‘সীতা’ হয়ে বলিউডে পা রাখছেন সাই পল্লবী
বিনোদন

‘সীতা’ হয়ে বলিউডে পা রাখছেন সাই পল্লবী

দক্ষিণ ভারতীয় সিনেমা ইন্ডাস্ট্রির জনপ্রিয় অভিনেত্রী সাই পল্লবী। সিনেমার সংখ্যা বেশি না হলেও জনপ্রিয়তায় তিনি অনেককে ছাড়িয়ে গেছেন তাঁর অসাধারণ অভিনয় গুণের মাধ্যমে। 

এবার বলিউডে অভিষেক হতে যাচ্ছে সাই পল্লবীর। গুঞ্জন ছড়িয়েছে আল্লু অরবিন্দের প্রযোজনায় ও নিতীশ তিওয়ারির পরিচালনায় বহুল প্রতীক্ষিত পৌরাণিক কাহিনি নিয়ে নির্মিত ‘রামায়ণ’ সিনেমায় ‘সীতা’–এর ভূমিকায় অভিনয় করতে পারেন এই অভিনেত্রী। 

ভারতীয় সংবাদমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার এক প্রতিবেদনে এ তথ্য জানা যায়। আগামী বছর ছবিটির শুটিং শুরু হওয়ার সম্ভাবনা রয়েছে। 

 ২০১৯ সালে প্রযোজক আল্লু অরবিন্দ ‘রামায়ণ’–এর ওপর ভিত্তি করে একটি চলচ্চিত্র নির্মাণের ঘোষণা দিয়েছিলেন। তখন থেকেই এই সিনেমায় কে কে থাকছেন তা নিয়ে অনেক জল্পনা হচ্ছে। ঘোষণার তিন বছর পর এখন সিনেমাটির অন্যতম প্রধান চরিত্র সীতা নিয়ে গুঞ্জন উঠেছে। প্রতীক্ষিত সিনেমা ‘রামায়ণ’ সিনেমায় সীতার ভূমিকায় অভিনয় করতে পারেন সাই পল্লবী। তবে ছবির কুশীলব নিয়ে এখন পর্যন্ত চূড়ান্ত কোনো ঘোষণা আসেনি। 

গত বছর গুঞ্জন রটেছিল, ‘রামায়ণ’-এ সীতার চরিত্রের জন্য কারিনা কাপুর খানকে প্রস্তাব দেওয়া হয়েছিল। কিন্তু সীতার চরিত্রের জন্য উচ্চ পারিশ্রমিক চাওয়ায় তাঁর সঙ্গে আর আলোচনা এগোয়নি। পরে যদিও কারিনা কাপুর জানান, সীতা চরিত্রে তাঁকে কোনো প্রস্তাব দেওয়া হয়নি। এরপরই গুঞ্জন শোনা যায়, দীপিকা পাড়ুকোনকে দেখা যাবে ‘সীতা’ চরিত্রে। সেই জল্পনা উড়িয়ে এবার গুঞ্জন রটেছে, নিতীশের ‘রামায়ণ’-এ সীতার চরিত্রে দেখা যাবে সাই পল্লবীকে।

শোনা যাচ্ছে, ছবিতে রাবণের ভূমিকায় অভিনয় করতে যাচ্ছেন বলিউড অভিনেতা হৃত্বিক রোশন। অন্যদিকে রামের চরিত্রে প্রথমে রামচরণ এবং পরে প্রভাসকে প্রস্তাব দেন প্রযোজক। কিন্তু শেষপর্যন্ত রণবীর কাপুরের সঙ্গে এই চরিত্র নিয়ে আলোচনা এগিয়েছে। যদিও চূড়ান্ত সিদ্ধান্ত না হওয়া পর্যন্ত সবকিছুই গুঞ্জন।

Source link

Related posts

বিদ্যা এখন বন কর্মকর্তা

News Desk

সুস্থ হওয়ার পথে মৌসুমীর পরিবার

News Desk

উরফি জাভেদের পোশাক নিয়ে যা বললেন রণবীর

News Desk

Leave a Comment