Image default
বাংলাদেশ

বেফাঁস বক্তব্য দিয়ে আওয়ামী লীগের পদ হারালেন ইউপি চেয়ারম্যান

বেফাঁস মন্তব্য করে নারায়ণগঞ্জের সোনারগাঁ উপজেলা আহ্বায়ক কমিটির সদস্য ও বারদি ইউনিয়ন পরিষদের নবনির্বাচিত চেয়ারম্যান মাহবুবুর রহমান ভুইয়াকে দলীয় পদ থেকে অব্যাহতি দেওয়া হয়েছে। আজ বৃহস্পতিবার সন্ধ্যায় গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ সিদ্ধান্ত জানায় নারায়ণগঞ্জ জেলা আওয়ামী লীগ।

বিষয়টি নিশ্চিত করে জেলা আওয়ামী লীগের সভাপতি আবদুল হাই বলেন, গত মঙ্গলবার রাতে মাহবুবুর রহমান বারদি ইউনিয়নের পাইকপাড়া গ্রামের একটি ওয়াজ মাহফিলে বক্তব্য দেওয়ার সময় বলেন, তিনিই বারদি ইউনিয়নের ম্যাজিস্ট্রেট, প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি কখনো বারদি আসেন, তাঁর অনুমতি নিয়ে আসতে হবে। এখন থেকে প্রশাসনকে অবশ্যই তাঁর পক্ষে কাজ করতে হবে। কারও ফোনে প্রশাসন আসবে না, তিনি যদি বলেন সুইচ অফ, তাহলে সব বন্ধ হয়ে যাবে।

মাহবুবুরের এসব বক্তব্য ইতিমধ্যে সামাজিক যোগাযোগমাধ্যমে ভাইরাল হয়েছে। ভিডিওতে আওয়ামী লীগের এই নেতাকে বলতে দেখা যায়, ‘এখন থেকে হাটবাজারগুলোতে কেউ সমস্যা করলে তাদের হাত–পা ভেঙে আমাকে খবর দেবেন। হাত-পা না ভাঙলে আমি ব্যবসাপ্রতিষ্ঠানে তালা ঝুলিয়ে দেব।’

এমন বক্তব্যের কারণে মাহবুবুরকে অব্যাহতি দেওয়া হয়েছে বলে জানালেন আবদুল হাই। তিনি বলেন, তাঁকে স্থায়ীভাবে দল থেকে বহিষ্কার করার জন্য কেন্দ্রীয় আওয়ামী লীগের সভাপতি ও সাধারণ সম্পাদক বরাবর চিঠি পাঠানো হয়েছে।

সোনারগাঁ উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক ও উপজেলা পরিষদ চেয়ারম্যান সামছুল ইসলাম ভুইয়া বলেন, আগামী শনিবার উপজেলা আওয়ামী লীগের আহ্বায়ক কমিটির জরুরি সভা ডাকা হয়েছে। সভায় মাহবুবুর রহমান ভুইয়াকে স্থায়ীভাবে বহিষ্কার করার জন্য কেন্দ্রে প্রস্তাব পাঠানো হবে।

এ বিষয়ে মাহবুবুর প্রথম আলোকে বলেন, ‘আমি এখন পর্যন্ত অব্যাহতির চিঠি পাইনি। চিঠি পেলে জবাব দেওয়া হবে। আমার বক্তব্য বিকৃত করে সামাজিক যোগাযোগমাধ্যমে উপস্থাপন করা হয়েছে।’

Related posts

২৮ এপ্রিল থেকে ‍‍`নো মাস্ক নো সার্ভিস‍`

News Desk

সম্প্রীতির পথে বাধাদানকারীদের প্রতি প্রধানমন্ত্রীকে দৃষ্টি রাখার আহ্বান তাহেরির

News Desk

হামলায় সাবেক সেনা সদস্যের স্ত্রী নিহতের অভিযোগ

News Desk

Leave a Comment