FanDuel প্রচার কোড:  বাজি রাখুন, এই সপ্তাহে যেকোনো ইভেন্টে 0 পান, উত্তর ক্যারোলিনায় 0
খেলা

FanDuel প্রচার কোড: $5 বাজি রাখুন, এই সপ্তাহে যেকোনো ইভেন্টে $150 পান, উত্তর ক্যারোলিনায় $200

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

20 টিরও বেশি স্পোর্টস বেটিং আইনি রাজ্যে নতুন গ্রাহকরা তাদের প্রথম বাজিতে $150 বোনাস উপার্জন করতে FanDuel প্রচার কোড অফার ব্যবহার করতে পারেন। FanDuel-এর দেশব্যাপী প্রচার বর্তমানে স্পোর্টস বেটিং সাইটগুলির মধ্যে সবচেয়ে দৃশ্যমান। উত্তর ক্যারোলিনায়, আপনি $150 এর পরিবর্তে $200 পাবেন।

প্রথমত, FanDuel সাইনআপ পৃষ্ঠায় একটি নতুন অ্যাকাউন্ট সেট আপ করতে এই নিবন্ধের যেকোনো মডিউল ব্যবহার করা গুরুত্বপূর্ণ। এর পরে, প্রচারের জন্য ন্যূনতম $10 ডিপোজিট এবং আপনার পছন্দের যেকোনো বাজার বা প্রতিকূলতায় $5 বাজির প্রয়োজন।

আপনি কীভাবে আপনার বাজি নিষ্পত্তি করেন না কেন, আপনি একা বাজি থেকে $150 মূল্যের বোনাস বাজি অ্যাক্সেস করতে পারেন। এর মানে হল আপনি বোনাস অ্যাক্সেস করার কম প্রারম্ভিক খরচে আপনার প্রিয় পেতে পারেন।

ফ্যানডুয়েলের সাথে এই সপ্তাহে আমি কী বাজি ধরতে পারি?

এখন যেহেতু পুরুষদের জাতীয় চ্যাম্পিয়নশিপ খেলা শেষ, বৃহস্পতিবার পর্যন্ত একটু শান্তি নেই। মাস্টার্স চ্যাম্পিয়নশিপ, ক্রীড়া ক্যালেন্ডারের অন্যতম প্রধান গল্ফ টুর্নামেন্ট, বৃহস্পতিবার শুরু হয় এবং স্পোর্টসবুকগুলিতে উপলব্ধ।

যাইহোক, উত্তেজনা সেখানে থামে না কারণ এনবিএ এবং এনএইচএল সিজনের চূড়ান্ত রাউন্ডে চলে যায়। উপরের কোনটি যদি আপনার কাছে আবেদন না করে, তবে নিয়মিত মরসুমের শুরুতে বেসবলও পুরোদমে চলছে।

FanDuel প্রচার কোড ব্যাখ্যা

FanDuel একটি সাধারণ অফার অফার করে যা নতুন এবং বিদ্যমান বাজিকরদের একইভাবে খুশি করবে। আসলে, ফ্যানডুয়েল রেজিস্ট্রেশন পৃষ্ঠা খুঁজে পেতে আপনি যতক্ষণ এই উইজেটের একটি মডিউল ব্যবহার করেন ততক্ষণ দেখার জন্য কোনও প্রচার কোডের প্রয়োজন নেই৷

ভুলে যাবেন না যে $10 এর সর্বনিম্ন আমানত প্রচারের প্রয়োজনীয়তার অংশ। এর পরে, আমি কিছু নগদ এবং সেইসাথে বোনাস বাজি জেতার আরও ভাল সুযোগ পেতে অনুকূল প্রতিকূলতা খুঁজে বের করার পরামর্শ দিই।

ধরা যাক যে একটি ডিপোজিট করার পরে, আপনি মঙ্গলবারের NBA রোস্টার থেকে একটি পছন্দের মানিলাইনে $5 রাখুন, যেমন Boston Celtics -130 ওভার Milwaukee Bucks৷ নীচে আপনার বাজি নিষ্পত্তির উপর নির্ভর করে প্রচারের দুটি সম্ভাব্য ফলাফল রয়েছে।

নগদ লভ্যাংশ জিতুন, আপনার শেয়ার ফেরত দিন এবং অতিরিক্ত বাজিতে $150 প্রদান করুন। যদি আপনি এটি ভুল করেন, আপনি এখনও $150 বোনাস উপার্জন করবেন

FanDuel বাজি নিষ্পত্তি হওয়ার 72 ঘন্টার মধ্যে বোনাস বাজি জমা করবে। এই বোনাস বাজি হল অর্থ যা আপনি আপনার সাত দিনের বাজি স্লিপে উল্লেখ করতে পারেন।

আপনি একটি অতিরিক্ত বাজি জিতলে, আপনি নগদ জিততে পারেন কিন্তু বাজি যাই হোক না কেন বাড়িতে যায়. এর কারণ হল বোনাস বাজি শুধুমাত্র একবার অর্থপ্রদানের সুযোগের সাথে খেলা যায়।

জুয়া সমস্যা? কল করুন 1-800-জুয়াড়ি। আশা এখানে আছে. Gamblinghelplinema.org অথবা 24/7 সহায়তার জন্য (MA) কল করুন (800)-327-5050। কল করুন 1-877-8HOPE-NY বা HOPENY (467369) (নিউ ইয়র্ক) টেক্সট করুন। 21+ এবং অ্যারিজোনায় অবস্থিত, CO, CT, IA, IL, IN, KS, LA (শুধুমাত্র প্যারিশগুলি অনুমোদিত), KY, MA, MD, MI, NC, NJ, NY, OH, PA, TN, VA, VT, WV, বা WY. FanDuel Kansas Star Casino, LLC এর সাথে একটি চুক্তির অধীনে কানসাসে অনলাইন স্পোর্টস বেটিং অফার করে। জুয়া সমস্যা? 1-800-গ্যাম্বলারকে কল করুন, FanDuel.com/RG (CO, IA, MI, NJ, KY, OH, PA, IL, TN, VA), 1-800-NEXT-STEP দেখুন বা 53342 (AZ) বক্সে NEXTSTEP টেক্সট করুন ), 1-888-789-7777 অথবা ccpg.org/chat (CT), 1-800-9-WITH-IT (IN), 1-800-522-4700 এ যান অথবা ksgamblinghelp.com (KS), 1 দেখুন – 877-770-STOP (LA), http://www.mdgamblinghelp.org (MD), 1-800-522-4700 (WY), অথবা http://www .1800gambler.net (WV) দেখুন।

Source link

Related posts

জিম অটো, হল অফ ফেম রাইডার্স সেন্টার যিনি কখনও একটি খেলা মিস করেননি, 86 বছর বয়সে মারা যান

News Desk

ওয়ারিয়র্সের ড্রেমন্ড গ্রিন ‘সবচেয়ে হাস্যকর’ খেলোয়াড়কে বলেছে যে তাকে 2012 সালের এনবিএ ড্রাফটে নির্বাচিত করা হয়েছিল

News Desk

সিরিজ জয়ে বাংলাদেশের টাইগারদের দরকার ২৪১ রান

News Desk

Leave a Comment