Image default
বিনোদন

মন ভালো নেই মিমি চক্রবর্তীর

মন ভালো নেই অভিনেত্রী-সাংসদ মিমি চক্রবর্তীর। শনিবারই সোশ্যাল মিডিয়ায় জানালেন সেকথা। জানালেন নিদারুণ যন্ত্রণার কাহিনি। না, ভয় পাওয়ার কোনও বিষয় নেই। নিজের নয়, অন্যদের যন্ত্রণার কথা বলেছেন তারকা সাংসদ। কারা এই অন্যরা? মানসিক অবসাদ কিংবা দুশ্চিন্তায় যারা ভুগছেন তাঁদের কষ্টের কাহিনি ভিডিওর মাধ্যমে তুলে ধরলেন টলিপাড়ার তারকা।

মে মাসকে আন্তর্জাতিক মানসিক স্বাস্থ্য সচেতনতার মাস হিসেবে ধরা হয়। সেই উপলক্ষ্যেই বিশেষ এই ভিডিওটি আপলোড করেছেন মিমি। কালো ব্যাকগ্রাউন্ডে সাদা-কালোর আবহে ভিডিওটি শুট করেছেন মিমি। যেখানে তিনি মানসিক অবসাদ এবং দুশ্চিন্তায় ভোগা মানুষদের প্রতিনিধি হয়ে উঠে বলেছেন, “যদি বলি আমি আজ ভালো নেই, যদি বলি বিগত কয়েকদিন ধরেই ভালো নেই আমি, যদি বলে আমি কষ্টে আছি, যদি বলি আমি বিছানা থেকে উঠতেই পারছি না, যদি বলি আমি প্রচণ্ড দুশ্চিন্তায় আছি, তুমি কেয়ার করবে? শুনতে চাইবে আমার কথা?”

এরপরই আবার মিমি প্রশ্ন করেছেন, “তুমি থাকবে পাশে? ক্ষণিকের সান্ত্বনা হয়ে উঠতে পারবে? পারবে আমায় শক্তি জোগাবে? নাকি শুধু বলবে এটা একটা সময় যা কেটে যাবে, বলবে সবই আমার মনের বেকার ভাবনা, বলবে আমি বেশি ভাবছি। নাকি আমার পিছনে কথা বলবে? নাকি আমি তোমার সুন্দর সময় নষ্ট করলাম?” সবশেষে নায়িকা বলেন, “এগুলো নিয়ে ভাবুন। আর মনে মধ্যে করুণা রাখুন।

Related posts

‘সাদা সাদা কালা কালা’ গানের পেছনের গল্প

News Desk

অ্যাকশন দৃশ্যের শুটিংয়ে দীপিকা, অন্তঃসত্ত্বা কি না সন্দেহ নেটিজেনদের

News Desk

কানের অফিসিয়াল সিলেকশনে বাংলাদেশের সিনেমা

News Desk

Leave a Comment