Jalen Brunson একটি কিংবদন্তী পারফরম্যান্সের মাধ্যমে Knicks বিদ্যায় একটি স্থান অর্জন করছে
খেলা

Jalen Brunson একটি কিংবদন্তী পারফরম্যান্সের মাধ্যমে Knicks বিদ্যায় একটি স্থান অর্জন করছে

ফিলাডেলফিয়া – শেষ পর্যন্ত, এই শহরের ক্ষুব্ধ বাস্কেটবল ভোটাররা মন্ত্র লুকানোর চেষ্টা ছেড়ে দিয়েছিল। তাদের বেশিরভাগই বেন ফ্রাঙ্কলিন ব্রিজের অর্ধেক পথ ছিল, যাইহোক, কাইল লোরি, স্মার্ট খেলোয়াড় – যিনি অর্ধেক বেশি স্মার্ট হওয়ার সিদ্ধান্ত নিয়েছিলেন – তার সতীর্থদের তার উদ্দেশ্যগুলি না জানিয়ে ইচ্ছাকৃতভাবে একটি ফ্রি থ্রো মিস করলে পালিয়ে গিয়েছিল।

এবং এখন, Jalen Brunson ফ্রি থ্রো লাইনে ছিলেন, তার হাঁটু থ্রোবিং এবং ইতিহাস ইঙ্গিত দিচ্ছে, আপনি কখনও দেখতে পাবেন এমন সেরা প্লে অফ গেমগুলির মধ্যে 5.0 সেকেন্ড বাকি আছে৷ প্রথমটি নিক্সকে চারে ঠেলে এবং 76ers-এর সাথে এই সেরা-অফ-সেভেন সিরিজে 3-1 ব্যবধানে খেলার প্রায় সিদ্ধান্ত নেয়।

দ্বিতীয় গোলটি ইতিহাস তৈরি করেছে, বার্নার্ড কিং এর খেলার 47 তম পয়েন্টকে অতিক্রম করে, 1947 সাল থেকে প্লে অফে থাকা একটি দলের জন্য সর্বকালের একক-গেম প্লেঅফ স্কোরিং তালিকায় তাকে একাই প্রথম স্থানে রেখেছে। দ্য নিক্সের উপর 92 জয়, যেটা এমনকি 76-র খেলোয়াড়রাও গুরুত্বপূর্ণ প্রতিটি মুহুর্তে কঠিনভাবে পরাজিত হওয়া ছাড়া অন্য কোন উপায়ে ঘুরে দাঁড়াতে পারে না।

Jalen Brunson 28 এপ্রিল, 2024-এ Knicks’ Game 4 76ers-এর জয়ের সময় শ্যুট করছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“জ্যালেন একজন দুর্দান্ত খেলোয়াড়,” বলেছেন ওজি অনুনোবি, যিনি বাস্কেটবল হকির অনুকরণ করলে খেলায় দ্বিতীয় তারকা পেতেন, যার শুধুমাত্র 16 পয়েন্ট এবং 14 রিবাউন্ড ছিল না, তবে চতুর্থ ত্রৈমাসিকে জোয়েল এমবিডকে ধারণ করতেও সক্ষম হয়েছিল। যে Embiid এটা করতে পারে. 5 ইঞ্চি এবং 40 পাউন্ড আপস করেও এটি ধারণ করা যেতে পারে। “আপনি এটা আশা করেন।”

আমি হাসি.

