Image default
খেলা

দেশে ফিরে কেকেআর ও রাজস্থানকে ধন্যবাদ মুস্তাফিজের

আইপিএল বন্ধ হয়ে গেছে মাঝপথে। এখন নিজেদের দেশে ফিরে যাচ্ছেন ক্রিকেটাররা। বৃহস্পতিবার বিকেল সাড়ে তিনটায় বাংলাদেশে ফিরেছেন আইপিএল খেলতে যাওয়া দুই বাংলাদেশি তারকা সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান।

দেশে ফিরে কলকাতা নাইট রাইডার্স ও রাজস্থান রয়্যালসকে ধন্যবাদ জানিয়েছেন মুস্তাফিজুর রহমান। সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে সাকিব ও নিজের স্ত্রীর সঙ্গে একটি ছবি পোস্ট করেছেন তিনি। ওই টুইটের ক্যাপশনে দুই ফ্র্যাঞ্চাইজিকে ধন্যবাদ জানিয়েছেন মুস্তাফিজ।

তিনি লিখেছেন, ‘আলহামদুলিল্লাহ, আমরা নিরাপদভাবে বাংলাদেশে ফিরেছি। রাজস্থান রয়্যালস এবং কলকাতা নাইট রাইডার্সকে ধন্যবাদ এটি সম্ভব করার জন্য। আমাদের স্বাস্থ্য মন্ত্রণালয়কেও ধন্যবাদ তাদের সহযোগিতার জন্য।’

এবারের আইপিএলে রাজস্থান রয়্যালসের হয়ে মুস্তাফিজ ও সাকিব খেলেছিলেন কলকাতা নাইট রাইডার্সের হয়ে। তাদের দেশে ফেরার কিছুটা খরচ বহন করেছে এই দুই দল। দেশে ফিরে অবশ্য ১৪ দিনের কোয়ারেন্টাইনে থাকতে হচ্ছে দুই তারকা ক্রিকেটারকে।

এই ব্যাপারে কোনো ছাড় না দেওয়ার কথা ইতোমধ্যেই জানিয়ে দিয়েছে স্বাস্থ্য অধিদফতর। তাদের সরকার নির্ধারিত হোটেলেই কোয়ারেন্টাইনে থাকতে হবে বলে জানিয়েছে তারা। এর আগে জৈব সুরক্ষা বলয় ভেঙে আইপিএলের বেশ কয়েকটি দলের খেলোয়াড় ও কর্মকর্তা করোনা আক্রান্ত হলে স্থগিত করা হয় বিশ্বের সবচেয়ে জনপ্রিয় এই ফ্র্যাঞ্চাইজি লিগ।

Related posts

খাজার সেঞ্চুরির পরও লিড নিতে পারেনি অস্ট্রেলিয়া

News Desk

ডি ককের আউটে খুশি জুনিয়র সাকিব

News Desk

মার্কিন ফেন্সার এলিজাবেথ টারতাকভস্কি প্যারিসে তার অলিম্পিক অভিষেকের আগে মানসিক স্বাস্থ্য নিয়ে কথা বলেছেন

News Desk

Leave a Comment