আফগানিস্তানের বিপক্ষে দল ঘোষণা করেছে বাংলাদেশ
খেলা

আফগানিস্তানের বিপক্ষে দল ঘোষণা করেছে বাংলাদেশ

আগামী মাসে ঘরের মাঠে আফগানিস্তানের সঙ্গে দুটি প্রীতি ম্যাচ খেলবে বাংলাদেশ জাতীয় ফুটবল দল। শনিবার (১৯ আগস্ট) ওই দুই ম্যাচের আগে ৩২ সদস্যের প্রাথমিক দল ঘোষণা করেছেন কোচ জাভিয়ের ক্যাব্রেরা। দলে ডাক পেয়েছেন দুই নতুন মুখ। একজন দীপক রায় এবং অন্যজন সারোয়ার জামান নেবু।

বসুন্ধরা কিংস স্টেডিয়ামে দুটি প্রীতি ম্যাচ অনুষ্ঠিত হবে। আগামীকাল (রোববার) থেকে শুরু হচ্ছে জাতীয় দলের ক্যাম্প। বিষয়টি নিশ্চিত করেছেন জাতীয় পার্টি কমিটির চেয়ারম্যান কাজী নাবিল আহমেদ। তিনি বলেন, আমরা শক্তিশালী প্রতিপক্ষের সঙ্গে খেলতে চাই। বসুন্ধরা কিংস এরেনায় প্রশিক্ষণ অনুষ্ঠিত হবে এবং দলটি পাশের একটি হোটেলে থাকবে।



২৬ আগস্ট ঢাকায় আসবে আফগান দল। তারা স্থানীয় হোটেল থেকে প্রশিক্ষণ নেবেন। প্রথমবার বাংলাদেশ জাতীয় দলে ডাক পাওয়া নেবো ভিএফসি উত্তরার হয়ে খেলেন। দেবনের ভূমিকায় বড় রাসেল।

বাংলাদেশ দল: আনসুর রহমান জিকো, শহীদ আল-আলম, মিতুল মারমা, বাবু হোসেন, বিশ্বনাথ ঘোষ, টাবু বর্মণ, তারিক কাজী, রেমন্ড হোসেন, সাদুদ্দিন, রহমত মিয়া, আলমগীর মাল্লা, মুরাদ হোসেন, মাহদী হাসান, ইসা ফয়সাল, আতেক জামান, সোহেল রানা। মুহাম্মদ হারিদি, সুহেল রানা, আবু সাইদ, মুজিবুর রহমান জনি, রবি’ আল হাসান, জামাল বয়ান, রাকিব হুসেন, মতিন মিয়া, সামুন রেদা, ফয়সাল আহমেদ ফাহিম, দীপক রায়, আমিনুর রহমান সজিব, সরওয়ার জামান নেবো, জাফর ইকবাল এবং মুহাম্মদ ইব্রাহিম।

Source link

Related posts

মেটস বল ফ্রেমিং কৌশল এবং নিরাপত্তার মধ্যে ভারসাম্য খুঁজে পায়

News Desk

মিডিয়া পার্টনারের অলিম্পিক বাতিল করার আহ্বান

News Desk

ফাইনালে অস্ট্রেলিয়া ড্র করে ভারত ও শ্রীলঙ্কা

News Desk

Leave a Comment