2025 NFL ড্রাফ্ট অডস: জায়ান্টরা QB Shedeur Sanders কে শীর্ষ 10 তে নিয়ে গেছে
খেলা

2025 NFL ড্রাফ্ট অডস: জায়ান্টরা QB Shedeur Sanders কে শীর্ষ 10 তে নিয়ে গেছে

বাণিজ্যিক বিষয়বস্তু। 21+। অ্যাকশন নেটওয়ার্ক হল দ্য নিউ ইয়র্ক পোস্টের অফিসিয়াল বেটিং পার্টনার, যেটি এই বিষয়বস্তু সম্পাদনা করে।

বইগুলিতে 2024 NFL ড্রাফ্টের সাথে, আমাদের মনোযোগ পরের বছরের ক্লাস এবং 2024 কলেজ ফুটবল সিজনের দিকে ফেরানোর সময়।

ড্রাফটকিংস এই সপ্তাহে 2025 খসড়ার জন্য মতভেদ প্রকাশ করেছে, কলোরাডোর শেডেউর স্যান্ডার্স +100-এ প্রথম সামগ্রিক বাছাই হিসাবে পছন্দ করেছে।

আশ্চর্যজনকভাবে, একটি ড্রাফ্ট থেকে আসা যে ছয়টি কোয়ার্টারব্যাককে সেরা 12টি বাছাই করা হয়েছে, ড্রাফ্টকিংসের প্রথম সামগ্রিক স্প্রেড বোর্ডের নয়জন খেলোয়াড়ের মধ্যে সাতজন পাসকারী।

পরবর্তী খসড়া পর্যন্ত প্রায় এক বছর বাকি আছে, আসুন 2025 সালের সেরা 10 বাছাইগুলি কেমন হতে পারে তা ভেঙে দেওয়া যাক।

2025 এনএফএল ড্রাফ্ট নং 1 পক অডস

প্লেয়ার পজিশনস্কুলঅডসচিডোর স্যান্ডার্সকিউবিকোলোরাডো+100কারসন বেককিউবিজর্জিয়া+300কুইন ইওয়ারসকিউবিটিটেক্সাস+300ড্রিউ অ্যালার্ডকিউবিপিপেন স্টেট+850জ্যালেন মিলরোকিউবিএলবামা+950জ্যাকসন ডার্টকিউকিউবিমিসিপিসিপি 0মিমিসিপি 0এমমি+0মিমি0 জর্জিয়া+1800প্যাট রিক পেটন এজ ফ্লোরিডা স্টেট +1800 অডস ড্রাফটকিং এর মাধ্যমে

প্রজেক্টেড ড্রাফ্ট অর্ডারটি ড্রাফ্টকিংসের বর্তমান সুপার বোল প্রতিকূলতার উপর ভিত্তি করে তৈরি করা হয়েছে, যেখানে নং 1 সামগ্রিকভাবে সুপার বোল জয়ের দীর্ঘতম সম্ভাবনার সাথে দলে যাবে।

2025 NFL শীর্ষ 10 মক ড্রাফ্ট

1. ক্যারোলিনা প্যান্থার্স: এজ জেমস পিয়ার্স জুনিয়র, টেনেসি

এসইসি-তে একজন সত্যিকারের সোফোমোর হিসাবে, পিয়ার্স দশটি বস্তা এবং ক্ষতির জন্য 14.5 ট্যাকল নিয়ে গত মৌসুম শেষ করেছিলেন। PFF অনুসারে, তিনি 21.8%-এ দেশের ষষ্ঠ-সেরা পাসারের জয়ের হারের জন্য আবদ্ধ হয়েছেন, যা জ্যারেড ফিয়ার্সের সাথে সম্পর্কযুক্ত এবং এই বছরের ক্লাসে ডালাস টার্নারের চেয়ে প্রথম স্থানে রয়েছে। 6-ফুট-5 এবং 242 পাউন্ডে, পিয়ার্স একজন খামখেয়ালী ক্রীড়াবিদ যার গতিকে শক্তিতে পরিণত করার অভিজাত ক্ষমতা রয়েছে।