“আপনি আশা করেন যে তিনি প্রতিটি শট করবেন।”

ব্রুনসন তাদের সবগুলোকে আঘাত করেননি, তবে তিনি 34টির মধ্যে 18টি আঘাত করেছিলেন। ইতিহাসে কোনো নিক্স খেলোয়াড়ের প্লে-অফ খেলায় 40-এর বেশি পয়েন্ট এবং 10টি অ্যাসিস্ট হয়নি। সেই তালিকা রবিবার বেড়েছে। এটি সম্ভবত 1970 সালের ফাইনালের গেম 7-এ ক্লাইড ফ্রেজিয়ারের কিংবদন্তি 36-পয়েন্ট, 19-অ্যাসিস্ট, সাত-রিবাউন্ড-ফাইভ-স্টিলস মাস্টারপিসের মতো একই শেলফে রাখা হবে না।

কিন্তু এটা শুধু এর বাইরে। এটি অবশ্যই রাজার 1984 প্লে-অফ রানের সময় যে কোনও গেমকে পরাজিত করে, যেখানে তিনি 12টি খেলায় 6 বার 40 বা তার বেশি পয়েন্ট অর্জন করেছিলেন। সেই বছর পিস্টনদের বিরুদ্ধে ব্যাক-টু-ব্যাক গেমগুলিতে, কিং একটি গেম-উচ্চ 46 পয়েন্ট অর্জন করেছিলেন। কিন্তু নিক্স তাদের মধ্যে একটিকে হারিয়েছে, গেম 2 সিলভারডোমে।

ব্রুনসন নিশ্চিত করার জন্য দৃঢ়প্রতিজ্ঞ ছিলেন যে তিনি বাস্কেটবলের সবচেয়ে খারাপ ধরনের প্রচার হিসেবে যা বিবেচনা করেছেন তা তিনি পাবেন না: একটি হারানো কারণের জন্য একটি মহৎ প্রচেষ্টার জন্য প্রশংসিত হচ্ছেন।

Jalen Brunson একটি প্লে-অফ খেলায় 47 সহ সবচেয়ে বেশি পয়েন্টের জন্য নিক্স ফ্র্যাঞ্চাইজি রেকর্ড স্থাপন করেছেন। নিউ ইয়র্ক পোস্ট দৃষ্টান্ত

“একরকম, আমরা একটি উপায় খুঁজে পেয়েছি,” তিনি বলেছিলেন।

তারা এটি করেছে কারণ ব্রুনসন গেম 3-এ এমবিডের অত্যাশ্চর্য 50-পয়েন্ট গেমের শক্তির সাথে মেলানোর জন্য তার যথাসাধ্য চেষ্টা করেছিলেন এবং তিনি কোনওভাবে কারও বিরুদ্ধে কোনও অপকর্ম না করেই এটি করেছিলেন। তারা এটি করেছে কারণ অনুনোবি উভয় প্রান্তেই দুর্দান্ত ছিল, কারণ মূল্যবান আচিউওয়া মিচ রবিনসনকে নিচে রেখে কলটির উত্তর দিয়েছিলেন এবং ইসাইয়া হার্টেনস্টেইন পাঁচটি ফাউল করেছিলেন। তারা এটি করেছে কারণ মাইল ম্যাকব্রাইড কিছু 3 সেকেন্ডে আঘাত করেছিল, কারণ জোশ হার্ট 17টি রিবাউন্ড দখল করে একটিও ফিল্ড গোল না করে তার ইচ্ছাকে আরোপ করতে সক্ষম হয়েছিল।

এবং তারা তা করেছে, বেশ লক্ষণীয়ভাবে, এমন একটি পরিবেশে যা আপনি ওয়েলস ফার্গো সেন্টারে আশা করতেন এমন বিভীষিকা ঘরের কাছাকাছি কোথাও ছিল না, রবিবার যথেষ্ট নিক্স ভক্তদের দ্বারা আক্রমণ করেছিল যে আপনি যদি আপনার চোখ তাকান তবে কখনও কখনও বলা কঠিন ছিল কে ছিল। হোম টিম এবং কে… এটা একটা রোড টিম — বিশেষ করে যখন ব্রুনসন ফ্রি থ্রো হিট করে।

