জায়ান্টস কোচ ব্রায়ান ডাবুল বলেছেন যে লায়ন্সের কাছে তাদের প্রাক-সিজন ওপেনারকে হারানোর পরেও দুষ্কৃতীরা “তাদের কাজ করেছে”
খেলা

জায়ান্টস কোচ ব্রায়ান ডাবুল বলেছেন যে লায়ন্সের কাছে তাদের প্রাক-সিজন ওপেনারকে হারানোর পরেও দুষ্কৃতীরা “তাদের কাজ করেছে”

ব্রায়ান ডাবল প্রধান কোচ হিসেবে তার প্রথম বছরে নিউ ইয়র্ক জায়ান্টদের ঘুরে দাঁড়াতে সাহায্য করেছিলেন, তাদের প্লে অফে নিয়ে গিয়েছিলেন এবং 2022 সালের AP কোচ অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছিলেন।

দৈত্যরা 2023 সালের মরসুমে প্রবেশ করেছে উচ্চতর প্রত্যাশা নিয়ে।

শুক্রবারের প্রাথমিক খেলাটি ছিল খেলোয়াড়দের জন্য ডাবল এবং বাকি কোচিং স্টাফদের দেখানোর একটি সুযোগ যে তারা গত বছরের সাফল্যকে কীভাবে গড়ে তুলতে চায়।

ডাবলের মতে, বেশ কয়েকটি নতুন প্রাক-মৌসুম শুরু মোটামুটি ভাল হয়েছে। দলের সেরা দুই খেলোয়াড়, কর্নারব্যাক ডান্ট ব্যাঙ্কস এবং কোয়ার্টারব্যাক জন মাইকেল স্মিটজ, 21-16 হারে ফ্ল্যাশ দেখিয়েছিলেন। ষষ্ঠ রাউন্ডে ট্রে হকিন্সেরও কিছু ভালো মুহূর্ত ছিল।

FOXNEWS.COM-এ আরও ক্রীড়া কভারেজের জন্য এখানে ক্লিক করুন

নিউইয়র্ক জায়ান্টসের প্রধান কোচ ব্রায়ান ডাবুল, ডেট্রয়েটে 11 আগস্ট, 2023-এ ফোর্ড ফিল্ডে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে একটি প্রিসিজন গেমের দ্বিতীয় কোয়ার্টারে। (মাইক মুলহল্যান্ড/গেটি ইমেজ)

ডাবল শনিবার বলেছিলেন যে ডেট্রয়েটের গেমটিতে প্রথম প্রিসিজন গেমের সাধারণ উত্থান-পতন ছিল। তিনি কীভাবে দলটি সামগ্রিকভাবে প্রতিদ্বন্দ্বিতা করেছিল তাতে তিনি সন্তুষ্ট ছিলেন, তবে ব্যাখ্যা করেছিলেন যে উন্নতির জন্য প্রচুর জায়গা রয়েছে।

ম্যাচের ফিল্ম দেখার পর ডাবল বলেছেন, “আমাদের অনেক ছেলে আমাদের কোণে, আমাদের মিডফিল্ডে, আমি ভেবেছিলাম তারা আমাদের জন্য খেলায় ভাল করেছে, তারা আত্মবিশ্বাসের সাথে খেলেছে, তারা তাদের কাজ করেছে,” ম্যাচ ফিল্ম দেখার পর ডাবল বলেছেন।

লেভন বেল বলেছেন যে সমালোচনা এড়াতে স্যাকন বার্কলি ফ্র্যাঞ্চাইজ ট্যাগটিতে স্বাক্ষর করেছেন

“তাই, এই তিন তরুণের খেলা দেখে ভালো লেগেছে। তারা মোটামুটি উচ্চ পর্যায়ে খেলেছে।”

জায়ান্টস আশা করে যে ব্যাঙ্কগুলি অভিজ্ঞ অ্যাডোরি জ্যাকসনের বিরুদ্ধে একটি নির্ভরযোগ্য স্টার্টার হিসাবে গড়ে উঠতে পারে।