2. নিউ ইংল্যান্ড প্যাট্রিয়টস: ডিএল ম্যাসন গ্রাহাম, মিশিগান

গ্রাহাম, রোজ বোল ডিফেন্সিভ প্লেয়ার অফ দ্য ইয়ার, মিশিগানের জাতীয় চ্যাম্পিয়নশিপ বিজয়ী দলের একজন গুরুত্বপূর্ণ সদস্য ছিলেন। গ্রাহাম পাস রাশ এবং প্রতিরক্ষায় শীর্ষ-10 PFF গ্রেড অর্জনকারী শুধুমাত্র দুই অভ্যন্তরীণ প্রতিরক্ষামূলক লাইনম্যানের একজন ছিলেন। তার আকার, তত্পরতা এবং নন-স্টপ মোটরের বিশেষ সমন্বয় তাকে খুব বাধ্যতামূলক প্রার্থী করে তোলে।

3. টেনেসি টাইটানস: সিবি উইল জনসন, মিশিগান

জনসন আমার দেখা সবচেয়ে প্রযুক্তিগতভাবে সঠিক সম্ভাবনাগুলির মধ্যে একটি। তিনি 2022 সালে ম্যান কভারেজের 91.1 PFF গ্রেড সহ একজন সত্যিকারের নবীন হিসাবে সমস্ত পাওয়ার ফাইভ কর্নারের নেতৃত্ব দেন। তারপরে, 2023 সালে, এটি মাত্র 29.1 রেটিং পেয়েছে, যা দেশের পঞ্চম সর্বনিম্ন। 2024 সালের প্রথম রাউন্ডের ওয়াইড রিসিভার মারভিন হ্যারিসন জুনিয়র এবং রোমা উডুঞ্জের বিরুদ্ধে তার চলচ্চিত্রটি তার অভিজাত ক্ষমতাকে তুলে ধরে, এবং তিনি স্কুলে না ফিরলে 2024 ক্লাসে বোর্ডের প্রথম কর্নারব্যাক হতেন।

4. ডেনভার ব্রঙ্কোস: ওটি কেলভিন ব্যাঙ্কস জুনিয়র, টেক্সাস

ব্রঙ্কোস একটি আক্রমণাত্মক ট্যাকল নির্বাচন না করেই সাতটি খসড়া করেছে, কিন্তু এটি 2024 সালে পরিবর্তিত হতে পারে কারণ তারা এই বছরের প্রথম রাউন্ডের বাছাই কোয়ার্টারব্যাক বো নিক্সের চারপাশে অপরাধ তৈরি করতে চায়। ব্যাংকগুলি 2022 সালে একজন সত্যিকারের নবীন হিসাবে টেক্সাসের জন্য শুরু করেছিল এবং গত সিজনে, তার 86.8 PFF পাস ব্লকিং গ্রেড পাওয়ার ফাইভ ট্যাকল ফেরানোর মধ্যে দ্বিতীয় স্থানে ছিল।

5. লাস ভেগাস রেইডার: QB কারসন বেক, জর্জিয়া

বেক বর্তমানে এই সিজনে হেইসম্যান ট্রফি জেতার জন্য সবচেয়ে কম প্রতিকূলতার সাথে র‌্যাঙ্কিং করেছেন, এবং তিনি গত সিজনে প্রতি ইয়ার্ড, সামঞ্জস্যপূর্ণ সমাপ্তির হার এবং পাসারের রেটিংয়ে যোগ্য FBS পাসকারীদের মধ্যে শীর্ষ 10-এ স্থান পেয়েছেন। রাইডাররা এই বছরের কোয়ার্টারব্যাক ক্লাস মিস করেছে, গার্ডনার মিনশেউ সম্ভবত 2025 খসড়ায় রুকিদের জন্য এক বছরের স্টপগ্যাপ বিকল্প।

কোয়ার্টারব্যাক শেডেউর স্যান্ডার্স 2025 সালে সামগ্রিকভাবে নং 1 ড্রাফ্ট হওয়ার জন্য প্রিয়। গেটি ইমেজ

6. নিউ ইয়র্ক জায়ান্টস: QB Shedeur Sanders, Colorado

স্যান্ডার্স গত মরসুমে এনএফএল-ক্যালিবার দক্ষতা দেখিয়েছেন, উচ্চ স্তরে ক্ষেত্রটি মোকাবেলা করেছেন এবং 27 টাচডাউন থেকে তিনটি বাধা দিয়ে শেষ করেছেন। একটি সন্দেহজনক আক্রমণাত্মক লাইনের পিছনে খেলা সত্ত্বেও, তার খেলার হার ছিল 1.6%, যা দেশের চতুর্থ সর্বনিম্ন। দ্যা জায়েন্টস ড্যানিয়েল জোনসকে অন্য সিজনের জন্য ফিরিয়ে আনে, কিন্তু তিনি সম্ভবত তাদের দীর্ঘমেয়াদী স্টার্টার হতে পারবেন না এবং তারা এই সিজনের পরে $22.2 মিলিয়নের ক্যাপ হিটের জন্য তার চুক্তি থেকে বেরিয়ে যেতে পারে। একমাত্র সমস্যা হতে পারে যে ফুটবল মৌসুমে নিউইয়র্কে ঠান্ডা।

