Image default
খেলা

শেষ ম্যাচের দলে ডাক পেলেন নাইম শেখ

শ্রীলঙ্কার বিপক্ষে চলতি সিরিজের শেষ ম্যাচের জন্য স্কোয়াড ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড। যেখানে কোনো পরিবর্তন আনা হয়নি। তবে ১৫ সদস্যের দলের সঙ্গে শুধুমাত্র যোগ করা হয়েছে বাঁহাতি ওপেনার নাইম শেখকে। এছাড়া আগের ১৫ জনই রয়েছেন স্কোয়াডে।

নাইমকে ১৬ নম্বর হিসেবে যোগ করেই শেষ নয় স্কোয়াড ঘোষণার কাজ। শেষ ম্যাচের আগে আবার দুই খেলোয়াড়কে ঘরোয়া ক্রিকেটের প্রস্তুতি নেয়ার জন্য ছেড়ে দেবে টিম ম্যানেজম্যান্ট। অর্থাৎ ২৮ মে, শুক্রবারের ম্যাচটিতে বাংলাদেশের স্কোয়াডে থাকবে ১৪ জন খেলোয়াড়। তবে কনকাসনের বিষয়টিও মাথায় রাখা হবে বলে জানিয়েছেন প্রধান নির্বাচক।

উল্লেখ্য, গত ২০ মে ওয়ানডে সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ১৫ সদস্যের দল ঘোষণা করেছিল বাংলাদেশ। পাশাপাশি স্ট্যান্ডবাই হিসেবে রাখা হয়েছিল ৪ জনকে। সেখান থেকেই যোগ করা হলো নাইম শেখকে। তবে বৃহস্পতিবার অনুশীলনের পর ১৪ জনকে রেখে বাকিদেরকে ছেড়ে দেয়া হবে।

প্রথম দুই ওয়ানডের বাংলাদেশ স্কোয়াড

তামিম ইকবাল খান, লিটন কুমার দাস, নাইম শেখ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, মাহমুদউল্লাহ রিয়াদ, আফিফ হোসেন ধ্রুব, মেহেদী হাসান মিরাজ, মোহাম্মদ সাইফউদ্দিন, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সৌম্য সরকার, মোসাদ্দেক হোসেন সৈকত, শেখ মেহেদি হাসান ও শরিফুল ইসলাম।

স্ট্যান্ডবাই: তাইজুল ইসলাম, শহিদুল ইসলাম, আমিনুল ইসলাম বিপ্লব।

Related posts

অলিম্পিকে কেইটলিন ক্লার্কের অনুপস্থিতির বিষয়ে ডাব্লুএনবিএ কিংবদন্তি লিসা লেসলির মন্তব্য স্নাব রিপোর্টিংয়ের পরে পুনরায় দেখা দিয়েছে

News Desk

রেঞ্জাররা নিচে নামতে এবং নোংরা করতে ভয় পায় না – এমনকি বেঞ্চে ম্যাট রেম্পের সাথেও

News Desk

প্রতিযোগী জোই চেস্টনাট বলেছেন যে এই বছরের নাথানস হট ডগ ইটিং কনটেস্টের বিজয়ী একটি “বিশাল তারকা” পাবেন।

News Desk

Leave a Comment