‘ভোট হয় কালো কালিতে, এই সরকারকে বসানো হয়েছে লাল রক্ত দিয়ে’
বাংলাদেশ

‘ভোট হয় কালো কালিতে, এই সরকারকে বসানো হয়েছে লাল রক্ত দিয়ে’

‘যতদিন পর্যন্ত না রাষ্ট্র সংস্কার হবে, ততদিন পর্যন্ত কোনও নির্বাচন না। আপনারা ভোট দেন কালো কালি দিয়ে, এই সরকারকে বসানো হয়েছে লাল রক্ত দিয়ে।’ 
মঙ্গলবার (১০ সেপ্টেম্বর) বিকালে কিশোরগঞ্জ পুরাতন স্টেডিয়ামে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলন আয়োজিত মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে। সেখানে এ কথা বলেন কিশোরগঞ্জে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের সমন্বয়ক তৌহিদ সিয়াম।

স্বাধীনতাকে ধরে রাখার আহ্বান জানিয়ে তিনি বলেন, ‘১৬ বছর আপনারা কই ছিলেন, নির্বাচনের কথা তখন কেন আসেনি? একটা সরকার নির্বাচনে ভোট পায় ৩৫ শতাংশ। আর এই সরকার ৯০ শতাংশের বেশি মানুষের ম্যান্ডেট নিয়ে এসেছে। আপনারা ভোট দেন কালো কালি দিয়া, এই সরকারকে বসানো লাল রক্ত দিয়া।’

সভায় বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের কেন্দ্রীয় সমন্বয়ক আরমানুল ইসলামের সঞ্চালনায় বক্তব্য রাখেন- কেন্দ্রীয় সমন্বয়ক লুৎফুর রহমান, স্বর্ণা আক্তার রিয়া, আহনাফ সাঈদ প্রমুখ।

কোটা সংস্কার ও সরকার পতনের আন্দোলনে নিহতদের পরিবারের সঙ্গে সাক্ষাৎ এবং দুর্নীতি, চাঁদাবাজি ও সন্ত্রাসের বিরুদ্ধে বৈষম্যবিরোধী ছাত্র আন্দোলনের নেতাদের ছাত্র-নাগরিক মতবিনিময় সভায় কিশোরগঞ্জের বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের হাজারো শিক্ষার্থী অংশগ্রহণ করেন।

Source link

Related posts

বাশারের স্বপ্ন পূরণ হলো উপজেলা নির্বাহী অফিসারের সহায়তায়

News Desk

আইসিইউ বেড ছেলের জন্য ছেড়ে দিয়ে এক ঘণ্টা পর মারা গেলেন মা

News Desk

বন্দরের রাখা কনটেইনারে আগুন, ক্ষয়ক্ষতি থেকে বাঁচল বন্দর

News Desk

Leave a Comment