7. অ্যারিজোনা কার্ডিনালস: OT উইল ক্যাম্পবেল, LSU

ব্যাঙ্কের মতো, ক্যাম্পবেল 2022 সালে একজন সত্যিকারের নবীন হিসাবে LSU-এর জন্য শুরু করেছিলেন। গত বছর, তার 84.9 PFF রান ব্লকিং গ্রেড FBS আক্রমণাত্মক ট্যাকলের মধ্যে পঞ্চম স্থানে ছিল। তিনি 491টি পাস-ব্লকিং স্ন্যাপগুলিতে একটি বস্তাও অনুমতি দেননি। 2023 সালের প্রথম রাউন্ডে প্যারিস জনসন জুনিয়রের বিরুদ্ধে ক্যাম্পবেলকে পিট করা অ্যারিজোনায় আগত কয়েক বছর ধরে ট্যাকল স্পটগুলিতে স্থিতিশীলতা প্রদান করবে।

8. ওয়াশিংটন নেতা: ডব্লিউ আর লুথার বেয়ারডেন III, মিসৌরি

লিডাররা জেডেন ড্যানিয়েলসের সাথে 2024 খসড়াতে তাদের নতুন কোয়ার্টারব্যাক খুঁজে পেয়েছে এবং তাকে গতিশীল অস্ত্র দিয়ে শক্তিশালী করার জন্য চেষ্টা করবে। বোর্ডেন ক্যাচের পয়েন্টে অবিশ্বাস্য, গত মৌসুমে তার 94টি ধরা যোগ্য লক্ষ্যের মধ্যে মাত্র চারটি ছিটকে গেছে এবং প্রতি পিএফএফ 56.5% এর প্রতিদ্বন্দ্বিত ক্যাচ রেট দিয়ে শেষ করেছে। এফবিএস রিসিভারের মধ্যে বার্ডেনও 725 ইয়ার্ড ধরার পরে তৃতীয় স্থানে রয়েছে।

NFL নেভিগেশন বাজি?

9. মিনেসোটা ভাইকিংস: ডিএল ডিওন ওয়াকার, কেনটাকি

6-6 এবং 348 পাউন্ডে, ওয়াকার রক্ষণাত্মক লাইনে আধিপত্য বিস্তার করে। আপনি সন্দেহ করেছেন, তিনি একজন শারীরিক রানার যিনি প্রাতঃরাশের জন্য একটি ডবল দল খায়। যাইহোক, তার একটি হাই-এন্ড পাস রাশ প্রোফাইলও রয়েছে, কারণ তিনি FBS-এ 51 টি চাপ সহ সমস্ত অভ্যন্তরীণ প্রতিরক্ষামূলক লাইনম্যানদের নেতৃত্ব দিয়েছেন। তিনি 2024 খসড়ার প্রথম রাউন্ডে ডালাস টার্নারকে অবতরণকারী সাত-জনের আক্রমণাত্মক লাইনে শক্তি যোগ করেছিলেন।

10. নিউ অরলিন্স সেন্টস: এজ নিক স্কোর্টন, টেক্সাস এএন্ডএম

টেক্সাস এএন্ডএম ভক্তদের প্রাক্তন পারডু এজ লাইনব্যাকার নিক স্কোর্টনের স্থানান্তর নিয়ে রোমাঞ্চিত হওয়া উচিত, যিনি গত মৌসুমে 10টি বস্তা এবং 15টি ট্যাকল নিয়ে বয়লারমেকারদের ক্ষতির জন্য শেষ করেছিলেন৷ Skorton এছাড়াও একটি 90.9 PFF পাসার গ্রেড নিয়ে দেশে নবম স্থান অধিকার করেছে৷ তার ঘূর্ণনশীল আন্দোলন দুর্বল, এবং তার একটি প্রথম-টিম অল-আমেরিকান মৌসুম চলছে।

Source link

Related posts

রেকর্ড গড়া বোলিংয়ের পর তাসকিনের স্ট্যাটাস

News Desk

পুতিন আমাদের সবকিছু কেড়ে নিয়েছে: রুশ নারী ফুটবলার

News Desk

সাদা বলে বাংলাদেশের সেরা বোলার মুস্তাফিজ : গিবসন

News Desk

Leave a Comment