রাচেল নিকোলস, প্রাক্তন ইএসপিএন প্রতিভা বহিষ্কারের পরে নরবি উইলিয়ামসনকে নিন্দা করেছেন: ‘আমি এটি সম্পর্কে প্রার্থনা করেছি’
খেলা

রাচেল নিকোলস, প্রাক্তন ইএসপিএন প্রতিভা বহিষ্কারের পরে নরবি উইলিয়ামসনকে নিন্দা করেছেন: ‘আমি এটি সম্পর্কে প্রার্থনা করেছি’

স্পষ্টতই নরবি উইলিয়ামসনের কিছু প্রাক্তন ইএসপিএন কর্মীদের সাথে খারাপ রক্ত ​​ছিল।

পোস্টের রায়ান গ্লাসপিগেল শুক্রবার জানিয়েছে যে প্রাক্তন ইএসপিএন নির্বাহী প্রায় চার দশক পরে নেটওয়ার্কের সাথে আর নেই।

দ্য পোস্টের প্রতিবেদন প্রকাশিত হওয়ার কিছুক্ষণ পরে, নেটওয়ার্কের প্রভাবশালী প্রাক্তন কর্মচারীরা উইলিয়ামসনকে শিকার করেছিল।

“যখন ভাল জিনিস খারাপ লোকেদের সাথে ঘটে…” রাচেল নিকোলস, যার শোটাইম এবং প্যারামাউন্ট+ এ তার নিজস্ব শো রয়েছে, X-তে লিখেছেন।

নরবি উইলিয়ামসন ইএসপিএন-এর সাথে বেরিয়ে গেছেন, দ্য পোস্ট শুক্রবার জানিয়েছে। গেটি ইমেজ

রায়ান রোসেলো, যিনি এখন দ্য রিঙ্গারে কাজ করেন, তিনিও ওজন করেছিলেন, যদিও তিনি উইলিয়ামসনের সমালোচনাকারী অন্যদের লক্ষ্যও করেছিলেন বলে মনে হয়েছিল।

“নরবি আমাদের কাউকেই পছন্দ করেনি। এটি আপনাকে বিশেষ করে তোলে না,” রোসেলো X-এ পোস্ট করেছেন।

তারপরে মাইক রায়ান রুইজ ছিলেন, যিনি এখন মেডোলার্ক মিডিয়া এবং “দ্য ড্যান লে ব্যাটার্ড শো” এর সাথে কাজ করেন।

তিনি চ্যানেল এক্স-এ কুস্তিগীর ড্রু ম্যাকইনটায়ারের একটি ছবি পোস্ট করেছেন তার বিখ্যাত উক্তিটির সাথে: “আমি এটির জন্য প্রার্থনা করেছি এবং এটি ঘটেছে।”

প্যাট ম্যাকাফি জানুয়ারীতে তার শোতে উইলিয়ামসনকে দুবার সম্প্রচারে ডেকেছিলেন, যার মধ্যে তাকে “ইঁদুর” বলা এবং জাল রেটিং নম্বর ফাঁস করে তার শোকে “নাশকতা” করার চেষ্টা করার অভিযোগ আনা সহ।

ম্যাকাফি শুক্রবার সোশ্যাল মিডিয়ায় এই খবরে প্রতিক্রিয়া জানাতে দেখা যায়নি।

র্যাচেল নিকোলস নোর্বি উইলিয়ামসনের সমালোচনা করেছিলেন যখন পোস্টটি ইএসপিএন থেকে বিদায় নেওয়ার বিষয়ে রিপোর্ট করেছিল। গেটি ইমেজ

তবে উইলিয়ামসনের কিছু সমর্থক ছিল।

“দুঃখের দিন,” লিখেছেন জেসন হুইটলক, যিনি এখন ব্লেজ মিডিয়ার জন্য কাজ করেন। X-এ “নরবি ভাল লড়াই করেছে”।

কিথ ওলবারম্যান, যিনি এখন ইএসপিএন-এ একাধিক কাজ করার পরে একটি ফ্রিল্যান্স পডকাস্ট হোস্ট করেন, উইলিয়ামসনের জন্য তার কৃতজ্ঞতা দেখানোর জন্য ত্রি-রাষ্ট্রীয় এলাকায় শুক্রবারের বিরল ভূমিকম্পের দিকে ইঙ্গিত করেছেন।

“ইএসপিএন এবং নরবি উইলিয়ামসন – যারা 40 বছর ধরে জায়গাটি চালু রেখেছিলেন – রুটটি কেটে দেন এবং 45 মিনিট পরে পুরো উত্তর-পূর্ব জুড়ে ভূমিকম্প অনুভূত হয়,” ওলবারম্যান এক্স-এ লিখেছেন।

রায়েন রাসিলো এখন দ্য রিঙ্গারের সাথে আছেন। স্ক্রিন গ্রিপ

পোস্ট রিপোর্ট করেছে যে বার্ক ম্যাগনাসকে উইলিয়ামসনের উপরে উন্নীত করা হয়েছিল ইএসপিএন-এর বিষয়বস্তুর সভাপতি হওয়ার জন্য এবং দু’জন তাদের দীর্ঘমেয়াদী দৃষ্টিভঙ্গির দিকে নজর দেননি।

এর ফলে ম্যাগনাস উইলিয়ামসনের সাথে সম্পর্ক ছিন্ন করার সিদ্ধান্ত নেন।

“প্রায় 40 বছর আগে, 1985 সালে, আমি ইএসপিএন-এ সুযোগ পেয়ে খুব সৌভাগ্যবান ছিলাম,” উইলিয়ামসন দ্য পোস্ট দ্বারা প্রাপ্ত ইএসপিএন কর্মীদের একটি মেমোতে বলেছিলেন।

Mike Ryan Ruiz Meadowlark Media এবং Dan Le Batard Show এর সাথে আছেন। স্ক্রিন গ্রিপ

“ইএসপিএন-এর লোকদের অসাধারণ কঠোর পরিশ্রম, সৃজনশীলতা এবং প্রতিশ্রুতির কারণে এবং অনেক কম পরিমাণে আমার অবদানের কারণে, আমি মনে করতে চাই যে আমরা আমাদের মহান কোম্পানিটিকে খুঁজে পাওয়ার চেয়ে অনেক ভালো জায়গায় রেখে এসেছি।”

ম্যাগনাস মেমোতে বলেছিলেন যে অবিলম্বে উইলিয়ামসনের বদলির সন্ধান শুরু হবে।

– রায়ান গ্লাসপিগেল দ্বারা অতিরিক্ত প্রতিবেদন

Source link

Related posts

শিরোপা জয় থেকে এক ম্যাচ দূরে ম্যানইউ

News Desk

ভারতের কোচের ভূমিকায় রাহুল দ্রাবিড়

News Desk

টেক্সাস স্টেট এনসি স্টেট এনসিএএ পরাজয়ের মধ্যে বিভিন্ন 3-পয়েন্ট লাইনের সাথে মহিলাদের মার্চ ম্যাডনেস খেলেছে

News Desk

Leave a Comment