২ হাজারের টিকিট নামল দেড় শতে, আদিপুরুষের ব্যবসায় ধস
বিনোদন

২ হাজারের টিকিট নামল দেড় শতে, আদিপুরুষের ব্যবসায় ধস

সিনেমা মুক্তির পর বক্স অফিসে শুরুটা ভালো হলেও চতুর্থ দিন থেকে ধস নামে ‘আদিপুরুষ’-এর ব্যবসায়। তিন দিনে পুরো বিশ্বে ৩০০ কোটি রুপি আয় করে ফেললেও চতুর্থ দিনে আয় নেমে আসে মাত্র ৩৫ কোটি রুপিতে। বক্স অফিসে ব্যবসা চাঙা করতে ‘আদিপুরুষ’ প্রযোজকেরা নিয়েছেন নতুন উদ্যোগ। এক ধাক্কায় কমিয়ে দেওয়া হলো টিকিটের দাম। ২ হাজার রুপি থেকে কমিয়ে টিকিটের দাম নির্ধারণ করা হয়েছে ১৫০ রুপিতে। এমনটাই জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমস।

গতকাল বুধবার নির্মাতাদের পক্ষ থেকে ঘোষণা করা হয়েছে, আজ বৃহস্পতি ও কাল শুক্রবারের টিকিটের দামে ছাড় পাবেন দর্শকেরা। নির্মাতাদের পক্ষ থেকে জানানো হয়, ‘অবিশ্বাস্য দামে এবার থ্রিডিতে আদিপুরুষ দেখুন। ১৫০ রুপি থেকে শুরু টিকিটের দাম। তবে অন্ধ্রপ্রদেশ, তেলেঙ্গানা, কেরালা, তামিলনাড়ুর ক্ষেত্রে এই অফার প্রযোজ্য নয়।’

এদিকে সিনেমাটিতে ভুল তথ্য ছড়ানোর অভিযোগে গত রোববার কাঠমান্ডু ও পোখারা মেট্রোপলিটন সিটি ভারতীয় চলচ্চিত্র প্রদর্শনের ওপর নিষেধাজ্ঞা জারি করেছে। গত সোমবার সকাল থেকে সমস্ত বলিউড চলচ্চিত্রের প্রদর্শন বন্ধ করার জন্য কেন্দ্রীয় নেপালের মেট্রোপলিটন শহরের সিনেমা হলগুলোতে নির্দেশ দিয়েছেন সেখানকার মেয়র।

প্রসঙ্গত, আদিপুরুষ ঘিরে শুরুতে কম বিতর্ক হয়নি। টিজার মুক্তির পর থেকেই বিতর্কের কেন্দ্রবিন্দুতে ছিল সিনেমাটি। পরে ভুলত্রুটি শুধরে নিয়ে তিরুপতিতেই ঘটা করে ‘আদিপুরুষ’-এর ট্রেলার লঞ্চ হয়। সিনেমাটি পরিচালনা করেছেন ওম রাউত। ভারতীয় মহাকাব্য ‘রামায়ণ’-এর কাহিনি অবলম্বনে তৈরি করা হয়েছে ‘আদিপুরুষ’, যা একটি বহুভাষিক সিনেমা। সিনেমাটিতে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করেছেন প্রভাস এবং সীতার চরিত্রে রয়েছেন কৃতি শ্যানন। অপর দিকে লক্ষ্মণের ভূমিকায় অভিনয় করেছেন সানি সিং এবং রাবণের ভূমিকায় আছেন সাইফ আলী খান।

Source link

Related posts

করোনা আক্রান্ত জিতের পাশে থাকার আশ্বাস দিলেন দেব

News Desk

এবার কোরিয়ান ভাষায় দৃশ্যম, অভিনয় করবেন সং কান হো

News Desk

শাকিবের ‘মায়া’য় থাকছেন না পূজা 

News Desk

Leave a Comment