হ্যাচ বেবি শক হ্যাজার্ডের কারণে 1 মিলিয়ন এসি অ্যাডাপ্টার প্রত্যাহার করে
স্বাস্থ্য

হ্যাচ বেবি শক হ্যাজার্ডের কারণে 1 মিলিয়ন এসি অ্যাডাপ্টার প্রত্যাহার করে


7/3: CBS সকালের খবর

19:56

হ্যাচ বেবি রেস্ট 1ম জেনারেশন সাউন্ড মেশিনের সাথে বিক্রি হওয়া প্রায় 1 মিলিয়ন পাওয়ার অ্যাডাপ্টার প্রত্যাহার করছে কারণ তাদের প্লাস্টিক হাউজিং বিচ্ছিন্ন হতে পারে, ব্যবহারকারীদের জন্য বৈদ্যুতিক শক বিপদ সৃষ্টি করতে পারে, স্লিপ ডিভাইস নির্মাতা মার্কিন কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশনের পোস্ট করা একটি বিজ্ঞপ্তিতে বলেছে।

ক্যালিফোর্নিয়া-ভিত্তিক হ্যাচ বেবি, পালো অল্টোর মতে, প্রায় 919,000 প্রত্যাহার করা পণ্য দেশব্যাপী বিক্রি হয়েছিল এবং 44,000 টিরও বেশি কানাডায় বিক্রি হয়েছিল।

“কিছু রেস্ট 1st জেনারেশন সাউন্ড মেশিনের সাথে সরবরাহ করা এসি পাওয়ার অ্যাডাপ্টারের চারপাশে থাকা প্লাস্টিকের হাউজিং পাওয়ার আউটলেট থেকে অ্যাডাপ্টারটি সরানোর সময় বন্ধ হয়ে যেতে পারে, পাওয়ার প্রংগুলিকে উন্মুক্ত রেখে এবং গ্রাহকদের জন্য একটি শক বিপদ সৃষ্টি করতে পারে,” কোম্পানি নোটিশে ব্যাখ্যা করেছে৷

বাকি ১ম প্রজন্মের সাউন্ড মেশিন রিকল পাওয়ার অ্যাডাপ্টারের সাথে বিক্রি হয়।

ইউএস কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশন

কোম্পানিটি AC পাওয়ার অ্যাডাপ্টারের আশেপাশে থাকা প্লাস্টিকের হাউজিং বন্ধ হওয়ার 19টি রিপোর্ট পেয়েছে, যার মধ্যে চীনের তৈরি পণ্য থেকে মানুষ একটি ছোট বৈদ্যুতিক শক অনুভব করার দুটি প্রতিবেদন সহ। পাওয়ার অ্যাডাপ্টারের মডেল নম্বর CYAP05 050100U আছে।

হ্যাচ জিয়াংসু চেনিয়াং ইলেক্ট্রন কোং থেকে অ্যাডাপ্টারগুলিকে দীর্ঘায়িত করছে না, কোম্পানিটি একটি পৃথক বিজ্ঞপ্তিতে জানিয়েছে।

rest1st-1.png

রেস্ট ১ম জেনারেশন সাউন্ড মেশিনের জন্য পাওয়ার অ্যাডাপ্টার প্রত্যাহার করা হয়েছে।

ইউএস কনজিউমার প্রোডাক্ট সেফটি কমিশন

প্রত্যাহার করা পাওয়ার অ্যাডাপ্টারগুলির সাথে তাদের ব্যবহার বন্ধ করা উচিত এবং প্রতিস্থাপনের জন্য কোম্পানির সাথে যোগাযোগ করা উচিত। হ্যাচ বেবিতে (888) 918-4614 এ পৌঁছানো যেতে পারে প্রশান্ত মহাসাগরীয় সময় সকাল 9 টা থেকে বিকাল 5 টা পর্যন্ত, recall@hatch.co-এ ইমেল করে বা www.hatch.co/adapterrecall-এ অনলাইনে।

প্রত্যাহারে এমন পণ্যগুলি জড়িত যা হ্যাচ ডটকো এবং অ্যামাজনে এবং বেস্টবি, বাইবাবি, নর্ডস্ট্রম, পোটারি বার্ন কিডস এবং টার্গেট স্টোরে জানুয়ারী 2019 থেকে সেপ্টেম্বর 2022 পর্যন্ত বিক্রি হয়েছিল।

কেট গিবসন

Source link

Related posts

‘ক্রমবর্ধমান গ্রহণযোগ্যতার’ মধ্যে অল্প বয়স্কদের মধ্যে জেন্ডার ডিসফোরিয়া বাড়ছে, গবেষণায় দেখা গেছে

News Desk

পিকলবল সিনিয়রদের মানসিক স্বাস্থ্য বাড়াতে সাহায্য করে, ‘অভিযোজনযোগ্যতা এবং অ্যাক্সেসযোগ্যতা’ প্রদান করে, সমীক্ষায় দেখা গেছে

News Desk

কিশোর এবং সামাজিক মিডিয়া: আমেরিকান সাইকোলজিক্যাল অ্যাসোসিয়েশন নিরাপদ ব্যবহারের জন্য নির্দেশিকা জারি করে এবং ‘নির্দেশনা’

News Desk

Leave a Comment