রেঞ্জার্স দ্রুত তাদের বর্তমান গৌরব পৌঁছেছে ধন্যবাদ একটি ত্রয়ী GMs
খেলা

রেঞ্জার্স দ্রুত তাদের বর্তমান গৌরব পৌঁছেছে ধন্যবাদ একটি ত্রয়ী GMs

কারো কি মনে আছে যখন যুক্তিটি করা হয়েছিল যে রেঞ্জাররা আর্টেমি প্যানারিনের জন্য প্রস্তুত ছিল না যখন তারা তাকে স্বাক্ষর করেছিল, পুনর্নির্মাণের জন্য খুব দ্রুত তাড়াহুড়ো করছিল, এবং যাইহোক, সেই সমস্ত ফ্রেডি সিনেমার মতো, বার্তাটি বাড়ির ভিতর থেকে আসছিল?

প্রজন্মের পর প্রজন্ম ধরে এতটাই হতাশা ও মোহ তৈরি হয়েছে যে গত এক দশকে শয়তানরা যেভাবে করেছে, দ্বীপবাসীরা যেভাবে করেছে তাতে অতল গহ্বরে না পড়ে সংস্থাটি কতটা তুলনামূলকভাবে কার্যকর হয়েছে তা উপেক্ষা করা সহজ হয়ে গেছে। এটা, Sabers এবং Reds এটা করেছে. উইংস, সেনেটর, হাঙর, হাঁস এবং ব্ল্যাকহকসের একই ধারা রয়েছে যেভাবে ক্যানরা পাঁচ মৌসুম আগে ক্লাবের এই পুনরাবৃত্তি তৈরি করার আগে প্লে-অফের জন্য যোগ্যতা অর্জন না করেই টানা নয় বছর চলে গিয়েছিল।

ভুল ছিল, এতে কোন সন্দেহ নেই, এবং আপনি 2018 সালের প্রথম ডেডলাইন সুইপ দিয়ে শুরু করতে পারেন এবং কেন রেঞ্জার্সরা রায়ান ম্যাকডোনাঘ এবং জেটি মিলারের জন্য কিছুই পায়নি এই প্রশ্নের উত্তর দিতে পারে না?

রেঞ্জার্সের জিএম ক্রিস ডুরি তার রেঞ্জার্স পুনর্নির্মাণ সম্পন্ন করেছেন। চার্লস ওয়েনজেলবার্গ / নিউ ইয়র্ক পোস্ট

তবে এটি ভেঙে ফেলার প্রতিশ্রুতি দেওয়ার ছয় বছর পরে, তারা তিন বছরের মধ্যে দ্বিতীয়বার ফিরে এসেছে, তবে এবার আরও টেকসই কর্মসূচি নিয়ে। এটি হল সবচেয়ে কোচযোগ্য রেঞ্জার্স টিম যা আমি কভার করেছি, এবং প্রেসিডেন্ট পিটার ল্যাভিওলেট এবং তার সারগ্রাহী কর্মীদের সাথে কনসার্টে, এটিও অনেকাংশে কারণ এটিই সবচেয়ে কোচযোগ্য রেঞ্জার্স দল যা আমি কভার করেছি।

পুরো প্রক্রিয়াটি আমাকে ডেভিলদের তাদের বর্ধিত শ্রেষ্ঠত্বের সময় মনে করিয়ে দেয় যেখানে তারা 1995 থেকে 2003 পর্যন্ত নয় বছরে তিনবার স্ট্যানলি কাপ জিতেছিল। এটি একটি জটিল প্রক্রিয়া।

অনুশীলন এবং গেমসের পরে নিউ জার্সির ঘরটি পরিষ্কার ছিল। খেলোয়াড়রা নিজেদের পরিষ্কার করে নিল। আমার মনে আছে যে 1997-2004 সালের হারানো বছরগুলিতে রেঞ্জার্সের সাথে আমার যে বিশৃঙ্খলা হয়েছিল তার মধ্যে একটি অপ্রীতিকর তুলনা আমি কখনই বিশ্বাস করিনি যে এটি একটি কাকতালীয় ছিল। শৃঙ্খলা সব শেষ নাও হতে পারে কিন্তু শৃঙ্খলা ছাড়া কিছুই হয় না।

