টাইগার উডস সরাসরি 24 তম কাটা দিয়ে মাস্টার্স রেকর্ড গড়েছেন
খেলা

টাইগার উডস সরাসরি 24 তম কাটা দিয়ে মাস্টার্স রেকর্ড গড়েছেন

এটি এক দশকেরও বেশি আগে – বা এমনকি পাঁচ বছর আগে যা ঘটেছিল তার মতো নাও লাগতে পারে – তবে টাইগার উডস এখনও জানেন যে অগাস্টা ন্যাশনাল এ খেলতে কী লাগে৷

যদিও এই কৃতিত্বটি বিখ্যাত কোর্সে তার পাঁচটি জয়ের সাথে তুলনীয় নাও হতে পারে, তবে তিনি এখন একটি মাস্টার্স টুর্নামেন্ট রেকর্ডের মালিক যা অলঙ্ঘনীয় হতে পারে।

15-বারের মেজর বিজয়ী শুক্রবার সবচেয়ে বেশি টানা মাস্টার্স কাটের রেকর্ড গড়েছেন, টানা 24 তম বার উইকএন্ডে চলে গেছেন।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

টাইগার উডস 12 এপ্রিল, 2024-এ অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 2024 মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডের সময় 18 তম সবুজের প্রতি প্রতিক্রিয়া জানায়। (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

তিনি ফ্রেড কাপলস এবং গ্যারি প্লেয়ারকে গত বছর বেঁধে ফেলেছিলেন। উল্লেখ্য যে উডস 2014, 2016, 2017 বা 2021 সালে টুর্নামেন্টে অংশ নেননি এবং গত বছর তৃতীয় রাউন্ডের মাঝামাঝি সময়ে প্রত্যাহার করে নেন। যাইহোক, তিনি যখন খেলবেন, এটা নিশ্চিত যে তিনি শনিবারের খেলা দেখবেন।

উডস’ স্ট্রীক শুক্রবার লাইনে ছিল তার সকাল একটি গরম শুরু বন্ধ পেতে না পরে. অন্ধকারের কারণে তার প্রথম সফর স্থগিত করা হয়েছিল। সুতরাং, শুক্রবার প্রায় 12 ঘন্টা আগে খেলা শেষ করার পরে সকাল 8 টায় 14 তম গর্তে শুরু হয়েছিল। 1-ওভার 73-এ শেষ করতে তিনি 18 বার্ড করেছেন।

তার দ্বিতীয় রাউন্ডে সামনের নয়টির একটি রোলারকোস্টার ছিল, ছয়টি গর্তের মধ্যে তিনটি বার্ডি এবং তিনটি বগি রেকর্ড করেছিল। তিনি 14 এবং 15 তারিখে বোগির জন্য গিয়েছিলেন এবং এর ফলে সামগ্রিকভাবে 72 হয়েছিল।

স্ট্রীকটি শুরু হয়েছিল জাদুকরী 1997 চ্যাম্পিয়নশিপে, যেটি তিনি 12 স্ট্রোকে জিতেছিলেন, এটি এখনও একটি রেকর্ড। 18 বছর বয়সী 2020 সাল পর্যন্ত সর্বনিম্ন জয়ের স্কোরের রেকর্ডও গড়েছেন এবং তিনি সবুজ জ্যাকেট জেতার জন্য সর্বকনিষ্ঠ হয়েছেন।

ক্যাডির সাথে টাইগার উডস

টাইগার উডস এবং তার ক্যাডি, ল্যান্স বেনেট, অগাস্টা, জর্জিয়ার অগাস্টা ন্যাশনাল গল্ফ ক্লাবে 12 এপ্রিল, 2024-এ 2024 মাস্টার্সের দ্বিতীয় রাউন্ডের সময় 18 তম সবুজের সাথে হাত মেলাচ্ছেন৷ (ওয়ারেন লিটল/গেটি ইমেজ)

কিংবদন্তি গলফার গ্যারি মাস্টার্সে দেশাত্মবোধক বার্তা শেয়ার করেছেন: ‘আপনার প্রতিদিন মাটিতে চুম্বন করা উচিত’

1996 সালে উডস শেষ এবং একমাত্র সময় কাটেনি। এক বছর আগে তিনি কম অপেশাদার স্তর তৈরি করেছিলেন।

এই টুর্নামেন্টে এসে, পরের সবচেয়ে কাছের সক্রিয় স্ট্রীকটি ছিল অ্যাডাম স্কটের টানা 14 রানে, কিন্তু 6 ওভারের বেশি যেতে তাকে 2009 সালের পর প্রথমবার কাট মিস করতে বাধ্য করে। হিদেকি মাতসুয়ামা (পরপর নয়) 4-এ আছেন। ওভার কাটা স্ট্রীক

উডসের লাইনে আরও দৃষ্টিকোণ যোগ করার জন্য, জর্ডান স্পিথ, ডাস্টিন জনসন, রিকি ফাউলার এবং ভিক্টর হভল্যান্ড এই বছর মিস করতে পারেন।

জাস্টিন থমাস এবং ম্যাট ফিটজপ্যাট্রিক প্রত্যেকে শুক্রবার তাদের স্ট্রিকগুলিকে নয়টিতে প্রসারিত করেছেন। সুতরাং, কারো এটি ভাঙতে কিছুটা সময় লাগবে।

অগাস্টাতে করা সবচেয়ে বেশি কাট হল 37, জ্যাক নিকলাউসের। উডস’ 25 ইতিহাসে সপ্তম সবচেয়ে টাই আছে.

টাইগার উডস জেসন ডেকে জড়িয়ে ধরে

জেসন ডে দ্বিতীয় রাউন্ডে 18 তম সবুজে টাইগার উডসকে অভিবাদন জানায়। (মাইকেল মাদ্রিদ/ইউএসএ টুডে নেটওয়ার্ক)

“এটি অগাস্টা ন্যাশনালের একটি আশ্চর্যজনক আভা, এবং আমি ভাগ্যবান যে আমি 19 বছর বয়স থেকে এখানে এসেছি,” উডস তার রাউন্ডের পরে বলেছিলেন।

ষষ্ঠ সবুজ জ্যাকেট পেতে কিছু জনবল লাগবে। তিনি 24 তম এবং 8 তম জন্য বেঁধেছেন, তবে এটি অসম্ভব নয়।

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

“আমি এখনও বল খেলায় আছি, এবং সপ্তাহান্তের আগে আমার একটি ভাল সুযোগ আছে,” তিনি বলেছিলেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

জ্যানিক সিনার নিশ্চিত করেছেন যে তিনি তার ফ্রেঞ্চ ওপেন উপস্থিতির পরে আনা কালিনস্কায়ার সাথে ডেটিং করছেন

News Desk

রেঞ্জার্সের সাথে কাপো কাক্কোর স্পেল শেষ হওয়া উচিত – তবে শুধুমাত্র সঠিক বাণিজ্য মূল্যের জন্য

News Desk

ভারতেকে হারিয়ে শীর্ষে প্রোটিয়ারা

News Desk

Leave a Comment