জোয়েল এমবিড নিক্স সমর্থকদের আখড়া দখল করার পরে 76ers ভক্তদের আক্রমণ করেছে: ‘এটি আমাকে রাগান্বিত করে’
খেলা

জোয়েল এমবিড নিক্স সমর্থকদের আখড়া দখল করার পরে 76ers ভক্তদের আক্রমণ করেছে: ‘এটি আমাকে রাগান্বিত করে’

ফিলাডেলফিয়া – ওয়েলস ফার্গো সেন্টার, অনুমিতভাবে দেশের একটি কঠিন স্পোর্টস ফ্যান ঘাঁটির আবাসস্থল, রবিবার নিক্স শ্লোগান দ্বারা ছাপিয়ে গিয়েছিল এবং জোয়েল এমবিড এতে খুশি ছিলেন না।

“আমি তাকে আগে কখনো দেখিনি, এবং আমি এখানে 10 বছর আছি,” সিক্সার্স সেন্টার বলেছে। “হ্যাঁ, এটা আমাকে বিরক্ত করে, বিশেষ করে যেহেতু ফিলি একটি স্পোর্টস টাউন। তারা সবসময় দেখায় এবং আমি মনে করি না এটি হওয়া উচিত। হ্যাঁ। এটা ঠিক নয়।”

সবচেয়ে জোরে নিক্স সমর্থকদের মধ্যে ছিলেন দলের কর্মচারী এবং প্রাক্তন খেলোয়াড় জন স্টার্কস, যিনি সামনের সারিতে অ্যানিমেটেড ছিলেন এবং এক পর্যায়ে এম্বিড এবং সিক্সার্স ভক্তদের সাথে কথা বিনিময় করেছিলেন।

জোয়েল এমবিড 28 এপ্রিল, 2024-এ নিক্সের কাছে 76ers’ গেম 4 হারার সময় প্রতিক্রিয়া জানায়। নিউ ইয়র্ক পোস্টের জন্য কোরি সিপকিন

সমর্থনের আওয়াজে মোটামুটি এমনকি বিভক্ত হওয়ার পরে, নিক্স ভক্তরা, যারা রবিবারের 97-92 জয়ের জন্য বাজার বাজানোর কিছুক্ষণ আগে একটি জয়ের প্রত্যাশা করছিল, একটি জালেন ব্রুনসন “MVP” গানে ফেটে পড়ে যা কিছুতেই নিমজ্জিত হতে পারে না। কি. সিক্সার্স ভক্ত এবং আখড়ার নয়েজমেকাররা অনেক চেষ্টা করেছেন।

“আমি মিথ্যা বলতে যাচ্ছি না, এই ফিলাডেলফিয়ার ফ্যান বেস, আমি এটি আগেও বলেছি, তারা এত নিরলস, এত আবেগপ্রবণ আমি বলতে চাচ্ছি, আমি ঈগলস ফ্যান, আমি এটি জানতে চাই।” ব্রুনসন, যিনি 47 পয়েন্ট নিয়ে প্লে-অফের রেকর্ড গড়েছেন কিন্তু নিক্স দেখে, এখানে নিক্সের কথা শুনে খুবই ভালো লাগছে। এটি একটি চমৎকার.

“তার মানে তারা বাস্তব। তারা বাস্তব। আমরা যেখানেই থাকি না কেন, তারা সেখানেই থাকবে। তাই আমি অনেক পরিস্থিতির প্রশংসা করি যেগুলো তাদের ছাড়া সমাধান করা যেত না।”

28 এপ্রিল, 2024-এ Knicks’ গেম 4-এ 76ers-এর বিরুদ্ধে জয়ের সময় ওয়েলস ফার্গো অ্যারেনায় নিক্স ভক্তরা ভিড় করছেন। স্ক্রিন গ্রিপ

জোয়েল এমবিড 28 এপ্রিল, 2024-এ নিক্সের কাছে দলের গেম 4 হারার পর 76ers ভক্তদের সমালোচনা করেছিলেন। স্ক্রিন গ্রিপ

