পিএনসি পার্কে ওরিওলসের বিরুদ্ধে জলদস্যুদের হোম ওপেনারে একটি অদ্ভুত তুষার ঝড় নেমে আসে
খেলা

পিএনসি পার্কে ওরিওলসের বিরুদ্ধে জলদস্যুদের হোম ওপেনারে একটি অদ্ভুত তুষার ঝড় নেমে আসে

বাল্টিমোর ওরিওলসের বিপক্ষে পিটসবার্গ পাইরেটসের হোম ওপেনার শুক্রবার বিকেলে কিছুটা প্রতিকূল আবহাওয়া দেখেছিল – এবং আমরা বৃষ্টির কথা বলছি না।

পিএনসি পার্ক বসন্তের মাঝামাঝি শীতকালীন আশ্চর্যভূমির মতো দেখায় অ্যালেগেনি নদীর উপর একটি সর্বাত্মক তুষারঝড়।

দৃশ্যটি আশ্চর্যজনক ছিল, কারণ বেসবল স্পষ্টতই তুষারময় পরিস্থিতিতে খেলার কথা ছিল না। সম্প্রচারটি একটি অস্পষ্ট টিভি পর্দার মতো দেখাচ্ছিল, যেখানে ওরিওলসের আউটফিল্ডার গ্রেসন রদ্রিগেজ পাইরেটসের বাঁ-হাতি হিটার রুডি টেলেজের কাছে ঢিবির দিকে ছুঁড়ে দিয়ে মাঠে তুষার জমা হয়েছে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

রায়ান মাউন্টক্যাসল, বাল্টিমোর ওরিওলসের 6 নং, পেনসিলভানিয়ার পিটসবার্গে শুক্রবার, 5 এপ্রিল, 2024-এ পিএনসি পার্কে বাল্টিমোর ওরিওলস এবং পিটসবার্গ জলদস্যুদের মধ্যে খেলা চলাকালীন স্লিট ফলসের দিকে তাকিয়ে আছে। (গেটি ইমেজের মাধ্যমে জো সার্জেন্ট/এমএলবি দ্বারা ছবি)

টেলেজ একটি গ্রাউন্ড বলকে প্রথম বেসে আঘাত করেছিলেন, যেখানে ওরিওলসের আউটফিল্ডার রায়ান মাউন্টক্যাসল উপাদানগুলির সাথে লড়াই করেছিলেন, তুষার-বিস্তৃত ময়লা থেকে বলটি তুলেছিলেন এবং আউটের জন্য রদ্রিগেজের কাছে উল্টে দিয়েছিলেন। ক্যামেরা জুম করার সময়, তিনি হাসছিলেন, সম্ভবত তিনি কী নিয়ে খেলছেন তা নিয়ে বিভ্রান্তির বাইরে।

স্টিল সিটির বাসিন্দাদের জন্য, তুষার নতুন কিছু নয়, বিশেষ করে পিটসবার্গ স্টিলার মরসুমে। যাইহোক, এনএফএল শরৎ এবং শীতের মাসগুলিতে খেলে, যখন বেসবল সারা দেশে ভাল আবহাওয়া নিয়ে আসে বলে মনে করা হয়।

রেভেনস এবং ওরিওলস ব্রিজ ধসের পরে পুনরুদ্ধারে সহায়তা করার জন্য বাল্টিমোর তহবিলে $ 10 মিলিয়ন দান করতে একত্রিত হয়

কিন্তু MLB মরসুম শুরু করার জন্য উত্তরাঞ্চলে ঠান্ডা ছিল এবং অ্যালেগেনি নদীতে সরাসরি খেলা প্রথম পিচে কিছুটা ঠান্ডা তাপমাত্রা নিয়ে আসবে। যাইহোক, খেলোয়াড়রা যখন মাঠে নামবে তখন কেউই পূর্বাভাসে তুষারপাতের আশা করে না।

বুকানিয়াররা 2018 সাল থেকে বরফের মধ্যে খেলেনি, তবে শিকাগোর স্থানীয় জ্যাক সুয়েনক্সির মতো কিছু খেলোয়াড় “এতে অভ্যস্ত হতে পারে,” স্পোর্টসনেট পিটসবার্গের প্লে-বাই-প্লে ধারাভাষ্যকার গ্রেগ ব্রাউন সম্প্রচারে বলেছেন।

তবে, রদ্রিগেজ সবেমাত্র টেক্সাসে তুষারপাত দেখেছেন।

তুষার মধ্যে জ্যাক Sowinski এর প্রতিক্রিয়া

জ্যাক সোভিনস্কি, পিটসবার্গ পাইরেটসের 65 নম্বর, পেনসিলভানিয়ার পিটসবার্গে 5 এপ্রিল, 2024-এ পিএনসি পার্কে বাল্টিমোর ওরিওলসের বিরুদ্ধে খেলা চলাকালীন দ্বিতীয় ইনিংসে ডাগআউট থেকে দেখছেন। (জাস্টিন পার্ল/গেটি ইমেজ)

অ্যাসোসিয়েটেড প্রেসের মাধ্যমে তিনি বলেন, “আমি প্রায়শই তুষারপাত দেখি না, কিন্তু এটা উপভোগ করা অনেক মজার ছিল।

পিটসবার্গ জলবায়ু সহ্য করার জন্য সমর্থকদের পুরস্কৃত করতে পারেনি, কারণ ওরিওলস 5-2 জয়ের সাথে তাদের রেকর্ডকে 5-2-এ ঠেলে দেয়। বুকানিয়ারদের সিজনে সবচেয়ে আশ্চর্যজনক শুরু হয়েছিল, কারণ হার তাদের 6-2-এ নেমে আসে।

ওরিওলসের তরুণ তারকা গুনার হেন্ডারসন একটি একক হোম রান হিট করেন, দিনে 5-এর জন্য 2-এ গিয়েছিলেন, যেখানে রায়ান ও’হ্যার্ন এবং সেড্রিক মুলেনস তাদের নিজস্ব একককে ধাক্কা দিয়েছিলেন।

গ্রেসন রদ্রিগেজ বরফে ঢাকা মাঠের দিকে তাকিয়ে আছেন।

গ্রেসন রদ্রিগেজ, বাল্টিমোর ওরিওলসের 30 নং, পেনসিলভেনিয়ার পিটসবার্গে, 5 এপ্রিল, 2024 শুক্রবার পিএনসি পার্কে বাল্টিমোর ওরিওলস এবং পিটসবার্গ পাইরেটসের মধ্যে খেলা চলাকালীন বৃষ্টিতে খেলছেন৷ (গেটি ইমেজের মাধ্যমে জো সার্জেন্ট/এমএলবি দ্বারা ছবি)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ওয়ানেল ক্রুজও পরাজয়ের মৌসুমে পাইরেটসের প্রথম লং বলে হোম রানে আঘাত করেছিলেন।

এই সপ্তাহান্তে সিরিজ চলতে থাকায়, পূর্বাভাসে কোনও তুষারপাত নেই, তবে জলদস্যু এবং ওরিওলস ঝড়ের মধ্য দিয়ে খেলার পরে যে কোনও কিছুর জন্য প্রস্তুত থাকবে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

জাতীয় বীমা দিবস কাপ গলফ টুর্নামেন্টের পুরস্কার বিতরণ

News Desk

বেলজিয়ামকে বিদায় করে সেমিতে ‘অপ্রতিরোধ্য’ ইতালি

News Desk

জাদেজা-ব্রুক-মতির মাসের লড়াই

News Desk

Leave a Comment