ফাস্ট ফরোয়ার্ড অনেক, অনেক ঋতু. অনেক ভাল মানুষের মাধ্যমে দ্রুত এগিয়ে. মৌসুমের দিকে দ্রুত এগিয়ে যাওয়া এবং শীতকালীন সময়ে গার্ডেনে ক্লাবটি যে খেলা হারিয়েছে।

খেলার পরের ঘরটি প্রায় ফাঁকা ছিল যখন কেউ ট্র্যাশের আধারের দিকে টেপের টুকরো ছুঁড়ে দেয়। এটা ঝুড়ি বাইরে আঘাত. পাঁচ সেকেন্ডের মধ্যে, ভিনসেন্ট ট্রোচেক টেপটি তুলে নিল এবং ঘর থেকে বের হওয়ার পথে বাটিতে ফেলে দিল। আমি নিম্নলিখিত অনুশীলনে # 16 এ উল্লেখ করেছি।

Rangers GM Jeff Gorton এবং New York Rangers প্রেসিডেন্ট Glenn Sather একটি 2018 সংবাদ সম্মেলনে বক্তৃতা করেছেন। নিউ ইয়র্ক পোস্টের জন্য

ট্রোচেক ব্যাখ্যা করেছিলেন যে এটি এলোমেলো ছিল না, নেতৃত্বের উপর জেমস কেরের বইটি পড়ার পরে পরিষ্কার করার গুরুত্ব তার মধ্যে গেঁথে গিয়েছিল যা নিউজিল্যান্ডের জাতীয় রাগবি দল, অল ব্ল্যাকদের উপর দৃষ্টি নিবদ্ধ করেছিল। বইটির নাম ‘হেরিটেজ’।

উল্লিখিত পনেরটি পাঠের মধ্যে “শস্যাগার ঝাড়ু”। Stevelynch.net-এ ব্যাখ্যা করা হয়েছে, “এর অর্থ হল ঝাড়ু তোলা এবং ড্রেসিং রুম পরিষ্কার করতে সাহায্য করে দ্য অল ব্ল্যাকদের প্রতিভাকে বড় হতে না দেওয়া “

এটি ট্রোচেকের মানসিকতা, যিনি নিউ ইয়র্কে তার দ্বিতীয় মরসুমের পরে কন স্মিথের (খুব) প্রথম প্রতিযোগী হিসাবে আবির্ভূত হন। এটাই রেঞ্জার্সের সম্মিলিত মানসিকতা, যার সুইপ ক্যাপস গ্রুপকে বুধবারের অনুশীলনের আগে দুই দিন বিশ্রাম দিয়েছে।

তারা বরফের উপর যান এবং একটি সহযোগিতামূলক প্রচেষ্টা তৈরি করে। গৌরব বিস্তারিত. ফলাফলে গৌরব। এই গ্রুপ তৈরির কাজটিও একটি সহযোগিতামূলক প্রচেষ্টা ছিল, রোস্টারটি জেনারেল ম্যানেজার গ্লেন সাথার (2000-01 থেকে 2014-15) দ্বারা মোকাবেলা করা হয়েছে; জেফ গর্টন (2015-16 থেকে প্রায় 2020-21); এবং ক্রিস ডুরি (2021-22 থেকে অন্তত আজ)।

2009 সালে প্রথম রাউন্ডে ক্রিস ক্রেইডারকে নির্বাচন করার জন্য এবং 2014 সালে চতুর্থ রাউন্ডে ইগর শেস্টারকিনকে নির্বাচন করার জন্য স্যাথার দায়ী ছিলেন। চিঠিটি একটি জার্নাল হিসাবে প্রকাশিত হওয়ার সময় GM-এর অবস্থানে থাকাকালীন — ভাল এবং মন্দ — আমরা জানি। থিসিস, সাথর এবং জন ডেভিডসনের নেতৃত্বে একটি প্রতিভা পুল, যারা 2019 সালে তাদের ভূমিকা গ্রহণ করেছিলেন।

