এনএফএল প্লেয়ার বিল রোমানস্কির স্ত্রী দেউলিয়া হওয়ার জন্য আবেদন করেছেন কারণ তিনি .5 মিলিয়ন ট্যাক্স জালিয়াতির অভিযোগের মুখোমুখি হয়েছেন
খেলা

এনএফএল প্লেয়ার বিল রোমানস্কির স্ত্রী দেউলিয়া হওয়ার জন্য আবেদন করেছেন কারণ তিনি $15.5 মিলিয়ন ট্যাক্স জালিয়াতির অভিযোগের মুখোমুখি হয়েছেন

ফেডারেল সরকার বন্ধ হওয়ার সাথে সাথে, প্রাক্তন এনএফএল তারকা বিল রোমানোস্কি এবং তার স্ত্রী জুলি একটি আমূল পদক্ষেপ নেন।

ইউএসএ টুডে অনুসারে, এই দম্পতি সোমবার দেউলিয়া ঘোষণা করেছেন, বিচার বিভাগ তাদের বিরুদ্ধে দায়ের করা মামলার একটি নির্ধারিত শুনানির একদিন আগে, যেখানে তারা $15.5 মিলিয়ন ব্যাক ট্যাক্স পাওনার অভিযোগ করেছে।

প্রতিবেদনে বলা হয়েছে, রোমানভস্কি এবং তার স্ত্রী 2003 সালে এনএফএল থেকে অবসর নেওয়ার আগে থেকে লক্ষ লক্ষ ট্যাক্স দিতে ব্যর্থ হয়েছেন এবং তাদের পরিবারের ব্যক্তিগত খরচ মেটাতে তাদের প্রতিষ্ঠিত পুষ্টি সংস্থা, নিউট্রিশন53 থেকে অর্থ ব্যবহার করার অভিযোগ রয়েছে। .

বিল রোমানস্কি এবং তার স্ত্রী জুলি দেউলিয়া ঘোষণা করেছেন। গেটি ইমেজ

এই দম্পতি নিউট্রিশন 53 অ্যাকাউন্ট থেকে টাকা ব্যবহার করেছেন ভাড়া, মুদি, পশুচিকিৎসকের বিল এবং “নেল সেলুন, হেয়ার সেলুন এবং ডে স্পা-তে 170 টিরও বেশি ভিজিট করার জন্য,” আদালতের রেকর্ডের বরাত দিয়ে প্রতিবেদনে বলা হয়েছে।

Nutrition53 আগস্টে অধ্যায় 11 দেউলিয়া হওয়ার জন্য দায়ের করা হয়েছে।

দেউলিয়াত্ব ফাইলিং স্বয়ংক্রিয়ভাবে রোমানোস্কি পরিবারের কথিত ঋণের বিচার বিভাগের বিচারকে থামিয়ে দেয়।

কানেকটিকাটের বাসিন্দা 58 বছর বয়সী রোমানোস্কি বেশ কয়েকটি বিতর্কে জড়িয়েছেন।

চারবারের সুপার বোল চ্যাম্পিয়ন 2003 সালে রাইডার্স সতীর্থ মার্কাস উইলিয়ামসের ক্যারিয়ার শেষ করে দেয় যখন তিনি অনুশীলনের সময় উইলিয়ামসকে আঘাত করেন এবং তার চোখের সকেট ভেঙে দেন।

উইলিয়ামস মামলা দায়ের করার পর, দুজনের মধ্যে সমঝোতা হওয়ার পর তাকে রোমানভস্কির কাছ থেকে $415,000 প্রদান করা হয়।

রোমানভস্কি 2005 সালে স্বীকার করেছিলেন যে তিনি তার কর্মজীবনের শেষের দিকে স্টেরয়েড এবং গ্রোথ হরমোন ব্যবহার করেছিলেন, বলেছিলেন যে তিনি এগুলি BALCO প্রতিষ্ঠাতা ভিক্টর কন্টের কাছ থেকে পেয়েছিলেন।

বিল রোমানস্কি 2003 সালে রাইডারদের সাথে তার কর্মজীবন শেষ করেন।বিল রোমানস্কি 2003 সালে রাইডারদের সাথে তার কর্মজীবন শেষ করেন। Getty Images এর মাধ্যমে MediaNews গ্রুপ

রোমানোস্কি 1988 সালে 49ers দ্বারা তৃতীয় রাউন্ডের বাছাই করা হয়েছিল এবং তার প্রথম দুটি এনএফএল সিজনে সান ফ্রান্সিসকোর সাথে সুপার বোল জিতেছিল।

নাইনারদের সাথে ছয় মৌসুমের পর, রোমানোস্কি ঈগলদের সাথে দুই বছর এবং ব্রঙ্কোসের সাথে ছয় বছর খেলেন, যার সাথে তিনি আরো দুটি চ্যাম্পিয়নশিপ জিতেছিলেন, রাইডার্সের সাথে তার ক্যারিয়ার শেষ করার জন্য দুটি মৌসুম খেলার আগে।

Source link

Related posts

Rangers, Panthers গেম 2 এ বড় হিট নিয়ে আসে

News Desk

স্টিফেন স্ট্রাসবার্গ ন্যাশনালদের সাথে তার পুরো ক্যারিয়ার কাটিয়ে এমএলবি থেকে অবসর নিচ্ছেন

News Desk

পোলারাইজিং এমএলবি আম্পায়ার অ্যাঞ্জেল হার্নান্দেজ অবসর নিচ্ছেন: রিপোর্ট

News Desk

Leave a Comment