ব্রায়ান ডাবল জায়েন্টস প্রিসিজন গেমের সময় প্রতিক্রিয়া দেখান

নিউইয়র্ক জায়ান্টসের প্রধান কোচ ব্রায়ান ডাপল 11 আগস্ট, 2023-এ ডেট্রয়েটে ফোর্ড ফিল্ডে ডেট্রয়েট লায়ন্সের বিরুদ্ধে একটি প্রিসিজন গেমের দ্বিতীয় কোয়ার্টারে খেলার পরে প্রতিক্রিয়া জানিয়েছেন৷ (মাইক মুলহল্যান্ড/গেটি ইমেজ)

মেরিল্যান্ডের হয়ে খেলা ২২ বছর বয়সী এই যুবক বলেন, “আমি আসলে ভেবেছিলাম আমি একটু বেশি উৎসাহিত হব বা আরও বেশি চাপে থাকব।” “কিন্তু আমি সত্যিই ভাল অনুভব করেছি। তাই, যেমন, আমি এখানেই আছি। আমি এখানেই আছি। কিন্তু আমি অনুভব করেছি, আমি জানি না, যেমন আমি আগে করেছি।”

বেন ব্রেডিসন ডান গার্ড খেলে কেন্দ্রে স্মিটজ শুরু করেছিলেন। ব্রিডিসন হল শুরুর কেন্দ্র ভূমিকার জন্য শ্মিটজের প্রধান প্রতিযোগিতা। স্মিটজের 35টি ক্যাচ ছিল, নিউ ইয়র্কের চতুর্থ-সবচেয়ে আক্রমণাত্মক ট্যাকল।

ডাবল অনুভব করেছিলেন যে মিনেসোটার দ্বিতীয় রাউন্ডের পিক ধরে রেখেছে এবং ভাল খেলেছে।

“এখন আমাদের এটি থেকে তৈরি করতে হবে,” ডাবল বলেছিলেন।

যদিও জায়ান্টসের শুরুর লাইনব্যাকারদের বেশিরভাগই লায়ন্সের বিরুদ্ধে খেলেনি, ডাবল বলেছেন যে তিনি পুরো প্রিসিজনে কোয়ার্টারব্যাক ড্যানিয়েল জোনসের পিছনে বসে থাকার কথা বিবেচনা করেননি।

জায়ান্ট প্লেয়ার একটি কালো খেলোয়াড়ের উপর ঝাঁপিয়ে পড়ে

নিউ ইয়র্ক জায়ান্টস কোয়ার্টারব্যাক টমি ডিভিটো (5) শুক্রবার, 11 আগস্ট, 2023 তারিখে ডেট্রয়েটে একটি এনএফএল প্রিসিজন গেমের দ্বিতীয়ার্ধে ডেট্রয়েট লায়ন্সের প্রতিরক্ষামূলক প্রান্তে লেভি ওনুজোরিকির উপর লাফিয়ে পড়ে৷ (এপি ছবি/পল স্যান্সিয়া)

তৃতীয় কোয়ার্টারে লায়ন্স দীর্ঘ কিক রিটার্নে গোল করার পর বিশেষ দলের সমন্বয়কারী থমাস ম্যাকগাউইয়ের সাথে তিনি বিরক্ত হওয়ার পরামর্শটি ডাবল বাদ দিয়েছিলেন। টেলিভিশন ক্যামেরা তাকে ফলাফলের পর তার সমন্বয়কের দিকে তাকিয়ে থাকতে দেখায়।

ফক্স নিউজ অ্যাপের জন্য এখানে ক্লিক করুন

“আমি একজন প্রতিযোগী ব্যক্তি। আমরা সবাই প্রতিযোগিতামূলক। আমরা একটি প্রতিযোগিতামূলক পরিবেশে আছি,” ডাবল বলেছেন। “আমি সবাইকে ধরে রাখি, শুধু টি-ম্যাক নয়, আমাকে এবং অন্য সবাইকে উচ্চ স্তরে। আমি টি-ম্যাককে ভালোবাসি।”

জায়ান্টরা পরের সপ্তাহে তাদের দ্বিতীয় প্রি-সিজন খেলা খেলবে যখন তারা প্যান্থারদের হোস্ট করবে।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

শ্যান্টজ মার্টিন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

পিএসএল ছেড়ে বাংলাদেশে চলে আসছেন নবী-রশিদরা

News Desk

টাইব্রেকারে ইউনাইটেডকে হারিয়ে ইউরোপার চ্যাম্পিয়ন ভিয়ারিয়াল

News Desk

ওজিলের ছবি নিয়ে কেন মুখ ঢাকলেন কাতারিরা?

News Desk

Leave a Comment