Image default
অন্যান্য

দেশবিরোধী ষড়যন্ত্র প্রতিহত করতে মুক্তিযোদ্ধার সন্তানদের কাজ করার আহ্বান

ধর্ম ব্যবসায়ী ও সাম্প্রদায়িক অপশক্তির দেশবিরোধী সকল ষড়যন্ত্র প্রতিহত করতে মুক্তিযোদ্ধার সন্তানদের অতন্দ্র প্রহরীর মতো কাজ করতে হবে বলে মন্তব্য করেছেন বক্তারা। মুক্তিযোদ্ধার সন্তানদের প্রতিনিধিত্বকারী সংগঠন আমরা মুক্তিযোদ্ধার সন্তান (আমুস) আয়োজিত এক মতবিনিময় সভা ও ইফতার মাহফিলে বক্তারা এ মন্তব্য করেন।

. . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . . .

শনিবার (২৩ এপ্রিল) রাজধানীর কাকরাইলে ইনস্টিটিউট অব ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স, বাংলাদেশ (আইডিইবি) এ আয়োজিত এই ইফতার পূর্ব মতবিনিময় সভায় এই আহ্বান জানান বীর মুক্তিযোদ্ধার সন্তানরা।

তারা বলেন, বাংলাদেশের মানুষ ধর্মপ্রাণ, কিন্তু ধর্মান্ধ নয়। কিছু সংখ্যক ধর্ম ব্যবসায়ী এদেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টের অপচেষ্টায় লিপ্ত রয়েছে। তাদের বিরুদ্ধে সকল দেশপ্রেমিক জনতাকে সঙ্গে নিয়ে ঐক্যবদ্ধ প্রতিরোধ গড়ে তুলতে হবে।

সংগঠনের সভাপতি মো. সাজ্জাদ হোসেনের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোহাম্মদ রাশেদুজ্জামান শাহীনের পরিচালনায় এতে বক্তব্য রাখেন বাংলাদেশ আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা. রোকিয়া সুলতানা, গণতন্ত্রী পার্টির সাধারণ সম্পাদক বীর মুক্তিযোদ্ধা ডা. শাহাদাত হোসেন, বঙ্গবন্ধু ডিপ্লোমা প্রকৌশলী পরিষদের সভাপতি বীর মুক্তিযোদ্ধা মো. খবির হোসেন, আমরা মুক্তিযোদ্ধার সন্তান কেন্দ্রীয় কমিটির প্রেসিডিয়াম সদস্য কাজী সাইফুদ্দীন, জোবায়দা হক অজন্তা, ডা. সুব্রত ঘোষ, শফিউল বারী রানা, আনোয়ার হোসেন বাবু প্রমুখ।

বক্তারা বলেন, ক্ষুধা-দারিদ্রমুক্ত উন্নত সমৃদ্ধ বাংলাদেশ গঠনে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার ভিশন বাস্তবায়নে আমাদের ঐক্যবদ্ধভাবে কাজ করতে হবে।

Related posts

কূপ খনন করতে গিয়ে আটকেপড়া শ্রমিককে ৯ ঘণ্টা পর জীবিত উদ্ধার

News Desk

ট্রান্সনিস্ট্রিয়াতে বিস্ফোরণের পর নিরাপত্তা জোরদার করলো মলডোবা

News Desk

ইউক্রেনে অবস্থানরত বাংলাদেশিদের জন্য দূতাবাসের জরুরি বার্তা

News Desk

Leave a Comment