ব্রডওয়েতে আর্টেমি প্যানারিনের আগমন রেঞ্জার্সের পুনর্নির্মাণ প্রক্রিয়াকে ত্বরান্বিত করেছে। নিউ ইয়র্ক পোস্টের জন্য জেসন সেজেনস

কিন্তু আমি বিশ্বাস করি ব্যবস্থাপনা জটিল 56-গেমের 2020-21 মরসুমের আগে এবং চলাকালীন পুনর্নির্মাণ প্রক্রিয়াকে ধীর করে দিয়েছিল, পাশাপাশি শারীরিকতা, দৃঢ়তা এবং মানসিকতার সাথে দক্ষতার ব্যাক আপ করার গুরুত্বকে কিছুটা কমিয়ে দিয়েছিল।

কিন্তু জেডি প্যানারিনকে সাইন করার গুরুত্বকে ছোট করেনি যখন উইঙ্গার কলম্বাসের বাইরে একজন মুক্ত এজেন্ট হয়ে ওঠেন, এমনকি যদি স্বাক্ষরটি প্রত্যাশা বাড়িয়ে দেয় এবং রেঞ্জার্সকে জিনিসগুলিকে গতিশীল করতে প্ররোচিত করে এবং হকি বিভাগের সবাই তার সাথে একমত না হলেও।

ডুরি বৃত্তটি সম্পূর্ণ করলেন। তিনি সুরক্ষা, স্যান্ডপেপার এবং একটি মানসিকতা প্রতিষ্ঠার প্রয়োজনীয়তা স্বীকার করেছিলেন। তিনি এক্সিকিউটিভ স্যুটের মধ্যে জরুরিতা এবং সরল বিশ্বাসকে সম্মান করতেন। একটি অল ব্ল্যাক মানসিকতার সাথে ট্রচেক সাইন ইন করুন। জোনাথন কুইকের সাথে স্বাক্ষরিত। এবং যখন গর্টন 2020 সালে সপ্তম রাউন্ডে ম্যাট রেম্পের খসড়া তৈরি করেছিলেন, তখন ড্রুরিই তাকে প্রকৃতপক্ষে একটি NHL রোস্টারে রাখার পরম সাহসী ছিলেন।

তিনি জেরার্ড গ্যালান্টে একজন প্রশিক্ষক নিযুক্ত করেছিলেন যিনি তাদের স্থান দিয়েছেন এবং তাদের এতদূর পেয়েছেন, তবে যথেষ্ট দূরে নয় এবং এখন সেখানে ল্যাভিওলেট রয়েছে। রেঞ্জার্স একটি পুনর্নির্মাণ স্ট্রীক snapped. তারা প্যানারিনের উপর তাদের আর্থিক পেশী ফ্লেক্স করে। তারা জ্যাকব ট্রুবার সাথে প্রায় অবিলম্বে এটি করেছিল।

এবং তারা এখানে, পরবর্তী কি জন্য অপেক্ষা করছে.

Source link

Related posts

ওয়েস্ট ভার্জিনিয়া কোচ বব হাগিন্স ডিইউআই গ্রেপ্তারের কয়েক ঘন্টা পরে পদত্যাগ করেছেন: ‘আমাকে আরও ভাল করতে হবে’

News Desk

রিড গ্যারেট মেটসের জয় উদ্ধারের জন্য সংগ্রামী এডউইন দিয়াজের জন্য পদক্ষেপ নেন

News Desk

কীভাবে ম্যাট রায়ানের উল্কা বৃদ্ধি সিবিএসের বুমার এসিয়াসনের ফিল সিমসকে ক্ষমতাচ্যুত করার পথ প্রশস্ত করেছিল

News Desk

Leave a Comment