নিক্স প্লেয়ার জুলিয়াস র্যান্ডেল একটি ধাক্কা খেয়েছিলেন যার ফলে সিজন শেষের অস্ত্রোপচার হয়েছিল
খেলা

নিক্স প্লেয়ার জুলিয়াস র্যান্ডেল একটি ধাক্কা খেয়েছিলেন যার ফলে সিজন শেষের অস্ত্রোপচার হয়েছিল

জুলিয়াস রান্ডেল বৃহস্পতিবার প্রকাশ করেছেন যে তিনি পাঁচ সপ্তাহ আগে একটি ধাক্কা খেয়েছিলেন যা শেষ পর্যন্ত তার ডান কাঁধে সিজন-এন্ডিং অস্ত্রোপচারের সিদ্ধান্ত নিয়েছিল।

নিক্স তারকা ব্লিচার রিপোর্টকে বলেছেন যে কাঁধের সমস্যা থেকে ফিরে আসার জন্য তিনি “আমি যা করতে পারি” করেছিলেন যা প্রথম 27 জানুয়ারী তার কুৎসিত মাথাটি লালন-পালন করেছিল, কিন্তু সম্পূর্ণ যোগাযোগের অধিবেশনের মধ্য দিয়ে যাওয়ার পরে, র্যান্ডেল আবার কাঁধে আঘাত পেয়েছিলেন। কয়েক সপ্তাহ আগে, আমি তাকে এই প্রক্রিয়াটি করতে বাধ্য করেছি।

“আমার অবস্থা স্থিতিশীল ছিল না,” রান্ডেল বলেছিলেন। “আমি অনুভব করেছি যে আমি যখন প্রথম এটি খুলেছিলাম তখন আমি একই পরিস্থিতিতে ছিলাম, এবং তখন থেকেই এটি একটি চড়াই-উৎরাই যুদ্ধ। এই মুহুর্তে অস্ত্রোপচার করাই আমার একমাত্র বিকল্প ছিল। এটি হতাশাজনক, কিন্তু আমি শান্তিতে আছি কারণ আমি’ সবকিছু চেষ্টা করেছি।”

জুলিয়াস র‌্যান্ডেল মৌসুমের বাকি অংশের জন্য নিক্সের জন্য বাইরে থাকবেন। চার্লস ওয়েনজেলবার্গ

নিক্স বৃহস্পতিবার কিংসের বিরুদ্ধে তাদের খেলার আগে রান্ডেল সম্পর্কে একটি হতাশাজনক ঘোষণা করেছিল এবং বলেছিল যে তাকে পাঁচ মাসের মধ্যে পুনরায় মূল্যায়ন করা হবে।

র্যান্ডেল ফেব্রুয়ারির শেষের দিকে সাংবাদিকদের বলেছিলেন যে তিনি মরসুম শেষ হওয়ার আগে মেঝেতে ফিরে আসার লক্ষ্য রেখেছিলেন এবং ব্লিচার রিপোর্টের সাথে তার সাক্ষাত্কারের সময়, 29 বছর বয়সী বলেছিলেন যে তিনি 2024-25 মৌসুমের জন্য প্রস্তুত হওয়ার আশা করছেন।

“প্রায় পাঁচ সপ্তাহ আগে, তিনি একটি সম্পূর্ণ যোগাযোগের অধিবেশন করেছিলেন এবং তার কাঁধে আবার আঘাত করেছিলেন।” @ChrisBHaynes জুলিয়াস র‌্যান্ডেলের কাছ থেকে একটি আপডেট শেয়ার করেছেন তার সিজন-এন্ডিং ডান কাঁধের অস্ত্রোপচার করার সিদ্ধান্ত নিয়ে। pic.twitter.com/XzoQxjbmld

— NBA on TNT (@NBAonTNT) 4 এপ্রিল, 2024

অবশেষে অস্ত্রোপচারের সিদ্ধান্ত – একটি অপারেশন যা তিনি প্রাথমিকভাবে কাঁধে আঘাত করার পরে না করা বেছে নিয়েছিলেন – বেশ কয়েকজন বিশেষজ্ঞের সাথে সাক্ষাতের পরে এসেছিল, যার মধ্যে একজন বলেছেন যে তার “100 শতাংশ অস্ত্রোপচারের প্রয়োজন” এবং অন্য একজন যিনি উদ্বেগ প্রকাশ করেছিলেন যে তিনি অন্যথায় স্থানচ্যুত হতে পারেন। স্থায়ী ক্ষতির দিকে পরিচালিত করে।

“আমি এই দলে বিশ্বাস করি এবং এটি চেষ্টা করে দেখতে চেয়েছিলাম,” র্যান্ডেল বলেছিলেন। “এটা কাজ করেনি, দুর্ভাগ্যবশত। এটা গিলে ফেলা একটি কঠিন বড়ি, কিন্তু এই মুহুর্তে এটি আমার একমাত্র বিকল্প ছিল। এটা ঠিক মনে হয়নি।”

জুলিয়াস র‌্যান্ডেল হিটের বিরুদ্ধে জানুয়ারির খেলায় কাঁধে চোট পান।জুলিয়াস রান্ডল জানুয়ারিতে একটি খেলার সময় কাঁধে চোট পান
তাপের বিরুদ্ধে। নিউ ইয়র্ক পোস্টের জন্য রবার্ট সাবো

অবিলম্বে অস্ত্রোপচার না করার সিদ্ধান্ত নিয়ে র্যান্ডেলের কোনো অনুশোচনা ছিল না, এবং অনুভব করেছিলেন যে যদি তিনি তখন অস্ত্রোপচার করা বেছে নেন, তাহলে “আমি যদি খেলতে পারি” এমন একটি প্রশ্ন থাকবে যা তাকে বিরক্ত করত।

“এই কল সেশনটি এটিকে লাইনচ্যুত করে,” র্যান্ডেল এই মৌসুমে খেলার আশার কথা বলেছিলেন।

নিক্স লাইনআপে রেন্ডেল ছাড়া গেমে 15-14 এগিয়ে গেছে এবং অন্যান্য ইনজুরির সমস্যা নিয়ে কাজ করছে, যার মধ্যে ওজি অনুনোবির সাথে একটি কনুই সমস্যা রয়েছে, যিনি 27 জানুয়ারী থেকে সাইডলাইন হয়ে গেছেন।

নিক্স ইস্টার্ন কনফারেন্সে পঞ্চম স্থানে বসে এবং ম্যাডিসন স্কয়ার গার্ডেনে কিংসের সাথে বৃহস্পতিবার রাতে মিটিংয়ে তাদের শেষ তিনটি গেম হেরেছে।



Source link

Related posts

ডেরেক কার জেটগুলিকে ধুলোয় ফেলে দেওয়ার পরে সেরা মেমস এবং টুইটগুলি৷

News Desk

টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালের দল ঘোষণা করলো ভারতের

News Desk

বিশ্বকাপের প্রথম ম্যাচেই তাসকিনকে পায় বাংলাদেশ

News Desk

Leave a Comment