কিলার মিলারের অবিশ্বাস্য ইনিংসে জয়বঞ্চিত চেন্নাই
খেলা

কিলার মিলারের অবিশ্বাস্য ইনিংসে জয়বঞ্চিত চেন্নাই

চেন্নাই সুপার কিংসের দেওয়া ১৭০ রানের লক্ষ্যে ব্যাট করতে নেমে মাত্র ১৬ রানেই ৩ উইকেট হারিয়ে ফেলে গুজরাট টাইটান্স। তখন অনেকেই ভেবেছিল ম্যাচটি হারতে যাচ্ছে গুজরাট। কিন্তু এক ডেভিড মিলারের কাছে হেরে গেছে চেন্নাই। শেষ বল পর্যন্ত ক্রিজে থেকে জয় নিয়ে মাঠ ছাড়েন ‘কিলার’ মিলার।ৎ

গতকাল টস হেরে আগে ব্যাট করতে নেমে নির্ধারিত ২০ ওভারে ৫ উইকেট হারিয়ে ১৬৯ রানের চ্যালেঞ্জিং স্কোর দাঁড় করায় চেন্নাই। ঋতুরাজ গায়কওয়াড় ৭৩, আম্বাতি রাইডু ৪৬, রবীন্দ্র জাদেজা ২২ ও শিভাম ধুবে ১৯ রান করেন। গুজরাটের বোলারদের মধ্যে আলজারি জোসেফ ২টি এবং মোহাম্মদ শামি ও ইয়াশ দয়াল একটি করে উইকেট নেন।



জবাবে ব্যাটিংয়ে নেমে ৭ উইকেট হারিয়ে ও এক বল বাকি থাকতে জয়ের বন্দরে পৌঁছে যায় গুজরাট। ৫১ বলে ৯৪ রানের অপরাজিত ম্যাচজয়ী ইনিংস খেলেছেন ডেভিড মিলার। তার উইলোতে ছিল ৬টি ছয় ও ৮টি চারের মার। এছাড়া রশিদ খান ২১ বলে ৪০ রানের ঝড়ো ইনিংস খেলেন। এদিন তিনি অধিনায়কত্বও করেছেন।

চেন্নাইয়ের বোলারদের পক্ষে ডোয়াইন ব্রাভো ৩টি, মাহেশ থিকসানা ২টি এবং মুকেশ চৌধুরী ও রবীন্দ্র জাদেজা একটি করে উইকেট শিকার করেন। ম্যাচসেরা হয়েছেন ডেভিড মিলার।

 

Source link

Related posts

লুসাইলে ম্যারাডোনাকে স্পর্শ করলেন মেসি

News Desk

ক্যাটলিন ক্লার্কের বয়ফ্রেন্ড চিন্ডি কার্টারের ভুলের পরে আউটলেটে সাইন ইন করতে জ্বরকে আহ্বান জানিয়ে পোস্টগুলি পছন্দ করেছে

News Desk

ESPN BET প্রচার কোড: পকেট $150 17 রাজ্যে, $225 উত্তর ক্যারোলিনায়

News Desk

Leave a Comment