ব্রনি জেমস খসড়া মতভেদ: লেকাররা বরং লেব্রনের ভবিষ্যত নিয়ে প্রশ্ন রাখবে
খেলা

ব্রনি জেমস খসড়া মতভেদ: লেকাররা বরং লেব্রনের ভবিষ্যত নিয়ে প্রশ্ন রাখবে

বাণিজ্যিক সামগ্রী 21+।

লস অ্যাঞ্জেলেসে লেব্রন জেমসের কার্যকাল বাতাসে রয়েছে এবং তার ছেলের ভবিষ্যত এনবিএ কিংবদন্তি পরবর্তীতে কোথায় যায় তার চাবিকাঠি ধরে রাখতে পারে।

প্রাক্তন এমভিপি বারবার তার ছেলে ব্রনির জন্য খেলার ইচ্ছা প্রকাশ করেছেন, যিনি খসড়ার জন্য ঘোষণা করেছেন কিন্তু তার কলেজের যোগ্যতা বজায় রেখেছেন।

ব্রনিকে ব্যাপকভাবে শীর্ষ সম্ভাবনা হিসাবে বিবেচনা করা হয় না, তবে গুজব রয়েছে যে দলগুলি লেব্রনকে অর্জন করার উপায় হিসাবে ইউএসসি ফ্রেশম্যানকে খসড়া বেছে নিতে পারে, বা লেকার্সের ক্ষেত্রে তাকে রাখতে পারে।

ড্রাফ্টকিংস স্পোর্টসবুকের অডসমেকাররা কীভাবে ব্রনির ভাগ্য খেলতে পারে বলে মনে করেন তা এখানে দেখুন।

সম্ভবত আশ্চর্যজনকভাবে, লেকারস (+190) হল ব্রনির সম্ভাব্য গন্তব্য।

ডেনভার নাগেটস দ্বারা লস এঞ্জেলেস প্লেঅফ থেকে বাদ পড়ার পর, অ্যাথলেটিক রিপোর্ট করেছে যে লেকার্স ব্রনিকে খসড়া তৈরি করতে এবং লেব্রনকে তিন বছরের মেয়াদ বাড়ানোর জন্য পুনরায় স্বাক্ষর করার জন্য উন্মুক্ত ছিল।

লেকাররা 2024-25 এনবিএ মরসুমের উদ্বোধনী রাতে লেব্রনকে তাদের তালিকায় অন্তর্ভুক্ত করার জন্য একটি শক্তিশালী প্রার্থী।

নেভাদার লাস ভেগাসে 13 মার্চ, 2024-এ টি-মোবাইল এরেনায় প্যাক-12 কনফারেন্স বাস্কেটবল টুর্নামেন্ট চলাকালীন ওয়াশিংটন হাস্কিসের বিরুদ্ধে প্রথম রাউন্ডের খেলার প্রথমার্ধে ইউএসসি ট্রোজানসের ব্রনি জেমস #6 বল পরিচালনা করছেন। ট্রোজানরা হাস্কিসকে ৮০-৭৪ এ পরাজিত করে। গেটি ইমেজ

বেগুনি এবং সোনার ট্র্যাকগুলি বেশ কয়েকটি দলকে মিশ্রিত করবে বলে আশা করা হচ্ছে যদি লেব্রন দক্ষিণ ক্যালিফোর্নিয়া থেকে প্রত্যাহার করে নেয়।

The 76ers, Thunder, Knicks and Cavaliers — পাঁচবারের সম্ভাব্য MVP প্রার্থীরা — ব্রনি (+1,000) খসড়ার জন্য দ্বিতীয়-সেরা সম্ভাবনার জন্য বাঁধা।

ব্রুনি USC-তে একটি কঠিন প্রথম মরসুমে আসছে।

জুলাই মাসে একটি ওয়ার্কআউটের সময় তিনি কার্ডিয়াক অ্যারেস্টের শিকার হন এবং তার একটি জন্মগত হার্টের ত্রুটি ধরা পড়ে যা তাকে প্রায় পাঁচ মাস ধরে দূরে সরিয়ে দেয়।

NBA উপর বাজি?

19 বছর বয়সী এই ব্যক্তি ডিসেম্বরে আত্মপ্রকাশ করেন এবং ট্রোজানদের জন্য প্রতি গেমে গড়ে 4.8 পয়েন্ট, 2.8 রিবাউন্ড এবং 2.1 অ্যাসিস্ট, তিনটি থেকে মাত্র 25 শতাংশের বেশি শুটিং করেন।

ব্রনিকে 6-ফুট-4-এ তালিকাভুক্ত করা হয়েছে, এবং বেশিরভাগ মূল্যায়নকারীরা ব্রনিকে একজন সম্ভাব্য শক্ত এনবিএ ডিফেন্ডার হিসাবে দেখেন যাকে পেশাদার স্তরে প্রভাব ফেলতে আক্রমণাত্মক প্রান্তে উন্নতি করতে হবে।

Source link

Related posts

কে  হাসবেন এমবাপ্পে না হ্যারি কেইন?

News Desk

বিশ্ব ক্রীড়া সাংবাদিকতা দিবস আজ

News Desk

প্রস্তুত ভারত, উজ্জীবিত পাকিস্তান

News Desk

Leave a Comment