মেসিকে মারাকানায় আমন্ত্রণ
খেলা

মেসিকে মারাকানায় আমন্ত্রণ

বিশ্বকাপ জিতে দেশে ফিরেছেন লিওনেল মেসি ও তার সতীর্থরা। দেশে ফিরে দেশবাসীর অকৃত্রিম ভালোবাসায় সিক্ত হচ্ছেন তারা। এই সুখানন্দের মধ্যেই আরো একটি সুখবর পেলেন মেসি। তাকে আমন্ত্রণ জানিয়েছে ফুটবলে আর্জেন্টাইনদের চিরশত্রু ব্রাজিল। দাওয়াতের উদ্দেশ্যটাও মহৎ। বিশ্বখ্যাত মারাকানা স্টেডিয়ামে বিশ্বজয়ী মেসির পায়ের ছাপ রাখতে চায় ব্রাজিল।



আর্জেন্টিনার ফুটবল অ্যাসোসিয়েশনের (এএফএ) কাছে এরই মধ্যে মেসিকে আমন্ত্রণের চিঠি পাঠিয়ে দিয়েছে ব্রাজিলের রিও ডি জেনিরোর স্টেট স্পোর্টস বিভাগের প্রধান আদ্রিয়ানো সান্তোস। এই বিভাগটিই ব্রাজিলের ঐতিহাসিক মারাকানা স্টেডিয়ামের দেখভালের দায়িত্বে রয়েছে। মেসিকে আমন্ত্রণ জানিয়ে এএফএ-কে পাঠানো চিঠিতে সান্তোস লিখেছেন, ‘মেসি এরই মধ্যে মাঠ এবং মাঠের বাইরে নিজের গুরুত্ব প্রমাণ করেছেন। দীর্ঘ সময় ধরে শীর্ষ পর্যায়ের ফুটবলে খেলছেন মেসি। মারাকানা স্টেডিয়াম যদি তার কৃতিত্বকে সম্মান জানায়, সেটা হবে দারুণ ব্যাপার। কারণ, বল পায়ে মেসি অসাধারণ একজন ফুটবলার।’


ছবি: সংগৃহীত

ব্রাজিলিয়ানদের ফুটবল ঐতিহ্যের লালনভূমি মারাকানা স্টেডিয়াম ইতিহাসের অনেক কিংবদন্তি ফুটবলারেরই পদচিহ্ন সংরক্ষণ করা হয়েছে। ব্রাজিলিয়ান কিংবদন্তি পেলে, গারিঞ্চা, রিভেলিনো, রোনাল্ডো নাজারিও, উরুগুয়ের সেবাস্তিন আব্রিউ, পর্তুগালের ইউসেবিও, চিলির এলিয়াস ফিগুয়েরোয়া, সার্বিয়ার দেজান পেতকোভিচদের মতো যুগ যুগান্তরের তারকাদের পায়ের ছাপ রাখা আছে সেখানে। আমন্ত্রণ রক্ষা করলে মেসির নামটিও যুক্ত হবে তাদের সঙ্গে।

Source link

Related posts

কার্ডিনালস মারভিন হ্যারিসন জুনিয়র নতুন চুক্তির জন্য এনএফএলপিএ লাইসেন্স ব্যবহার করে: রিপোর্ট

News Desk

বাক্সের প্যাট্রিক বেভারলি স্ট্যান্ডে তার হিংস্র পাস নিয়ে আলোচনা করেছেন: ‘এটি কখনই হওয়ার কথা ছিল না’

News Desk

সূর্যগ্রহণ ইয়াঙ্কিসকে মার্লিনের সাথে শুরুর সময় পরিবর্তন করতে বাধ্য করে

News Desk

Leave a Comment