দুই কর্মকর্তা ও দুই আনসারকে কুপিয়ে ব্যাংকের ৭ লাখ টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা
বাংলাদেশ

দুই কর্মকর্তা ও দুই আনসারকে কুপিয়ে ব্যাংকের ৭ লাখ টাকা নিয়ে গেছে দুর্বৃত্তরা

গাজীপুরে ব্যাংকের দুই কর্মকর্তা ও দুই আনসার সদস্যকে কুপিয়ে ও গুলি করে শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতালের সোনালী ব্যাংকের উপ-শাখার সাত লক্ষাধিক টাকা ছিনিয়ে নিয়েছে দুর্বৃত্তরা। রবিবার (২৯ সেপ্টেম্বর) বিকালে জেলা শহরের রথখোলা এলাকায় এ ঘটনা ঘটে।

আহতরা হলেন- সোনালী ব্যাংকের গাজীপুর শহীদ তাজউদ্দীন আহমদ মেডিক্যাল কলেজ হাসপাতাল উপ-শাখার ইনচার্জ আতিকা পারভীন সুরভী (৩৯), ক্যাশ অফিসার ফারজানা নাজনীন সিমু (২৭), আনসার সদস্য আল আমিন (৩০) ও রাজু মিয়া (৪০)।

সোনালী ব্যাংক গাজীপুর কোর্ট বিল্ডিং শাখার সহকারী মহাব্যবস্থাপক (এজিএম) গাজী শহীদুজ্জামান জানান, সোনালী ব্যাংকের এই উপ-শাখার সাত লক্ষাধিক টাকা নিয়ে অটোরিকশাযোগে ওই চার জন কোর্ট বিল্ডিং শাখায় জমা দিতে যাচ্ছিলেন। বিকাল ৫টার দিকে তারা রথখোলা এলাকায় পৌঁছালে ছয়টি মোটরসাইকেলে ১০/১২ জন যুবক এসে অটোরিকশার গতিরোধ করে টাকার ব্যাগ ছিনিয়ে নেওয়ার চেষ্টা করে। এ সময় বাধা দিলে তারা ফাঁকা গুলি ছুড়ে ও ওই চার জনকে কুপিয়ে টাকার ব্যাগ ছিনিয়ে নিয়ে চলে যায়। আশপাশের লোকজন আহতাবস্থায় তাদের উদ্ধার করে ওই হাসপাতালে প্রেরণ করে। আহতরা হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

গাজীপুর মেট্রোপলিটন পুলিশের (জিএমপি) সদর থানার ইন্সপেক্টর (তদন্ত) রাহেদুল ইসলাম বলেন, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। ছিনতাইকারীদের গ্রেফতার ও টাকা উদ্ধারে অভিযান চলছে। এ বিষয়ে আইনি ব্যবস্থা প্রক্রিয়াধীন।

Source link

Related posts

কমেনি তেলের দাম, সবজির দামও চড়া

News Desk

নারী চিকিৎসকের সাথে বিতণ্ডায় জড়ানো ম্যাজিস্ট্রেট বদলি

News Desk

পদ্মা সেতুতে বিদ্যুৎ সংযোগ

News Desk

Leave a Comment