জা মোরান্ট কিশোর বিচারকের নিয়মের সাথে শারীরিক ঝগড়ার সময় আত্মরক্ষায় অভিনয় করেছিলেন
খেলা

জা মোরান্ট কিশোর বিচারকের নিয়মের সাথে শারীরিক ঝগড়ার সময় আত্মরক্ষায় অভিনয় করেছিলেন

বিচারক রায় দিয়েছেন যে জা মোরান্ট 2022 সালের জুলাই মাসে তার বাড়িতে শারীরিক ঝগড়ার সময় আত্মরক্ষায় অভিনয় করেছিলেন।

ঘটনাটি একটি পিক-আপ বাস্কেটবল খেলার সময় ঘটেছিল যখন 17 বছর বয়সী জোশুয়া হলওয়ে, যিনি বর্তমানে স্যামফোর্ডে খেলেন, জোরপূর্বক এক হাতের বেসবল-স্টাইলের পাস দিয়ে বাস্কেটবলটি তার দিকে ছুড়ে দেন এবং চেকের সময় তাকে মুখে আঘাত করেন। বলের অবস্থা।

ঝগড়ার পর, মোরান্ট এবং অন্যান্য প্রত্যক্ষদর্শীরা, মোরান্টের বাবা, টি. সহ, বলেন, কিশোরটি তখন বাড়িটি গুলি করার হুমকি দেয়

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

মেমফিস গ্রিজলিজের জা মোরান্ট #12 মেমফিস, টেনেসিতে 02 জানুয়ারী, 2024-এ ফেডেক্সফোরামে সান আন্তোনিও স্পার্সের বিরুদ্ধে খেলা চলাকালীন দেখছেন। (জাস্টিন ফোর্ড/গেটি ইমেজ)

মোরান্টের প্রাথমিক পুলিশ রিপোর্টে বলা হয়েছে যে ছেলেটি তার পরিবারের বিরুদ্ধে হুমকি দিয়েছে। জবাবে মোরান্ট নিজেই একটি বন্দুক দেখিয়েছিলেন বলে জানা গেছে।

মোরান্টের আইনজীবীরা গত বছর বলেছিলেন যে কিশোরের দিকে তিনি যে ঘুষি ছুঁড়েছিলেন তা ছিল “আরও ক্ষতি থেকে নিজেকে রক্ষা করার জন্য যতটা প্রয়োজন” এবং “এমনকি তাকে মাটিতে ঠেলে দেওয়ার মতো শক্তিশালী ছিল না।”

শেলবি কাউন্টি সার্কিট কোর্টের বিচারক ক্যারল চুমনি টেনেসি আইনের উদ্ধৃতি দিয়েছেন যখন আত্মরক্ষার একটি ইস্যু উত্থাপিত হতে পারে, সোমবার জারি করা একটি রায়ে লিখেছেন যে মর্যান্ট “নাগরিক অনাক্রম্যতার অনুমান উপভোগ করেন।”

“একজন উসকানিদাতা সাধারণত আত্মরক্ষার আহ্বান জানাতে পারে না; আপনি যদি লড়াই শুরু করেন, তবে আপনাকে অবশ্যই এটি শেষ করার জন্য প্রস্তুত থাকতে হবে,” বিচারক লিখেছেন। বিচারক আরও উল্লেখ করেছেন যে হলওয়েই একমাত্র “উদ্দীপক” ছিলেন কারণ সবাই বাস্কেটবল খেলতে চেয়েছিল।

মাঠে নেমে দৌড়ে যান জা মোরান্ট

মেমফিস গ্রিজলিজ গার্ড জা মোরান্ট (12) পোর্টল্যান্ড ট্রেইল ব্লেজারের বিরুদ্ধে একটি NBA বাস্কেটবল খেলার প্রথমার্ধে খেলছেন মঙ্গলবার, 4 এপ্রিল, 2023, মেমফিস, টেনে। (এপি ছবি/ব্র্যান্ডন ডেল)

চার্লস বার্কলি সম্পূর্ণ সূর্যগ্রহণ দেখার সময় হারানোদের উপহাস করে: আমরা সবাই আগে অন্ধকার দেখেছি

গত গ্রীষ্ম থেকে মোরান্টের সাথে জড়িত বেশ কয়েকটি ঘটনার মধ্যে এই ঝগড়া ছিল। চার দিন আগে, মোরান্ট একটি মেমফিস মলে নিরাপত্তার প্রধানকে “হুমকি” দিয়েছিলেন এবং মোরান্টের গ্রুপের একজন সদস্য তাকে মাথায় ঘুষি মেরেছিলেন বলে অভিযোগ।

গত মৌসুমে, ইন্ডিয়ানা পেসাররা দাবি করেছিল যে মোরান্টের সহযোগী এবং পেসারদের মধ্যে ঝগড়ার পরে, মোরান্ট বহনকারী একটি এসইউভি থেকে একটি লাল লেজার টিমের দিকে নির্দেশ করা হয়েছিল, যা পেসাররা বিশ্বাস করেছিল একটি বন্দুক। এনবিএ ঘটনাটি তদন্ত করে দেখেছে যে “কেউ অন্যকে অস্ত্র দিয়ে হুমকি দেয়নি।”

মোরান্টকে এনবিএ মরসুমের প্রথম 25টি গেমের জন্য স্থগিত করা হয়েছিল একটি দ্বিতীয় ঘটনায় যেখানে তিনি একটি ইনস্টাগ্রাম লাইভ ভিডিওতে একটি বন্দুক দেখিয়েছিলেন। মার্চ মাসে ডেনভারের একটি নাইটক্লাবে প্রথমবারের মতো এটি করার সময় তাকে আটটি গেমের জন্য সাসপেন্ড করা হয়েছিল।

2023 প্লে অফে জা মোরান্ট

মেমফিস গ্রিজলিজের জা মোরান্ট #12 মেমফিস, টেনেসিতে 26 এপ্রিল, 2023-এ ফেডেক্সফোরাম-এ ওয়েস্টার্ন কনফারেন্সের প্রথম রাউন্ডের প্লে অফের গেম 5 চলাকালীন লস অ্যাঞ্জেলেস লেকার্সের বিরুদ্ধে মুখোমুখি হন। (জাস্টিন ফোর্ড/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

25-গেম সাসপেনশন থেকে ফিরে আসার পর, তিনি 34 পয়েন্ট কমিয়ে ফেলেন, যার মধ্যে গেম-জয়ী গোলটিও ছিল, কিন্তু মাত্র নয়টি খেলার পরে, তিনি একটি সিজন শেষ কাঁধের চোটে ভোগেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

ডেভ পোর্টনয় অয়েলার্স বেট, ওয়াইল্ড গ্যাম্বলিং হট স্ট্রিক এখনও জীবিত

News Desk

বোস্টনের এনবিএ শিরোপা হুমকি লেকার্স এবং সেল্টিকস ভক্তদের ক্ষুদ্রতাকে তুলে ধরে

News Desk

ভারত ৮৬ রানে ৭ উইকেট হারাল

News Desk

Leave a Comment