স্টিফন গিলমোর প্যাট্রিয়টস ডক-এ বিল বেলিচিকের চিত্রায়নের সমালোচনা করেছেন: ‘এটি আপনাকে বোকা বানাতে দেবেন না’
খেলা

স্টিফন গিলমোর প্যাট্রিয়টস ডক-এ বিল বেলিচিকের চিত্রায়নের সমালোচনা করেছেন: ‘এটি আপনাকে বোকা বানাতে দেবেন না’

স্টিফন গিলমোরকে প্রাক্তন দেশপ্রেমিকদের তালিকায় যুক্ত করুন যারা বিশ্বাস করেছিলেন যে Apple TV+ ডকুসিরিজ “ডাইনেস্টি” বিল বেলিচিককে একটি অন্যায় আলোতে চিত্রিত করেছে৷

গিলমোর 2017-2020 থেকে বেলিচিকের প্যাট্রিয়টসের হয়ে রক্ষণাত্মক ব্যাক খেলেন, এবং কিংবদন্তি কোচকে ডকটিতে যেভাবে বৈশিষ্ট্যযুক্ত করা হয়েছিল তাতে তার অসন্তোষ প্রকাশ করতে X-তে লিখেছিলেন।

“আমি শুধু রাজবংশ দেখেছি। বিল ছিল আমার সর্বকালের সেরা কোচ। এই আপনাকে বোকা না. আমি কখনই ভুলব না যে 2018 মৌসুমে আমরা একটি পুরুষ-প্রধান দল ছিলাম যা সুপার বোল পর্যন্ত এগিয়ে যায়। আমরা যখন র‌্যামস গেম খেলেছিলাম তখন আমরা জোনে পরিণত হয়েছিলাম,” গিলমোর শুক্রবার লিখেছেন।

প্রাক্তন প্যাট্রিয়টস ডিফেন্সিভ ব্যাক স্টিফন গিলমোর ডকুমেন্টারি সম্পর্কে কথা বলেছেন। গেটি ইমেজ

তিনি অন্য একটি পোস্টে যোগ করেছেন: “কোন কোচই বদলাতে পারবেন না যে তিনি পুরো মৌসুমে এমন একটি বড় ম্যাচে যা করেছেন।”

গিলমোর প্যাট্রিয়টসের সাথে তার চার বছরে দুইবারের প্রথম-টিম অল-প্রো ছিলেন এবং 2019 সালে AP ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার পুরস্কার জিতেছিলেন।

রামসের উপর সুপার বোল জয়ের পাশাপাশি, তিনি বিলের বিরুদ্ধে একটি খেলার কথা স্মরণ করেন যেখানে বেলিচিক তাকে প্রতিপক্ষ দলের তারকা রিসিভার বন্ধ করার জন্য প্রশিক্ষক দিয়েছিলেন।

“অথবা আমাকে বাফেলোতে রুট কৌশলটি খেলতে বলুন কারণ আমি যখন একটি বড় রিসিভার অনুসরণ করছিলাম তখন কোয়ার্টারব্যাক বাতাসের বিরুদ্ধে নিক্ষেপ করতে পারেনি। আপনি যদি কখনও কর্নারব্যাক খেলে থাকেন তবে রুট কৌশলটি ব্যবহার করে এটি একটি ভাল অনুভূতি নয়। আমি বন্ধ করে দিলাম WR থেকে নেমে 0 এ,” গিলমোর X এ লিখেছেন।

নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস-এর প্রধান কোচ বিল বেলিচিক 02 অক্টোবর, 2022-এ উইসকনসিনের গ্রীন বে-তে ল্যাম্বো ফিল্ডে গ্রিন বে প্যাকার্সের কাছে 27-24 ওভারটাইমে হারার পর মাঠ ছেড়েছেন। গেটি ইমেজ

গিলমোর এখানে কোন খেলাটির কথা উল্লেখ করছিল তা ঠিক পরিষ্কার নয়।

প্যাট্রিয়টস মালিক রবার্ট ক্রাফ্ট, যার প্রযোজনা সংস্থা ডকুমেন্টারিটির কপিরাইটের মালিক, গত মাসে এনএফএল মালিকদের মিটিংয়ে বলেছিলেন যে তিনি “একটু হতাশ হয়েছিলেন যে এর চেয়ে বেশি ইতিবাচক দৃষ্টিভঙ্গি ছিল না, বিশেষত প্যাট্রিয়টস ভক্তদের জন্য যারা অভিজ্ঞতাটি উপভোগ করেছেন। আমাদের সাথে.” “

প্রাক্তন দেশপ্রেমিক খেলোয়াড় রডনি হ্যারিসন এবং ডেভিন ম্যাককোর্টিও তথ্যচিত্রটির সমালোচনা করেছিলেন।

ম্যাসাচুসেটসের ফক্সবোরোতে 27 সেপ্টেম্বর, 2020-এ জিলেট স্টেডিয়ামে লাস ভেগাস রাইডারদের বিরুদ্ধে খেলার আগে নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টসের স্টিফন গিলমোর প্রস্তুতি নিচ্ছেন। গেটি ইমেজ

ম্যাককোর্টি, বিশেষত, দাবি করেছিলেন যে তিনি এতে কথা বলতে “প্রতারিত” হয়েছেন।

বেলিচিক 24 বছর ধরে প্যাট্রিয়টসের কোচ ছিলেন এবং ছয়টি সুপার বোল জিতেছিলেন, কিন্তু টম ব্র্যাডি বুকানিয়ার্সে চলে যাওয়ার পরে দলটি 29-39 (প্লে অফ সহ) হওয়ার পরে ফ্র্যাঞ্চাইজির সাথে তার সময় শেষ হয়।

Source link

Related posts

ইএসপিএন-এ নিক্স-কেন্দ্রিক প্রিগেম শো ড্যান প্যাট্রিককে ‘বিব্রত’ করেছে

News Desk

অ্যাঞ্জেল সিটি এবং সান দিয়েগো ওয়েভ মাঠে প্রতিদ্বন্দ্বী এবং এর বাইরে শক্তিশালী সহযোগী

News Desk

জেসির বিষয়ে কিছুই জানেন না বিসিবি বস

News Desk

Leave a Comment