“এম! ভি! এফ!” তারা চিৎকার করে উঠল।

“এম! ভি! এফ!” তারা গর্জে উঠল।

“এম! ভি! এফ!” তারা বজ্রপাত করে, এবং ফিলাডেলফিয়ার ভক্তরা দিনের বেশিরভাগ সময় শেষ পর্যন্ত লড়াই করার চেষ্টা করেছিল, যখন এটি পরিষ্কার ছিল যে চার দিন আগে তারা এখানে আসার সময় নিক্স ঠিক যা তারা পরিকল্পনা করেছিল তা করতে চলেছে।

“ফিলাডেলফিয়ার ফ্যান বেস নিরলস এবং অত্যন্ত উত্সাহী, এবং আমার এটি জানা উচিত কারণ আমি একজন ঈগল ভক্ত,” ব্রুনসন বলেছিলেন। “কিন্তু এখানে নিক্সের ভক্তদের কথা শুনে খুবই ভালো লেগেছে। এটা দারুণ ছিল। তারা বাস্তব। আমরা যেখানে আছি তাতে কিছু যায় আসে না, তারা সেখানেই থাকবে।”

আশ্চর্যের বিষয় নয়, Embiid – এখনও 27 পয়েন্ট, 10 রিবাউন্ড এবং ছয়টি অ্যাসিস্টের সাথে চিত্তাকর্ষক – ব্রুনসনের মতো ভোকাল মেল্টডাউনে খুব খুশি ছিল না।

Jalen Brunson 28 এপ্রিল, 2024-এ Knicks’ Game 4 76ers-এর বিরুদ্ধে জয়ের সময় হাঁটুর ব্যথায় ভুগছিলেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

“হতাশাজনক,” তিনি বলেছিলেন। “আমি আমাদের ভক্তদের ভালোবাসি এটা দুর্ভাগ্যজনক এবং আমি তাদের দূরে পাঠাব না।”

তারপরে তিনি একটি মেগাফোন ব্যবহার করে এই ভক্তদের ডাকতে এগিয়ে যান।

“কিন্তু এটা হতাশাজনক। স্পষ্টতই আপনার রাস্তায় অনেক নিক্স ভক্ত আছে যা আমি আগে কখনো দেখিনি, এবং আমি এখানে 10 বছর আছি। হ্যাঁ, এটা আমাকে বিরক্ত করে, বিশেষ করে যেহেতু ফিলি একটি ক্রীড়া শহর। তারা সবসময় দেখায় এবং আমি মনে করি না যে এটি হওয়া উচিত।

28 এপ্রিল, 2024-এ নিক্স গেম 4 76ers-এ জয়ের সময় জ্যালেন ব্রুনসন জোয়েল এমবিডের বিরুদ্ধে ড্রাইভ করে। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

মঙ্গলবার রাতে গার্ডেনে শুরু হওয়া নিক্সের সামনে এখনও কাজ আছে, এবং যেহেতু তারা ইতিমধ্যেই তাদের তিনটি গেম জিততে তিনটি দ্বি-অঙ্কের ঘাটতি এড়িয়ে গেছে, ব্রুনসন অনড়: “আমাদের আরও ভাল হতে হবে।”

ব্রুনসন রবিবার বিকেলে কিংসের কাছে হেঁটেছিলেন, কিন্তু রাজার মৃত্যু সম্পর্কে গভীরভাবে কথা বলতে অনিচ্ছুক ছিলেন, স্বীকার করেছেন যে এটি “অসাধারণ” ছিল তবে একটি উপযুক্ত বিদায়ও যোগ করেছেন।

“যদি না সে ফিরে আসে এবং পরের ম্যাচ জিততে সাহায্য না করে…” তিনি হাসলেন। তিনি এটা পেয়েছিলাম.

Source link

Related posts

কাতারে পা রেখেছে আর্জেন্টিনা

News Desk

গ্রুপসেরা হয়ে নকআউট পর্বে মরক্কো, বেলজিয়ামের বিদায়

News Desk

ব্রেন্টফোর্ড বনাম শেফিল্ড ইউনাইটেড ভবিষ্যদ্বাণী: প্রিমিয়ার লিগের মতভেদ, বাছাই

News Desk

Leave a Comment