জোই চেস্টনাটের হট ডগ খাওয়ার প্রতিদ্বন্দ্বীরা নাথনের নিষেধাজ্ঞায় দুঃখিত: ‘দুঃখের দিন’
খেলা

জোই চেস্টনাটের হট ডগ খাওয়ার প্রতিদ্বন্দ্বীরা নাথনের নিষেধাজ্ঞায় দুঃখিত: ‘দুঃখের দিন’

হতবাক খবরটি হট ডগ খাওয়া বিশ্বকে ঝড় তুলেছে এবং কেউ তা হজম করতে পারে না।

ইম্পসিবল ফুডসের সাথে অংশীদারিত্বের কারণে 4 ঠা জুলাই নাথানস হট ডগ ইটিং কনটেস্টে বিশ্বের নং 1 ভক্ষক জোয়ি চেস্টনাট হট ডগ খাবেন না৷

তার প্রতিযোগীরা বলছেন এটি একটি শূন্যতা যা প্রতিস্থাপন করা যাবে না।

“এটি একটি অনুরাগী বা একটি প্রতিযোগী হতে একটি দুঃখের দিন,” পাবলো মার্টিনেজ, একজন প্রাক্তন প্রতিযোগী খাদক যিনি MLE তে নং 25 ধারণ করেছেন, মঙ্গলবার পোস্টকে বলেছেন৷

চেস্টনাট, বার্ষিক প্রতিযোগিতার 16-বারের চ্যাম্পিয়ন, প্রতিদ্বন্দ্বী নাথানের সাথে তার অংশীদারিত্বের কারণে এই বছর প্রতিদ্বন্দ্বিতা করবে না, একটি সিদ্ধান্ত যা তিনি বলেছেন হতবাক।

ডিফেন্ডিং চ্যাম্পিয়ন জোই চেস্টনাট 2023 সালে বিখ্যাত নাথানস ইন্টারন্যাশনাল 4 জুলাই হট ডগ ইটিং কনটেস্টে প্রতিদ্বন্দ্বিতা করবে। গেটি ইমেজ

“মিডিয়ার কাছ থেকে জানতে পেরে আমি বিধ্বস্ত হয়েছিলাম যে 19 বছর পর নাথানের 4 ঠা জুলাই হট ডগ ইটিং কনটেস্টে অংশগ্রহণ করতে আমি এই ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে পছন্দ করি, এবং আমি সারা দেশে আমার ভক্তদের সাথে আমেরিকা উদযাপন করতে পছন্দ করি,” চেস্টনাট। তার টুইট বার্তায় “দ্য গ্রেট এই মাসের চতুর্থ, এবং আমি আমার শিরোনাম রক্ষা করার জন্য প্রশিক্ষণ নিচ্ছি।”

(1/3) মিডিয়া থেকে জানতে পেরে আমি বিধ্বস্ত হয়েছিলাম যে 19 বছর পর আমাকে নাথানের 4 ঠা জুলাই হট ডগ খাওয়ার প্রতিযোগিতায় অংশগ্রহণ থেকে নিষিদ্ধ করা হয়েছিল। আমি এই ইভেন্টে প্রতিদ্বন্দ্বিতা করতে পছন্দ করি, এবং আমি 4 তারিখে এই মহান দেশ জুড়ে আমার ভক্তদের সাথে আমেরিকা উদযাপন করতে পছন্দ করি, এবং আমি আমার শিরোনাম রক্ষার জন্য প্রশিক্ষণ নিচ্ছি।

— জোই চেস্টনাট (@joeyjaws) 11 জুন, 2024

এটি আরও দুটি অনুচ্ছেদ দ্বারা অনুসরণ করা হয়েছিল:

“স্পষ্ট করে বলতে গেলে, MLE বা Nathans এর সাথে আমার কোন চুক্তি নেই এবং তারা আমার সাথে কাজ করতে পারে এমন অন্যান্য অংশীদারদের ক্ষেত্রে গত বছর থেকে নিয়ম পরিবর্তন করতে চাইছে। স্পষ্টতই এটি সেই ভিত্তি যার ভিত্তিতে আমাকে নিষিদ্ধ করা হয়েছিল, এবং এটি হবে ৪ঠা জুলাই ইভেন্টে প্রভাব ফেলবে না।”

“দুঃখজনকভাবে, এটি নাথানস এবং মেজর লিগ ইটিং এর একটি সিদ্ধান্ত, এবং এটি মহান ভক্তদের তাদের স্বাভাবিক ছুটির আনন্দ এবং বিনোদন থেকে বঞ্চিত করবে। আমার অনুসারীদের কাছে, আমি আপনাকে ভালবাসি এবং প্রশংসা করি। আশ্বস্ত থাকুন যে আপনি শীঘ্রই আমাকে আবার খেতে দেখবেন। !! ক্ষুধার্ত থাকার!”

