Image default
খেলা

সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব ছাড়লেন ওয়ার্নার

ইন্ডিয়ান প্রিমিয়ার লিগের (আইপিএল) এবারের আসরে সময়টা একেবারেই ভালো যাচ্ছে না সানরাইজার্স হায়দরাবাদের। ৬ ম্যাচ খেলে একটিতে জয় পেয়েছে দলটি।

দলের এমন পারফরম্যান্সের ফলে টুর্নামেন্টের মাঝ পথেই অধিনায়কের দায়িত্ব ছাড়লেন ডেভিড ওয়ার্নার। হায়দরাবাদের আগামী ম্যাচে নেতৃত্বে দেখা যাবে কেন উইলিয়ামসনকে।

শনিবার এক সংবাদ বিজ্ঞপ্তিতে এই খবরটি নিশ্চিত করেছে সানরাইজার্স হায়দরাবাদ। এ ছাড়াও বিদেশি ক্রিকেটারদের জায়গা নিয়েও নড়েচড়ে বসেছে ফ্র্যাঞ্চাইজিটি। তারা জানিয়েছে রাজস্থান রয়্যালসের বিপক্ষে পরবর্তী ম্যাচেই বিদেশি ক্রিকেটারদের নতুন কম্বিনেশনে খেলাবে তারা। এদিকে ব্যাট হাতেও সময়টা ভালো যাচ্ছে না ওয়ার্নারের। ৬ ম্যাচে তাঁর ব্যাট থেকে এসেছে ৯৩ রান। এই টুর্নামেন্টে তাঁর সর্বোচ্চ রানের ইনিংসটি ৫৭ রানের। এমন পরিস্থিতিতেই নেতৃত্ব ছেড়ে দিতে হলো ওয়ার্নারকে।

সানরাইজার্স হায়দরাবাদের নেতৃত্ব ছাড়লেন ওয়ার্নার

এর আগে বল টেম্পারিং কাণ্ডে ওয়ার্নার নিষিদ্ধ হলে ২০১৮ সালে হায়দরাবাদের নেতৃত্ব ভার পেয়েছিলেন উইলিয়ামসন। সেবার ব্যাট হাতেও সেরা ফর্মে ছিলেন এই কিউই অধিনায়ক।

৫২.৫০ গড়ে ৭৩৫ রান এসেছিল তাঁর ব্যাট থেকে। স্ট্রাইক রেটটাও ছিল আকাশচুম্বী ১৪২.৪৪। তাঁর নেতৃত্বে সেবার ফাইনাল খেললেও চেন্নাই সুপার কিংসের বিপক্ষে ৮ উইকেটে হেরে শিরোপার স্বপ্ন ধূলিসাৎ হয়েছিল সানরাইজার্সদের।

Related posts

প্রাক্তন ইয়াঙ্কিস তারকা পল ও’নিল বলেছেন যে তিনি এখনও তার ‘সিনফেল্ড’ চেহারা থেকে অবশিষ্ট পান: ‘এটি এক গ্লাস ওয়াইন’

News Desk

ডোভ ক্লেইম্যানের পোস্টের পরে হেইডেন হপকিন্স রাইডার্সের মালিক মার্ক ডেভিসের সন্তানের সাথে গর্ভবতী বলে অস্বীকার করেছেন

News Desk

বায়ার্ন মিউনিখের কাছে হেরেও সেমিফাইনালে পিএসজি

News Desk

Leave a Comment