নেট দ্য কেভিন অলিকে জ্যাক ভনের সহকারী কোচ হিসাবে অন্য চারজনের সাথে নিয়োগ করেছে
খেলা

নেট দ্য কেভিন অলিকে জ্যাক ভনের সহকারী কোচ হিসাবে অন্য চারজনের সাথে নিয়োগ করেছে

কেভিন অলি, যিনি ইউকনকে একটি জাতীয় চ্যাম্পিয়নশিপে নেতৃত্ব দিয়েছিলেন, কোচ হিসাবে জ্যাক ভনের প্রথম পূর্ণ মরসুমে মঙ্গলবার ব্রুকলিন নেটস দ্বারা নিয়োগ করা পাঁচ সহকারীর মধ্যে ছিলেন।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

উইল ওয়েভার, জে হার্নান্দেজ এবং রনি বুরেলকেও কর্মীদের সাথে যুক্ত করা হয়েছিল, যখন কোরি ভিনসনকে একজন সহকারী খেলোয়াড় উন্নয়ন প্রশিক্ষক হিসাবে নিয়োগ করা হয়েছিল।

উইচিটা, কেএস – ফেব্রুয়ারী 10: কানেক্টিকাট হাস্কিসের কোচ কেভিন অলি 10 ফেব্রুয়ারী, 2018-এ উইচিটা, কানসাসের চার্লস কোচ অ্যারেনায় উইচিটা স্টেট শকারদের বিরুদ্ধে দ্বিতীয়ার্ধে # 22 গার্ড টেরি ল্যারিয়ারের সাথে কথা বলছেন। (পিটার জি. আইকেন/গেটি ইমেজ)

অলি হাস্কিসকে 2014 NCAA শিরোনামে নেতৃত্ব দিয়েছিলেন এবং সম্প্রতি তিনি একটি অভিজাত সম্পূরক প্রোগ্রামের জন্য প্রধান কোচিং এবং বাস্কেটবল বিকাশের জন্য দুটি সিজনে ছিলেন যা বৃহস্পতিবার এনবিএ খসড়ায় শীর্ষ 10 বাছাই হিসাবে যমজ ভাই আমেন এবং ওসার থম্পসনকে অন্তর্ভুক্ত করবে বলে অনুমান করা হয়৷

    কেভিন অলি আদালতের দিকে তাকিয়ে আছেন

হাইটস হাইটস, কেওয়াই – 22 ফেব্রুয়ারি: কানেকটিকাট হাস্কিসের প্রধান কোচ কেভিন অলিকে BB এন্ড সিনসিনাটি বিয়ারক্যাটসের বিরুদ্ধে খেলা চলাকালীন দেখা যায় হাইল্যান্ড হাইটস, ওহিওতে 22 ফেব্রুয়ারি, 2018-এ টি এরিনা। (মাইকেল হিকি/গেটি ইমেজ)

মন্টে উইলিয়ামসকে নিয়োগের আগে ওলে ডেট্রয়েট পিস্টনের সাথে প্রধান কোচিং কাজের জন্য প্রার্থী ছিলেন।

NIKE ভেঙে যাওয়ার পরপরই একটি চীনা কোম্পানির সাথে নতুন KYRIE জুতার প্রদর্শনী৷

ওয়েভার এবং বুরেল উভয়েই নেটসের এনবিএ জি লিগ দল লং আইল্যান্ড নেটসের কোচ ছিলেন। হার্নান্দেজ সহকারী খেলোয়াড় উন্নয়ন কোচ হিসেবে শার্লট হর্নেটসের সাথে গত পাঁচটি মৌসুম কাটিয়েছেন।

কেভিন খেলায় প্রথম

হার্টফোর্ড, সিটি – মার্চ 11: কানেক্টিকাট হাস্কিসের প্রধান কোচ কেভিন অলি 11 মার্চ, 2017-এ XL কানেক্টফোর্ড সেন্টারে, ইউকন হাস্কিস বনাম সিনসিনাটি বিয়ারক্যাটস, আমেরিকান অ্যাথলেটিক কনফারেন্স সেমিফাইনাল, NCAA পুরুষদের বাস্কেটবল খেলার সময় পাশে রয়েছেন৷ (Getty Images এর মাধ্যমে টিম ক্লেটন/করবিস)

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

ভন গত মৌসুমের শুরুতে স্টিভ ন্যাশের স্থলাভিষিক্ত হন এবং শেষ পর্যন্ত পূর্ণকালীন কোচ হিসেবে পদোন্নতি পান এবং পরবর্তীতে চুক্তি বাড়ানো হয়। অ্যাডাম ক্যাপর্ন, ট্রেভর হেন্ড্রি এবং রায়ান ভোরেহান কেলি তার দলে সহকারী হিসেবে রয়েছেন।

Source link

Related posts

কোকো গফ তার ফ্রেঞ্চ ওপেন ইগা সুইতেকের কাছে হেরে যাওয়ার সময় রেফারির কাছে এটি হারান

News Desk

নেটগুলি নিক ক্ল্যাক্সটনকে উন্মুক্ত ফ্রি এজেন্ট বাজারে আঘাত করা থেকে ব্লক করতে পারে: ‘না’৷ 1 অগ্রাধিকার”

News Desk

ররি ম্যাকইলরয় ক্যাডির জন্মদিনের নৈশভোজকে দায়ী করেছেন তার “অসুস্থ” কানাডিয়ান ওপেন শুরুর জন্য।

News Desk

Leave a Comment