প্রতিযোগিতায় জয়ী চেস্টনাট আধিপত্য বিস্তার করেন। অ্যানি ওয়ারমিয়েল/নিউ ইয়র্ক পোস্ট

ঘোষণাটি পেশাদার ভোজন সম্প্রদায়কে হতবাক করে, এবং সহকর্মী কুকুর ভক্ষণকারীদের মধ্যে অনুরূপ অনুভূতির জন্ম দেয়।

“খবরটি দুঃখজনক ছিল, আমার মধ্যে অবশ্যই আবেগের মিশ্রণ ছিল,” মার্টিনেজ বলেছেন। “আমি মনে করি না যে কেউ কখনও তাদের রেকর্ড ভাঙ্গবে, এটা ভাবা অযৌক্তিক।”

অন্য একজন বর্তমান প্রতিযোগী, জেমস ওয়েব, অস্ট্রেলিয়া থেকে নাথানের প্রথম প্রতিযোগী, যখন 2021 প্রতিযোগিতার সময় 10 মিনিটে 76টি সসেজ সহ নাথানের রেকর্ডধারী চেস্টনাটের কথা আসে তখন তিনি আলাদা কিছু অনুভব করেননি।

2019 সালে সিটি ফিল্ডে মেটরা সাহসী খেলার সময় জোয় চেস্টনাট গেমের প্রথম পিচ ছুঁড়েছিলেন। বিল কস্ট্রন/নিউ ইয়র্ক পোস্ট

“স্বার্থপর, আমি দু: খিত, কিন্তু আমি জোই চেস্টনাটের জন্য পরবর্তী কি তা দেখতে উত্তেজিত,” ওয়েব বলেছেন।

টানা আট বছর ধরে – 2007-2014 – কেউ চেস্টনাটগুলি খোলার কাছাকাছি আসেনি।

জল্পনা-কল্পনার সমালোচক এবং অনুরাগীরা একটি নতুন পরিবারের নাম উত্থানের প্রত্যাশা করছেন, এবং ওয়েব এবং মার্টিনেজ সম্মত হন যে 40 বছর বয়সী কিংবদন্তি অপরিবর্তনীয়।

“জোই হল GOAT,” ওয়েব বলেছেন। “তিনি সর্বকালের সর্বশ্রেষ্ঠ প্রতিযোগিতামূলক ভক্ষক। তিনি সেরা, তিনি শীর্ষস্থানীয়। তিনি এমন মান স্থাপন করেছিলেন যা আমি মনে করি না যে কখনও বেঁচে থাকবে।”

যদিও “এটি শেষ হট ডগ বা দুইটি হবে,” মার্টিনেজ বলেছিলেন, যদি চেস্টনাট সেখানে থাকত, “সে তাদের থেকে কয়েক মাইল এগিয়ে থাকবে।”

জয় চেস্টনাট একটি ট্রফি এবং বেল্ট ধারণ করে
2023 নাথান’স হট ডগ 4 জুলাই প্রতিযোগিতা পল মার্টিনকা

ইম্পসিবল ফুডস-এর সাথে টিম আপ করার চেস্টনাটের সিদ্ধান্ত প্রতিযোগিতামূলক খাওয়ার জগতের বাইরেও একটি স্ফুলিঙ্গের জন্ম দেয়, তার প্রতিযোগীরা তার চরিত্রের প্রতি প্রমাণ দেয় এবং বজায় রাখে যে তিনি অংশীদারিত্বটি অনুসরণ করতেন না যদি এটি তার এবং তার পরিবারের ভবিষ্যতের জন্য উপকারী না হয়।

মার্টিনেজ বলেন, “আমি নিশ্চিত এটা তার জন্য কঠিন সিদ্ধান্ত ছিল। “আমি নিশ্চিত যে সে নিজেকে নিয়ে ভাবছে এবং সে এখন কোথায় আছে।”

100 বছরেরও বেশি ঐতিহ্য ধরে রেখে, জনপ্রিয় Nathan’s International Hot Dog Eating Contest অনুষ্ঠিত হবে 2024 সালের চতুর্থ জুলাই আইকনিক কনি আইল্যান্ড রেস্টুরেন্টে।

Source link

Related posts

গোলবারে আর্জেন্টিনার ভরসার নাম মার্টিনেজ

News Desk

সুপার সিক্সে মোহামেডান ও আবাহনীর বড় জয়

News Desk

TNT থেকে NBA অধিকার বাজেয়াপ্ত করার জন্য NBC $2.5 বিলিয়ন বিডের পরিকল্পনা করেছে: রিপোর্ট

News Desk

Leave a Comment