‘কোন অজুহাত নেই’: পেসারদের কাছে হেরে লেকারদের 90-পয়েন্ট প্রচেষ্টা নিয়ে হতাশ লেব্রন জেমস
খেলা

‘কোন অজুহাত নেই’: পেসারদের কাছে হেরে লেকারদের 90-পয়েন্ট প্রচেষ্টা নিয়ে হতাশ লেব্রন জেমস

সম্ভবত এনবিএ মরসুমের অন্য কোনও মাস, অন্য কোনও মুহূর্ত, বা শুক্রবারের মতো একটি রাত একটি অনিবার্য ঘটনা হিসাবে লিখিত হতে পারে।

যখন আপনার সময়সূচীতে 82টি খেলা থাকে — অথবা লেকারস এবং ইন্ডিয়ানা পেসারদের ক্ষেত্রে, 83টি গেম ইন-সিজন চ্যাম্পিয়নশিপের জন্য ধন্যবাদ — এমন রাত হবে যখন আপনার পা খুব ভারী হবে, আপনার মন খুব কুয়াশাচ্ছন্ন এবং rims খুব টাইট.

এটা দলের জন্য এই মত রাতে ঘটে, চার রাতে তৃতীয় খেলা, এবং ভ্রমণ মাইল এবং কোর্ট মিনিট গাদা আপ. কিন্তু আপনি যখন লেকাররা শুক্রবারের দিকে যাচ্ছেন, তখন সেই জিনিসগুলি আপনার পথে যেতে পারে না।

ওয়েস্টার্ন কনফারেন্স স্ট্যান্ডিংয়ে নবম স্থান থেকে আরোহণের চেষ্টা করার জন্য জয়ের প্রয়োজনে, লেকাররা নিজেদেরকে “সেই রাতগুলির মধ্যে একটিতে” লড়াই করার চেষ্টা করতে দেখেছিল।

তারা অনেকগুলি শট মিস করেছে, তাদের যোগাযোগ বিপর্যস্ত হয়েছে এবং তাদের হতাশা স্পষ্ট ছিল — লেকাররা ঝুঁকি সম্পর্কে গভীরভাবে সচেতন।

অস্টিন রিভস একটি তোয়ালে জড়ো করে এবং বেঞ্চ থেকে এটি চালু করে যখন একটি অসতর্ক টার্নওভার পেসারদের বালতিতে নিয়ে যায়। লেব্রন জেমস, অ্যান্থনি ডেভিস এবং ডি’অ্যাঞ্জেলো রাসেল সকলেই বিভ্রান্ত হয়ে পড়েছিলেন কারণ ফাউলের ​​কারণে পেসারদের জন্য সহজভাবে সাজানো হয়েছিল।

রিভস তার ভুলের কথা বলেছেন, “সে বান হেড করে খেলে।

যখন ফাইনাল হর্ন বেজে উঠল, লেকার্সের পাঁচ গেমের জয়ের ধারাটি 109-90 হারের সাথে স্ন্যাপ করা হয়েছিল, এবং দলটিকে এমন একটি পারফরম্যান্সের সাথে গণনা করতে হয়েছিল যা তাদের প্লে অফ থেকে এবং প্লে অফে যাওয়ার পথকে আরও কঠিন করে তুলতে পারে।

লেকাররা ফিনিক্স সানসের কাছে হারেনি, তাদের ধরার সেরা সুযোগ রয়েছে, কারণ শুক্রবার ওকলাহোমা সিটিতে সান হেরেছে। কিন্তু লেকাররা জায়গা পায়নি।

ডেভিস বলেন, “দলগুলো ভালো খেলতে পারে এবং আমাদের হারাতে পারে। আমি মনে করি আজ রাতে আমরা যেভাবে হেরেছি সেটা একটা সুযোগ হাতছাড়া।” আপনি এটা নিয়ন্ত্রণ করতে পারবেন না. কিন্তু রক্ষণাত্মকভাবে আমরা ভালো খেলতে পারিনি। আমি বল উল্টে দিলাম। এটা উত্তরণ ফিরে ছিল না. আমি মনে করি আমরা যেভাবে হারিয়েছি সেটাই সুযোগ হাতছাড়া হয়েছে।

“আমরা দুর্দান্ত বাস্কেটবল খেলেছি এবং সেই ছেলেরা সত্যিই ভাল বলটি শুট করতে পারে এবং তাদের কাছে হ্যাট অফ। কিন্তু আমরা কোর্টের উভয় প্রান্তে আমাদের বাস্কেটবল খেলার ধরনটি খেলিনি, এবং এটিই কঠিন অংশ। সেখানেই সুযোগ হাতছাড়া হয়ে যায়। “

90 পয়েন্ট ছিল মরসুমে লেকারদের জন্য সর্বনিম্ন স্তর এবং 3 জানুয়ারী থেকে প্রথমবার তাদের 100 পয়েন্ট কম ছিল।

“আপত্তিকরভাবে, জিনিসগুলি ভাল যাচ্ছিল না,” জেমস বলেছিলেন। “অবশ্যই আমরা তিনজনের কাছ থেকে ভয়ঙ্কর শট করেছি। গত কয়েক মাসে আমরা বাইরে থেকে খুব ভালোভাবে বল শট করেছি। শুধু আজ রাতে, আমাদের কাছে সেটা হয়নি।”