জেমস ডলান, যিনি নিক্স এবং রেঞ্জার্সের মালিক হিসাবে তার অন্যতম সেরা মেয়াদ উপভোগ করছেন, ফিলিতেও উপস্থিত ছিলেন।

নিক্সের জয়ের পর, তাদের ভক্তরা বাইরে জড়ো হয় এবং সিক্সার্সের পণ্যদ্রব্যে স্টমিং করার সময় “এফ–কে এমবিড” উচ্চারণ করতে থাকে।

মিচেল রবিনসন খেলার আগে ওয়ার্ম আপ করেন কিন্তু বাদ পড়েন এবং হাঁটা বুটে আবার ওয়েলস ফার্গো সেন্টার ছেড়ে যান।

গেম 3-এ কেন্দ্র তার বাম গোড়ালি মচকে গিয়েছিল — একই গোড়ালিতে তিনি ডিসেম্বর মাসে অস্ত্রোপচার করেছিলেন — এবং গেম 4 হারিয়ে যাওয়ার আগে তাকে “সন্দেহজনক” হিসাবে তালিকাভুক্ত করা হয়েছিল।

টম থিবোডো বলেছেন, “তাকে একটি ওয়ার্ম-আপের মধ্য দিয়ে যেতে হয়েছিল এবং তারপরে (ডাক্তারদের) কী মনে হয়েছিল সে সম্পর্কে সিদ্ধান্ত নিতে হয়েছিল যে তিনি সেখানে ছিলেন না।” এটি পরীক্ষা করে দেখুন (সোমবার)। তারপর আমরা সেখান থেকে চলে যাই।”

রবিনসন আউট এবং স্টার্টার ইসাইয়া হার্টেনস্টেইনের ফাউল সমস্যায়, মূল্যবান আচুইওয়া কেন্দ্রে খেলাটি শেষ করেন এবং 20 মিনিটে চারটি ব্লকের সাথে একটি টিম-হাই প্লাস-11 পেয়েছিলেন।

মূল্যবান আচিউয়া 28 এপ্রিল, 2024-এ নিক্স গেম 4-এ 76ers-এর বিরুদ্ধে 20 মিনিটে চারটি ব্লকের সাথে একটি টিম-উচ্চ 11 প্লাস-পয়েন্ট তুললেন। গেটি ইমেজ

বোজান বোগডানোভিচ ইনজুরি রিপোর্টে সর্বশেষ সংযোজন ছিলেন কারণ রবিবারের খেলায় উপস্থিত হওয়ার মাত্র এক মিনিট পরে তিনি একটি খেলার শেষ ‘পায়ে আঘাত’ পেয়েছিলেন।

তিনি নিক বাটুমের সাথে একটি আলগা বল তাড়া করছিলেন, যিনি বোগডানোভিচের পা/পায়ে অবতরণ করেছিলেন। বোগডানোভিচ তখন লকার রুমে ঠেকে যান এবং আর ফিরে আসেননি।

হুপশাইপের মতে, প্রবীণ সম্প্রতি তার মচকে যাওয়া কব্জিতে একটি এমআরআই করেছিলেন যা লিগামেন্টের ক্ষতি প্রকাশ করেছিল।

প্রতিবেদনে বলা হয়েছে যে খেলোয়াড় সেই আঘাতের মধ্য দিয়ে খেলার প্রতিশ্রুতি দিয়েছিলেন, কিন্তু সেই সার্জারিটি গ্রীষ্মে একটি “সম্ভাব্য বিকল্প” ছিল।

Source link

Related posts

নিজ দেশে অবহেলিত, ভিন দেশে সম্মানিত 

News Desk

ট্রিপল ক্রাউন রেসিংয়ের ইতিহাসে 5 দ্রুততম প্রিকনেস স্টেক টাইম

News Desk

সেড্রিক কিলিংস, এনএফএল প্লেয়ার যিনি 2007 সালে কিকঅফের সময় তার কশেরুকা ভেঙেছিলেন, 45 বছর বয়সে মারা গেছেন

News Desk

Leave a Comment