Image default
খেলা

অভিনয়ে নাম লেখালেন পাক ক্রিকেটার ফাওয়াদ

পাকিস্তানের ৩৫ বছর বয়সী বাঁহাতি ব্যাটসম্যান ফাওয়াদ। এখন থেকে খেলার মাঠের পাশাপাশি নিজেকে বড় করতে অভিনয়ের খাতায় নাম লিখালেন তিনি। উর্দু ফ্লিক্সের আসন্ন ওয়েব সিরিজে ‘খুদকাশ মুহাব্বাত’-এ অভিনয় করেছেন এ ব্যাটসম্যান।

বৃহস্পতিবার (৮ এপ্রিল) নিজের সামাজিক যোগাযোগ মাধ্যম টুইটারে ওয়েব সিরিজের ট্রেইলার আপলোড করেন ফাওয়াদ।

বাঁহাতি ব্যাটসম্যান ফাওয়াদ দীর্ঘ বছর পরে আবাও টেস্ট খেলায় ফিরেছেন। খেলার সুযোগ পেয়ে এরই মধ্যে দুইটি সেঞ্চুরি করে দলে নিজের জায়গা অর্জন করে নিয়েছেন তিনি। তবে এখন ক্রিকেট ক্যারিয়ারের পাশাপাশি অভিনয় করতে ‘খুদকাশ মুহাব্বাত’ এ অভিনয় করেছেন এ ব্যাটসম্যান। যা অতি শিগগিরই মুক্তি পাবে বলে জানিয়েছেন এই ক্রিকেটার।

ক্রিকেটার ফাওয়াদ টুইটারে লিখেছেন, আসন্ন উর্দু ফ্লিক্স ওয়েব সিরিজ “খুদকাশ মুহাব্বত” এর মধ্য দিয়ে অভিনেতা হিসেবে আমার অভিষেক হতে চলেছে।

তিনি লিখেছেন, আমি আশা করি ক্রিকেট মাঠে আপনারা আমাকে যেমন সমর্থন ও ভালোবাসা দিয়েছেন। অভিনয় মাঠেও আপনাদের প্রার্থনা, ভালবাসা এবং সমর্থন সর্বাধিক গুরুত্বপূর্ণ।

ক্রিকেটার ফাওয়াদ ক্রিকেট ক্যারিয়ারে এখনও পর্যন্ত ৯ টেস্ট, ৩৮ ওয়ানডে ও ২৪ টি-টোয়েন্টি খেলেছেন। যেখানে টেস্টে ৩ সেঞ্চুরিতে ৫৭০, ওয়ানডেতে ১ সেঞ্চুরি ও ৬ ফিফটিতে ৯৬৬ এবং টি-টোয়েন্টিতে করেছেন ১৯৪ রান।

Related posts

করোনা মুক্ত ইমরুল কায়েস, লিটনের ফেরার অপেক্ষা বাড়ছে

News Desk

চার্জাররা চতুর্থ রাউন্ড বাছাইয়ের জন্য শিকাগো বিয়ার্সের সাথে কিনান অ্যালেনকে ট্রেড করছে

News Desk

ড্রেক এনবিএ ফাইনালস এবং স্ট্যানলি কাপ ফাইনালে $500,000 বাজি প্রকাশ করেছে

News Desk

Leave a Comment