লেকার্স ফরোয়ার্ড রুই হাচিমুরা, সেন্টার, ইন্ডিয়ানার মাইলস টার্নার এবং অ্যারন নেসমিথের সামনে ড্যাঙ্ক করছে।

শুক্রবার প্রথমার্ধে ইন্ডিয়ানার মাইলস টার্নার (৩৩) এবং অ্যারন নেসমিথের (২৩) বিপক্ষে লেকার্স ফরোয়ার্ড রুই হাচিমুরা, সেন্টার, ড্যাঙ্ক।

(ড্যারন কামিংস/অ্যাসোসিয়েটেড প্রেস)

ডেভিস 24 এবং 15 রিবাউন্ড দিয়ে লেকারদের নেতৃত্ব দিয়েছিলেন, কিন্তু দলটি তিন-পয়েন্ট রেঞ্জ থেকে 29-এর মধ্যে পাঁচটি শট করেছিল, রাসেল, রিভস এবং স্পেন্সার ডিনউইডি 18 টির মধ্যে মাত্র দুটি চেষ্টা করেছিলেন।

জেমস 16 পয়েন্ট স্কোর করেছিল এবং 10 রিবাউন্ড দখল করেছিল, কিন্তু এটি বেশিরভাগই কম প্রভাবের কাজ ছিল এমন একটি খেলা যেখানে লেকারদের কোন শক্তি ছিল না।

দলটি 16 বার বল ঘুরিয়েছে, যার ফলে 16 ইন্ডিয়ানা পয়েন্ট হয়েছে যখন ক্লান্ত লেকার্স ডিফ্ল্যাট করেছে।

“আপনাকে ফোকাস করতে এবং এটির মাধ্যমে খেলতে সক্ষম হতে হবে এবং বুঝতে হবে যে এটি চার রাতের মধ্যে তিনটি গেম, তবে এটি কোনও অজুহাত নয়,” জেমস বলেছিলেন। “অবৈধ, আনফোর্সড টার্নওভারের জন্য কোন অজুহাত নেই। তাদের মধ্যে কিছু আপনি সতীর্থ বা অন্য কিছুর সাথে খেলার চেষ্টা করছেন এবং এটি মার খাচ্ছে বা এটি একটি আক্রমণাত্মক টার্নওভার, আপনি এটির সাথে ঠিক থাকতে পারেন, তবে কিছু আনফোর্সড জিনিস, আপনি’ আপনি পারবেন না

দলটি তার বর্তমান ছয়-গেমের রোড ট্রিপের চতুর্থ খেলা রবিবার ব্রুকলিনে খেলবে, যেখানে গোলটেন্ডার গ্যাবে ভিনসেন্ট সম্ভবত কোর্টে ফিরে আসবে। শুক্রবার রাতে তিনি ইন্ডিয়ানাপোলিসে যোগ দেন এবং রাস্তার পোশাক পরে বেঞ্চে বসেন।

হাঁটুর ইনজুরির কারণে বুধবার মেমফিসের বিপক্ষে অনুপস্থিত ডেভিস লাইনআপে ফিরে আসেন। তিনি বলেছিলেন যে তিনি এখনও ব্যথা করছেন, তবে বাকি পথ পাওয়া যাবে বলে আশা করছেন।

“কিছুই গুরুতর নয়,” ডেভিস বলল। “এ কারণেই আমি আজ রাতে খেলেছি। আমার মনে হয়েছিল যে আমি এটির মধ্য দিয়ে খেলতে পারব। এটি এমন কিছু নয় যে আমি আর কোনও গেম মিস করার পরিকল্পনা করছি বা এক মিনিটের সীমাবদ্ধতার মধ্যে থাকতে হবে বা এরকম কিছু।”

লেকার্স ব্রুকলিন, টরন্টো এবং ওয়াশিংটনে পূর্বের সবচেয়ে খারাপ তিনটি দলের বিরুদ্ধে তাদের ট্রিপ শেষ করেছে – যাদের সবাই .500 এর নিচে ছিল।

“এই অধিকার একটি নো-brainer,” জেমস বলেন. “এটা হতে পারে না – বলছি আমরা সাব-500 টিমের বিরুদ্ধে খেলছি কারণ এটি আপনাকে প্রতিবার জ্বলে উঠবে।”

Source link

Related posts

ব্যালন ডি’অর দাবি করেন ভিনিসিয়াস

News Desk

শোহেই ওহতানিকে সম্পূর্ণভাবে অব্যাহতি দেওয়া হয়েছে, এবং তার কিংবদন্তি একজন বেসবল তারকা হিসেবে বেঁচে আছেন, জুয়াড়ি নয়

News Desk

পিট আলোনসোর স্ত্রী হ্যালি ফিলিসের বিরুদ্ধে মেটসের খেলা চলাকালীন লন্ডনের অভিজ্ঞতার মধ্যে এক ঝলক দেখান

News Desk

Leave a Comment