ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যান্থনি রিজো এখন সুস্থ কিন্তু এখনও দেখা যাচ্ছে না
খেলা

ইয়াঙ্কিসের আউটফিল্ডার অ্যান্থনি রিজো এখন সুস্থ কিন্তু এখনও দেখা যাচ্ছে না

বসন্তের প্রশিক্ষণের মাঝামাঝি সময়ে, অ্যান্টনি রিজো বলেছিলেন যে তিনি সুস্থ বোধ করছেন এবং গত বছর তাকে আঘাত করার পরের উপসর্গগুলি অদৃশ্য হয়ে গেছে এবং শেষ পর্যন্ত তাকে গ্রাউন্ড করে দিয়েছে।

তার পিঠটি দুর্দান্ত অনুভূত হয়েছিল এবং তিনি গ্রেপফ্রুট লীগে একটি কঠিন মৌসুম কাটাচ্ছিলেন।

তাই নিয়মিত মৌসুমে স্বাভাবিক অবস্থায় ফিরে আসতে তিনি বিশেষ আগ্রহী ছিলেন না।

অ্যান্থনি রিজো (ডানে), শনিবার রাতে অ্যারন জাজের দুই রানের হোমার উদযাপন করছেন ব্লু জেসের বিরুদ্ধে, যারা এই মৌসুমের শুরুতে আক্রমণাত্মকভাবে লড়াই করেছে। নোয়া কে. মারে/নিউ ইয়র্ক পোস্ট

“বসন্তের প্রশিক্ষণ হল বসন্তের প্রশিক্ষণ, কিন্তু গত বছর ব্যক্তিগতভাবে শেষ হওয়ার পরে, আমি এই বসন্তে আরও স্টক রেখেছি,” গত মাসে টাম্পায় থাকাকালীন রিজো বলেছিলেন। “গত বছর আমি কেমন অনুভব করছিলাম তা দেখছি। আমি সম্প্রতি একজনকে বলেছিলাম যে যদি এপ্রিল আসে, ঈশ্বর নিষেধ করুন, এবং আমি সর্বোত্তম শুরু করতে পারি না – এবং আমি আমার ক্যারিয়ারে অনেক ধীরগতির শুরু করেছি – এটি হবে না কারণ কোনো সন্দেহ জাগছে। “আমার মন সুস্থ না থাকা নিয়ে। এখন শুধু নিয়মিত মৌসুমে যাওয়া এবং খেলা।”

ঠিক আছে, এখন আমরা নিয়মিত মরসুমে আছি এবং ব্রঙ্কসে ব্লু জেসের বিরুদ্ধে শনিবার রাতের খেলায় যাচ্ছি, রিজো বেশ কয়েকজন অভিজ্ঞ ইয়াঙ্কিদের মধ্যে একজন যারা কম-তারকা শুরু করেছে।

তিনি একটি ডাবল, একটি আরবিআই, তিনটি ওয়াক এবং সাতটি স্ট্রাইকআউট সহ 31-এর জন্য 7-এ, .572-এর ওপিএসের জন্য ভাল।

শুক্রবারের হোম ওপেনারে রিজো প্রাচীরের বাইরে একটি সিঙ্গেল ড্রিল করেছিলেন, কিন্তু তিনি এমন একটি অপরাধের অংশ ছিলেন যা রান স্কোর, হোম রান এবং ওপিএসে মেজরদের নীচের অর্ধে রয়েছে।

অ্যান্টনি ভলপে, জুয়ান সোটো এবং অপ্রত্যাশিতভাবে উত্পাদনশীল অসভালডো ক্যাব্রেরার ব্যতিক্রম ছাড়া, ইয়াঙ্কিরা প্লেটে তেমন কিছু করতে পারেনি।

শুক্রবার ব্লু জেসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের হোম ওপেনারে প্রথম উপস্থিতির সময় অ্যান্থনি রিজো তার সতীর্থদের চড় মারেন।শুক্রবার ব্লু জেসের বিরুদ্ধে ইয়াঙ্কিসের হোম ওপেনারে প্রথম উপস্থিতির সময় অ্যান্থনি রিজো তার সতীর্থদের চড় মারেন। গেটি ইমেজ

এটি একটি কারণ যে ইয়াঙ্কিরা 2023 সালের শেষ দুই মাস মিস করার পরে রিজোর ফিরে আসার জন্য গণনা করছে।

“একজন খেলোয়াড় হিসাবে আপনার মূল্য খেলার মধ্যে,” Rizzo বলেন. “একজন ক্রীড়াবিদ হিসেবে না খেলার চেয়ে খারাপ কিছু নেই। তখনই যখন আপনি সত্যিই সবচেয়ে খারাপ অনুভব করেন। এমনকি যখন আপনি খেলছেন এবং কিছু ভুল হয়ে যায়, তখনও না খেলার চেয়ে এটি সহজ। তাই এই জায়গায় থাকা ভাল, সব কিছু আমার পিছনে আছে এবং গত বছর যখন আমি সেখানে ছিলাম তখন আমার পিছনে সত্যিই ভাল ছিল।

যাইহোক, তিনি এই মৌসুমে 103 মাইল প্রতি ঘণ্টার বেশি গতিতে একটি বল মারেননি এবং তার 84.7 মাইল প্রতি ঘণ্টা গড় প্রস্থান বেগ এবং 29.2 শতাংশ স্ট্রাইকআউট রেট তার ক্যারিয়ারের চিহ্নের চেয়ে অনেক কম।

এই মরসুমে এখনও পর্যন্ত, রিজো আগের বছরের তুলনায় উল্লেখযোগ্যভাবে বেশি গ্রাউন্ড বল হিট করেছে এবং ডিফল্টভাবে, কম ফ্লাই বল করেছে।

তিনি বা ইয়াঙ্কিরা এমন একজন বাঁ-হাতি আউটফিল্ডারের কাছ থেকে যা খুঁজছেন তা নয় যিনি শিফট ব্লকিং থেকে খুব বেশি উপকৃত হননি এবং কার্যকর হওয়ার জন্য হোম রানে আঘাত করতে হবে।

যদিও রিজো দাবি করেন যে তিনি ধীরগতির শুরুতে অভ্যস্ত, তার কেরিয়ারের OPS মার্চ এবং এপ্রিল .841 এর সাথে তার ক্যারিয়ারের OPS মোট .837 এর সাথে সঙ্গতিপূর্ণ।

কিন্তু ডানদিকে একটি একক লাইন ড্রাইভ যা শুক্রবারে 102.1 মাইল প্রতি ঘণ্টায় পরিমাপ করা হয়েছিল তা একটি সূচক হতে পারে যে রিজো গরম হতে শুরু করেছে।

রিজোর প্রায় 40 শতাংশ বেস হওয়ার দিনগুলি সম্ভবত তার পিছনে রয়েছে, তবে যদি ইয়াঙ্কিসের অপরাধ প্রত্যাশা অনুযায়ী চলতে থাকে তবে 34 বছর বয়সীকে তার চেয়ে বেশি প্রস্তাব দিতে হবে।

Source link

Related posts

বিশ্বকাপ কে জিতবে, ওজিলের ভবিষ্যৎবাণী

News Desk

আর্জেন্টিনায় এক ম্যাচে ৫০ ফুট থেকে পড়ে মারা গেছেন ৫৩ বছর বয়সী ফুটবল ভক্ত

News Desk

নেলি কোর্দা তার 10 তম LPGA চ্যাম্পিয়নশিপ জয়ের জন্য পালোস ভার্দেসে প্লে অফ জিতেছে

News Desk

Leave a Comment