‘বেতনভুক্ত’ বউ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী নীতু
বিনোদন

‘বেতনভুক্ত’ বউ হওয়ার প্রস্তাব পেয়েছিলেন অভিনেত্রী নীতু

বলিউড থেকে এক প্রকার হারিয়ে গেছেন অভিনেত্রী নীতু চন্দ্রা। অথচ একসময় তাঁর ঝুলিতে ছিল ‘গরম মসালা’, ‘ট্র্যাফিক সিগন্যাল’, ‘অ্যাপার্টমেন্ট ১৩ বি’-এর মতো হিট সিনেমা। এমনকি তাঁর অভিনীত ‘ওই লাকি! লাকি ওই’ ছবিটি পেয়েছে জাতীয় পুরস্কার। 

সেই নীতু চন্দ্রা হঠাৎ আলোচনায়। সম্প্রতি বলিউড হাঙ্গামাকে দেওয়া এক সাক্ষাৎকারে নীতু জানান, এক ব্যবসায়ী তাঁকে স্ত্রী হওয়ার জন্য প্রতি মাসে ২৫ লাখ রুপি বেতনের প্রস্তাব দিয়েছিলেন! 

‘গরম মসালা’, ‘ট্র্যাফিক সিগন্যাল’, ‘অ্যাপার্টমেন্ট ১৩ বি’-এর মতো হিট সিনেমায় অভিনয় করেছেন নীতু। ছবি: ইনস্টাগ্রাম নীতু বলেন, ‘আমার হাতে তেমন কোনো কাজ ছিল না। অর্থকষ্টে ভুগছিলাম। ঠিক এমন সময় এক ব্যবসায়ী আমাকে প্রস্তাব দেন, তাঁর স্ত্রী হলে প্রতি মাসে আমাকে ২৫ লাখ রুপি বেতন দেবে। এমন প্রস্তাবে মারাত্মক আঘাত পেয়েছিলাম। আমার মনে হয়েছিল মরে যাই। ফিল্ম ইন্ডাস্ট্রিতে নিজেকে অবাঞ্ছিত বলে মনে হচ্ছিল।’

নীতুর এই সাক্ষাৎকার ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায়। ভক্তরা বলছেন, অনেকের থেকে নীতু প্রতিভাবান। তবে নেপোটিজমের কারণেই বলিউডে সুযোগ পাচ্ছেন না নীতু। অনেকে আবার বলছেন, সিনেমা নয়, বরং নীতুর ওয়েব সিরিজে কাজের চেষ্টা করা উচিত। 

Source link

Related posts

পাঠানের পর আমদানি প্রক্রিয়ায় সালমানের ‘কিসি কা ভাই কিসি কি জান’

News Desk

সিনেপ্লেক্সে কুসুম শিকদারের ‘শরতের জবা’

News Desk

দশম অবতার সিনেমার রহস্যময়ী নারী

News Desk

Leave a Comment