টানা তৃতীয় সূচনার জন্য আইল্যান্ডাররা সেমিওন ভারলামভের দিকে ফিরতে পারে
খেলা

টানা তৃতীয় সূচনার জন্য আইল্যান্ডাররা সেমিওন ভারলামভের দিকে ফিরতে পারে

সেমিয়ন ভারলামভ ঠিক দুই বছরে তিনটি টানা খেলা শুরু করেননি, তবে ফিলাডেলফিয়ায় সোমবার রাতে তার জন্য এটি করার সুযোগ থাকতে পারে।

দ্বীপের কোচ প্যাট্রিক রয় শনিবারের লাইটনিংয়ের কাছে হারের পর যখন তিনি ফ্লাইয়ার্সের বিপক্ষে বিশাল চার-পয়েন্টের খেলায় কে গোলে শুরু করবেন সে বিষয়ে এখনও সিদ্ধান্ত নেননি, তবে তিনি যদি মনে করেন ভার্লামভ কাজের চাপ সামলাতে পারবেন, তাতে ভুল কিছু ছিল না। এর সাথে.. 4-1 হারের সময় গোলরক্ষকের খেলা বোঝায় যে তিনি হট হ্যান্ড হারাচ্ছেন।

“তিনি দুর্দান্ত ছিলেন,” রয় ভার্লামভ সম্পর্কে বলেছিলেন, যিনি প্রায়শই দুর্বল প্রতিরক্ষামূলক জোন কভারেজের পিছনে 36টি সেভ করে রাতটি শেষ করেছিলেন। “প্রথমার্ধে আমরা অনেক সুযোগ মিস করেছি। সে আমাদের খেলায় রেখেছে। এমনকি দ্বিতীয়ার্ধে, আমরা অনেক সুযোগ মিস করিনি কিন্তু সে আমাদের খেলায় রেখেছিল এবং প্রচুর সেভ করেছিল।

শনিবার লাইটনিংয়ের কাছে দ্বীপবাসীর পরাজয়ে সেমিয়ন ভারলামভ ৩৬টি সেভ করেছেন। ইউএসএ টুডে স্পোর্টস রয়টার্স কনের মাধ্যমে

ইলিয়া সোরোকিন তার শেষ কয়েকটি শুরুতে লড়াই করার সাথে, একটি অবশ্যই জয়ী পরিস্থিতিতে তার কাছে ফিরে আসা একটি ঝুঁকি হতে পারে।

যদিও সোরোকিনের সিলিং নিঃসন্দেহে লিগে সর্বোচ্চ, ভার্লামভ ইদানীং সেরা গোলটেন্ডার হয়ে উঠেছে, তার ক্রিজে আরও আক্রমণাত্মক দেখাচ্ছে এবং কম রিবাউন্ড ছেড়ে দিয়েছে।

সোরোকিনের .875 এর তুলনায় তিনি তার শেষ পাঁচটি শুরুতে .916 এর সেভ শতাংশ সহ উচ্চ হারে পাক বন্ধ করছেন।

“আমি আশা করি ফারলি নিজের সম্পর্কে ভাল বোধ করবে,” রায় বলেছিলেন। “আপনি আপনার দলকে জয়ের সুযোগ দিতে চান, তাই আমি মনে করি না যে সে (হারে) প্রভাবিত হয়েছে। এর দ্বারা তার প্রভাবিত হওয়া উচিত নয়।”

সেমিয়ন ভারলামভ সম্প্রতি ইলিয়া সোরোকিনকে হারিয়েছেন এবং সোমবার তার তৃতীয় টানা শুরু করতে পারেন।সেমিয়ন ভারলামভ সম্প্রতি ইলিয়া সোরোকিনকে হারিয়েছেন এবং সোমবার তার তৃতীয় টানা শুরু করতে পারেন। ইউএসএ টুডে স্পোর্টস

আলেকজান্ডার রোমানভ নোয়া ডবসনের বাম দিকে ফিরে যাওয়ার পরে, অ্যাডাম বেলিক এবং রায়ান পুলক পুনরায় একত্রিত হওয়া এবং মাইক রেইলি রবার্ট বোর্তুজোর সাথে স্কেটিং করার পরে রবিবারে তিনি যা দেখেছিলেন তা রয় পছন্দ করেছিলেন।

“নোয়া এবং রোমি শেষ 40 মিনিটে সত্যিই ভাল খেলেছে,” তিনি বলেছিলেন। “বিলি এবং পলিকে একসাথে থাকা ভাল ছিল।”

লং আইল্যান্ডের বরফে

একচেটিয়া সাপ্তাহিক স্পোর্টস+ ম্যাগাজিন ইথান সিয়ার্সের ইনসাইড দ্য আইল্যান্ডার্সের জন্য সাইন আপ করুন।

ধন্যবাদ

ফ্লায়ারদের বিরুদ্ধে সোমবার শুরু হওয়া শোডাউনটি দ্বীপবাসীদের জন্য মরসুমের শেষ।

তারা মঙ্গলবার শিকাগোর মুখোমুখি হয় এই মৌসুমে জয়ের ধারার দ্বিতীয় প্রান্তে তাদের প্রথম নয়টি গেম জিততে পারেনি।

ব্ল্যাকহকস ইতিমধ্যেই এই মরসুমে তাদের পরাজিত করেছে, এবং তারা 19 জানুয়ারী লেন ল্যাম্বার্টের প্রধান কোচের ফাইনাল খেলায় ওভারটাইমে তা করেছিল।

ফিলাডেলফিয়া যাওয়ার সময় দ্বীপবাসীরা রবিবার অনুশীলন করেনি।

Source link

Related posts

শোহেই ওহতানির প্রাক্তন অনুবাদক ক্যাসিনোতে চুরি করা অর্থ $500,000 মূল্যের একাধিক অর্থপ্রদান করেছেন বলে অভিযোগ রয়েছে।

News Desk

ইয়াঙ্কিজ খেলোয়াড় কোডি পোটিট আহত ক্লার্ক শ্মিটের জন্য পা রাখছেন

News Desk

আবারও তামিমকে ছাড়িয়ে রেকর্ড মুশফিকের

News Desk

Leave a Comment