Image default
খেলা

মাঠকেই দোষ দিচ্ছে আবাহনী

স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপে দাপট দেখিয়ে চ্যাম্পিয়ন হয়েছিল আবাহনী লিমিটেড। প্রিমিয়ার লিগে এবার ট্রেবল জয়ের মিশনে নেমেছে তারা। তবে দুই ম্যাচে দেখা গেলো ভিন্ন এক আবাহনীকে। টঙ্গীতে মুক্তিযোদ্ধার বিপক্ষে ১-০ গোলের কষ্টার্জিত জয়ে শুরু করে লিগ। দ্বিতীয় ম্যাচে গত ৮ ফেব্রুয়ারি মুন্সীগঞ্জে গিয়ে হোঁচট খেয়েছে নবাগত স্বাধীনতা ক্রীড়া সংঘের বিপক্ষে। শেষ মূহূর্তে ডরিয়েলটনের গোলে কোনোমতে হার বাঁচিয়ে ১-১ ব্যবধানে ড্র করে আকাশি-নীল শিবির। এমন বিবর্ণ পারফরম্যান্সের পেছনে মাঠকেই দোষ দিচ্ছে আবাহনীর ফুটবলাররা।

প্রিমিয়ার লিগে এবার ভেন্যু নিয়ে কম নাটক হয়নি। সাতের কথা বললেও নানান নাটকীয়তার পর শেষ পর্যন্ত টঙ্গী আর মুন্সীগঞ্জেই হচ্ছে খেলা। টঙ্গী নিয়ে আর্চারির বিরোধের মুখেও পড়তে হয় বাফুফেকে। বাকি থাকা মুন্সীগঞ্জের মাঠ নিয়েও এবার প্রশ্ন উঠলো।

স্বাধীনতার বিপক্ষে হতাশার ড্র নিয়ে আবাহনীর অধিনায়ক নাবিব নেওয়াজ জীবন বলেন, ‘আমরা খারাপ খেলেছি এটা অস্বীকার করার উপায় নেই। তবে এখানে মাঠও অন্যতম কারণ। অসমতল মাঠের সঙ্গে হুট করে মানিয়ে নেওয়াটা কঠিন।’

স্বাধীনতা কাপ ও ফেডারেশন কাপ দুটোই হয়েছে কমলাপুর স্টেডিয়ামে। বাজে টার্ফের কারণে সেখানে গুরুতর ইনজুরিতে পড়েছেন অনেক ফুটবলার। তাই আগে থেকেই সেখানে লিগ না চালানোর দাবি করে রাখে ক্লাবগুলো। বাফুফের লিগ কমিটি সেটি মেনেও নেয়। অসমতল মাঠে খেলার চেয়ে কমলাপুরে খেলাই শ্রেয় বলে মনে করেন জীবন। তবে সেখানে অবশ্যই নতুন টার্ফ বসাতে হবে। তৃতীয় রাউন্ডে আবাহনীর প্রতিপক্ষ রহমতগঞ্জ। ফেডারেশন কাপের ফাইনালের পর টঙ্গীতে আগামী রবিবার ফের মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচ দিয়েই আবারও পুরোনো ছন্দে ফিরতে চায় আবাহনী।

Source link

Related posts

টেরি পেগুলার মেয়ে লরা অভ্যন্তরীণ নাটকের ফিসফিস করে বিল এস্টেটে একটি বড় ভূমিকা পালন করে

News Desk

ব্যর্থতার দায় নিয়ে সরে দাঁড়ালেন মেক্সিকোর কোচ

News Desk

খেলার আগেই হলুদ কার্ড দেখতে পারেন হ্যারি কেইন

News Desk

Leave a Comment