে চলে গেছে,” লিন্ডর বলেছিলেন। “যদি তাদের সেই ইনিংস না থাকে, আপনি জানেন, কিন্তু আমি মনে করি ভালো দলগুলোই তাই করে। যখন তাদের রানার্স স্কোরিং পজিশনে থাকে তখন তারা স্কোর করে।”

ফিলিসদের নিয়ন্ত্রণে রাখতে পারেননি শন ম্যানিয়া। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

ভালো দলগুলো সেটাই করে। নির্বিশেষে, গেমটি যদি নিউ জার্সির টার্নপাইকের এক প্রান্তে বা অন্য বা লন্ডন সিরিজে বাড়ির পাঁচ ঘন্টা আগে হয়, আপনি মহাদেশ পরিবর্তন করতে পারেন, তবে উপাদানগুলি নয়। ফিলিস তারা যারা এবং মেটস জাতীয় লিগে তৃতীয়-নিকৃষ্ট রেকর্ড রয়েছে।

শনিবার পাল্টে যায় পরিবেশ। আর কিছু না.

Source link

Related posts

প্রাক্তন ইয়াঙ্কিস তারকা বলেছেন যে তিনি এখনও তার ‘সিনফেল্ড’ চেহারা থেকে অবশিষ্ট পান: ‘এটি এক গ্লাস ওয়াইন’

News Desk

বিতর্কিত ‘হিপ ট্যাকল’-এর উপর এনএফএল নিষেধাজ্ঞা প্রতিক্রিয়া পেয়েছে: ‘এমন কিছু নেই’

News Desk

ফাইনালের মহারণে নজর থাকবে যাদের ওপর

News Desk

Leave a Comment