চিফস সুপারফ্যান ব্যাঙ্ক ডাকাতির স্ট্রিংয়ে ব্যাঙ্ক টেলারকে .8 মিলিয়ন দেওয়ার নির্দেশ দিয়েছে
খেলা

চিফস সুপারফ্যান ব্যাঙ্ক ডাকাতির স্ট্রিংয়ে ব্যাঙ্ক টেলারকে $10.8 মিলিয়ন দেওয়ার নির্দেশ দিয়েছে

ওকলাহোমার একজন বিচারক জেভিয়ার মাইকেল বাবুদারকে নির্দেশ দিয়েছেন, একজন কানসাস সিটি চিফস ফ্যান, “চিফসাহলিক” নামে পরিচিত, একজন ব্যাঙ্ক টেলারকে $10.8 মিলিয়ন দিতে, যিনি তাকে 2022 সালের একটি ব্যাঙ্ক ডাকাতির সময় একটি হ্যান্ডগান দিয়ে হুমকি দিয়েছিলেন এবং আক্রমণ করেছিলেন৷

29 বছর বয়সী বাবুদারকে পেটন গার্সিয়াকে তার আঘাত এবং আয়ের ক্ষতির জন্য $3.6 মিলিয়ন এবং 2022 সালের ডিসেম্বরের একটি ঘটনার জন্য $7.2 মিলিয়ন শাস্তিমূলক ক্ষতিপূরণ দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছিল যেখানে বাবুদার ওকলাহোমার বিক্সবিতে একটি ক্রেডিট ইউনিয়ন ছিনতাই করার জন্য একটি বন্দুক ব্যবহার করেছিলেন বলে অভিযোগ। আদালতের নথির বরাত দিয়ে প্রেস রিপোর্ট.

জাভিয়ার বাবুদার বুকিং ছবি (তুলসা কাউন্টি জেল)

বাবুদার সাতটি রাজ্যে ধারাবাহিক ব্যাঙ্ক ডাকাতি এবং ডাকাতির চেষ্টার অভিযোগে দোষী সাব্যস্ত করার কয়েক মাস পরে এই রায় আসে।

ইউএস অ্যাটর্নি টেরেসা মুর সেই সময়ে এক বিবৃতিতে বলেছিলেন, “মধ্যপশ্চিমে এবং তার বাইরেও সাতটি রাজ্যে ব্যাঙ্কের কর্মচারী এবং ক্ষতিগ্রস্থ আর্থিক প্রতিষ্ঠানগুলিকে তার সহিংস অপরাধের প্রবণতা।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

“আসামী অনলাইনে এবং ক্যাসিনোতে জুয়া খেলার মাধ্যমে চুরি হওয়া নগদ কয়েক হাজার ডলার লুকানোর চেষ্টা করেছিল, কিন্তু প্রতিকূলতা তার বিরুদ্ধে ছিল। আজকের দোষী সাব্যস্ত হওয়ার সাথে সাথে, তাকে তার অপরাধমূলক আচরণের সম্পূর্ণ সুযোগের জন্য দায়বদ্ধ করা হবে।” “বিচার এড়ানোর তার প্রচেষ্টা সহ।”

ছবির জন্য চিফসাহলিক পোজ

8 জানুয়ারী, 2022, ডেনভারে ডেনভার ব্রঙ্কোস এবং চিফদের মধ্যে একটি খেলার আগে মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডের দিকে হাঁটার সময় একজন কানসাস সিটি চিফস ফ্যান, চিফসাহোলিক, ফটোর জন্য পোজ দিচ্ছেন (এপি ছবি/ডেভিড জালুবোস্কি, ফাইল)

সুপার বস জেভিয়ার বাবুদার ব্যাঙ্ক ডাকাতির অভিযোগে দোষী সাব্যস্ত করেছেন৷

তার বিরুদ্ধে অভিযোগের মধ্যে একটি মানি লন্ডারিং এবং রাষ্ট্রীয় লাইন জুড়ে চুরি করা সম্পত্তি পরিবহনের একটি গণনা অন্তর্ভুক্ত রয়েছে। তিনি ওকলাহোমা মামলায় একটি ব্যাংক ডাকাতির অভিযোগে দোষী সাব্যস্ত করেছেন।

প্রসিকিউটররা বলেছেন, বাবুদার, যিনি চিফদের সমর্থনের জন্য একটি বৃহৎ সোশ্যাল মিডিয়া সংগ্রহ করেছিলেন এবং অসংখ্য গেমে তিনি যে নেকড়ে পোশাক পরেছিলেন, তিনি ক্যাসিনো এবং অনলাইন জুয়ায় চুরি করা অর্থ পাচার করেছিলেন।

ছবির জন্য চিফসাহলিক পোজ

কলোরাডোর ডেনভারে 11 ডিসেম্বর, 2022-এ মাইল হাই-এ এমপাওয়ার ফিল্ডে চিফস এবং ডেনভার ব্রঙ্কোসের মধ্যে একটি খেলা চলাকালীন চতুর্থ কোয়ার্টারে একজন পরিচ্ছদ পরিহিত কানসাস সিটি চিফস ফ্যান রাতের অঙ্গভঙ্গি দেখান। (গেটি ইমেজের মাধ্যমে ডাস্টিন ব্র্যাডফোর্ড/স্পোর্টসওয়্যার আইকন)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

তাকে এফবিআই দ্বারা উদ্ধার করা কোয়ার্টারব্যাক প্যাট্রিক মাহোমসের একটি অটোগ্রাফযুক্ত ফলক ফিরিয়ে দেওয়ার জন্য $532,675 প্রদানের আদেশ দেওয়া হয়েছিল। বাবুদারের 10 জুলাই সাজা হওয়ার কথা রয়েছে এবং ফেডারেল কারাগারে 50 বছরের মুখোমুখি হবেন।

অ্যাসোসিয়েটেড প্রেস এই প্রতিবেদনে অবদান রেখেছে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

সাকিব সেরা দশ বোলার

News Desk

হিট বনাম সেল্টিক গেম 5 ভবিষ্যদ্বাণী: এনবিএ প্লেঅফের মতভেদ, বাছাই এবং সেরা বাজি

News Desk

ড্যারিল স্ট্রবেরি তার অবসর অনুষ্ঠানের আগে তার ক্যারিয়ারের দিকে ফিরে তাকান

News Desk

Leave a Comment