এনএফএল গুজব: টম ব্র্যাডি সব পরে অবসর নাও হতে পারে, কারণ টাচডাউন ইতিমধ্যেই এসেছে
খেলা

এনএফএল গুজব: টম ব্র্যাডি সব পরে অবসর নাও হতে পারে, কারণ টাচডাউন ইতিমধ্যেই এসেছে

টাম্পা বে বুকানিয়ার কোয়ার্টারব্যাক টম ব্র্যাডি। (ব্রেট ডেভিস-ইউএসএ টুডে স্পোর্টস)

রেড সক্স স্প্রিং ট্রেনিং: জাস্টিন টার্নার একটি ভীতিকর HBP পরে হাসপাতালে ভর্তি মার্ক পাওয়েল দ্বারা

টম ব্র্যাডির দ্বিতীয় অবসর এমন একটি প্রতিবেদন মেনে চলতে পারে না যে প্রাক্তন প্যাট্রিয়টস এবং বুকানিয়ার কোয়ার্টারব্যাক ডলফিনের দিকে তাকিয়ে থাকতে পারে।

অ্যারন রজার্স সম্প্রতি ব্রেট ফাভরের পদাঙ্ক অনুসরণ না করতে, অবসর নেওয়া এবং পরে এটি সম্পর্কে তার মন পরিবর্তন করার বিষয়ে কথা বলেছেন।

টম ব্র্যাডি ইতিমধ্যে এটি করেছে। এখন কথা আছে যে তিনি পুরো ফেভারে যেতে পারেন এবং এটি আবার করতে পারেন।

রিচ আইজেনের মতে, ইন্ডিয়ানাপোলিসের এনএফএল কম্বাইনের চারপাশে আলোচনা ছিল যে ব্র্যাডি ডলফিনের হয়ে খেলার দিকে চোখ রেখে অস্বস্তির আরেকটি উদাহরণ দেখতে পারে।

টম ব্র্যাডি হয়তো ডলফিনের হয়ে খেলতে চান না

ব্র্যাডি এখন কিছু সময়ের জন্য ডলফিনের সাথে যুক্ত হয়েছে। তারা তার জন্য একটি বিকল্প ছিল কারণ তিনি জলদস্যুদের সাথে স্বাক্ষর করার সিদ্ধান্ত নেওয়ার আগে দেশপ্রেমিকদের ছেড়ে চলে যাচ্ছিলেন। তাই এতে অবাক হওয়ার কিছু নেই যে টিমটি এই গুজবের সাথে যুক্ত হয়েছে এমনকি 2023 সালে তুয়া তাগোভাইলো একটি অনুমানমূলক স্টার্টার হিসাবে ফিরে আসার পরেও।

দীর্ঘমেয়াদী কোয়ার্টারব্যাক হিসাবে তাগোভাইলোয়ার প্রতি মিয়ামির প্রতিশ্রুতি প্রশ্নবিদ্ধ রয়ে গেছে। এই গুজব শুধুমাত্র উপলব্ধি যোগ করবে যে তারা অন্যান্য বিকল্পের দিকে তাকিয়ে আছে। ব্র্যাডির সাইনিং মায়ামির তাগোভাইলোয়ার জন্য তার পঞ্চম বছরের বিকল্পটি পরের বছর ভাসানোর সাথে শেষ বানান করতে পারে।

জুয়া হল ব্র্যাডি সুপার বোল উচ্চাকাঙ্ক্ষা সহ একটি দল অফার করার কিছু বাকি আছে কিনা। 2022 সালে, তিনি 4,694 গজ ছুড়েছিলেন কিন্তু নয়টি বাধা সহ মাত্র 25টি টাচডাউন ছিল। Bucs 8-9 ব্যবধানে গিয়েছিল এবং প্লে অফে কাউবয়দের কাছে পরাজিত হয়েছিল।

ব্র্যাডি আনুষ্ঠানিকভাবে এই বছরের শুরুতে দ্বিতীয়বারের জন্য অবসর নিয়েছিলেন এবং সেই সময়ে দেখে মনে হয়েছিল যে এটি চারপাশে আটকে থাকবে। তার এখনও FOX-এর সাথে একটি সম্প্রচার গিগ আছে কিন্তু সেই চুক্তিটি 2024 সাল পর্যন্ত শুরু হবে না। এদিকে, প্রাক্তন কোয়ার্টারব্যাকের ক্যারিয়ারে একটি অপ্রত্যাশিত পরিবর্তনের খবর পাওয়া গেছে।

তবে অন্তহীন গুজব। যেখানে ধোঁয়া আছে, সেখানে আগুনও হতে পারে।

Source link

Related posts

মেরিনার্স বনাম জাতীয় ভবিষ্যদ্বাণী: MLB মতভেদ, বাছাই, রবিবারের জন্য সেরা বাজি

News Desk

মুশফিকের পাশে সাকিব

News Desk

অবশেষে জয়ের দেখা পেলো চেন্নাই

News Desk

Leave a Comment