মুম্বাইকে হারিয়ে দ্বিতীয়বার ফাইনালে উঠেছে গুজরাট
খেলা

মুম্বাইকে হারিয়ে দ্বিতীয়বার ফাইনালে উঠেছে গুজরাট

চলতি টুর্নামেন্টের দ্বিতীয় বাছাইপর্বের ম্যাচে, শুক্রবার (২৬ মে) মুম্বাইয়ে ইন্ডিয়ানদের মুখোমুখি হয়েছিল গুজরাট। টস হেরে হার্দিক পান্ডিয়ার দল আহমেদাবাদে ব্যাট করতে যায় এবং স্কোরবোর্ডে 233 রানের রেকর্ড পুঁজি জমা করে। রোহিত শর্মা ১৭১ রান তাড়া করতে অল-অল হয়ে যায়। ফলস্বরূপ, গুজরাট, আইপিএলের নতুন দল, 62 রানে জিতে টানা দ্বিতীয়বার ফাইনালে পৌঁছেছে।

মুম্বাই অধিনায়ক রোহিত টসে জিতে খেলার সিদ্ধান্ত নেন। ব্যাটে নেমে ধীরে ধীরে শুরু করেন গিল ও রেডম্যান সাহা। ফলস্বরূপ, গুজরাট 4 ওভারে মাত্র 27 রান করে। যাইহোক, পরের দুই ইনিংসে, গিল ওয়াশা 23 রান তুলে ঝড়ের ব্যাটারের ইঙ্গিত দেন। কিন্তু তারপরই ফিরে আসেন সাহা। এরপর শুরু হয় দোকানদার গিলের তাণ্ডব। মাত্র 49 বলে সেঞ্চুরি করা গিল আউট হয়ে গুজরাটকে দুশোর দ্বারপ্রান্তে নিয়ে যান। কিন্তু তার আগে ৬০ বলে ১২৯ রান করেন তিনি। তিনি 7টি বাউন্ডারি এবং 10টি ছক্কা খেলেন।তার রানের সুবাদে গুজরাট রেকর্ড 233 রান করে।



রান তাড়া করতে ব্যর্থ হন রোহিত। শামির কাছে তাদের উদ্বোধনী ব্যাটসম্যানদের হারানোর পর, ব্যাটসম্যান ক্যামেরন গ্রিনকে নিয়ে আশাবাদী দেখায় মুম্বাই। ক্রিজে পৌঁছানোর আগেই আইরিশ রেসলার জস লিটল তাকে তুলে নেন। ২০ বলে ৩০ রান করেন সবুজ। তিলক এবং সূর্যকুমার তখন দৌড় তাড়া করার কাজটি হাতে নেন। 14 বলে 43 রান করেন তিলক। সিরিয়া ৩৮ বলে ৬১ বার করেছে। মুম্বাই ইন্ডিয়ান্স 171টি ফ্লাইটে স্টপ করে শেষ পর্যন্ত পোর্ট ভিক্টরিতে পৌঁছানোর আগে। তার মাধ্যমে, গুজরাটের নতুন আইপিএল দল 62 রানে জিতে টানা দ্বিতীয়বারের মতো ফাইনালে পৌঁছেছে।

প্রথম সিজন জিতেছিল গুজরাট টাইটান্স। দল আবার চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন দেখে। শিরোপা জয়ের লক্ষ্যে রবিবার (২৮ মে) ফাইনালে হার্দিক পান্ডিয়ার দল চেন্নাই সুপার কিংসের মুখোমুখি হবে।

এর আগে গত মৌসুমের চ্যাম্পিয়ন গুজরাট প্রথম কোয়ালিফায়ারে চেন্নাই সুপার কিংসের কাছে হেরেছিল। তবে এই মৌসুমে সবচেয়ে ধারাবাহিক দলটি স্টেজ 1-এ পয়েন্ট তালিকার এক নম্বরে রয়েছে। সেই কারণে, এবং রানার্স-আপ চেন্নাইয়ের কাছে হেরে গেলেও, গুজরাটকে ফাইনালে পৌঁছানোর দ্বিতীয় সুযোগ দেওয়া হয়েছিল। সেই সুযোগ হাতছাড়া করেননি হার্দিক। এখন কে শেষ হাসি পায় তা দেখার অপেক্ষায়।

Source link

Related posts

“লিটন কঠোর পরিশ্রম করে এমনকি যদি সে রান না করে।”

News Desk

আটটি নর্থ ক্যারোলিনা স্পোর্টস বেটিং প্রচার: কিছু অ্যাপ বোনাস কমিয়ে দিচ্ছে, কিন্তু সব অফারই বেশি থাকে

News Desk

FanDuel প্রচার যে কোনো ইভেন্টে The Masters-এ $150 বোনাস অফার করে

News Desk

Leave a Comment