লাইটনিং কোচ গোলরক্ষকদের প্রতিক্রিয়ার পরে ‘স্কার্ট পরতে পারে’ বলার জন্য ক্ষমা চেয়েছেন
খেলা

লাইটনিং কোচ গোলরক্ষকদের প্রতিক্রিয়ার পরে ‘স্কার্ট পরতে পারে’ বলার জন্য ক্ষমা চেয়েছেন

এই বিষয়বস্তু অ্যাক্সেস করতে ফক্স নিউজে যোগ দিন

আপনি নিবন্ধের সর্বাধিক সংখ্যায় পৌঁছেছেন৷ লগ ইন করুন বা পড়া চালিয়ে যেতে একটি বিনামূল্যে অ্যাকাউন্ট তৈরি করুন.

একটি বৈধ ইমেইল ঠিকানা লিখুন।

আপনার ইমেল প্রবেশ করে এবং “চালিয়ে যান” এ ক্লিক করার মাধ্যমে আপনি Fox News-এর ব্যবহারের শর্তাবলী এবং গোপনীয়তা নীতিতে সম্মত হন, যার মধ্যে রয়েছে আমাদের আর্থিক প্রণোদনা বিজ্ঞপ্তি৷ বিষয়বস্তু অ্যাক্সেস করতে, আপনার ইমেল চেক করুন এবং প্রদত্ত নির্দেশাবলী অনুসরণ করুন। সমস্যার মধ্যে? এখানে ক্লিক করুন.

রাজ্যের প্রতিদ্বন্দ্বী ফ্লোরিডা প্যান্থার্সের কাছে টাম্পা বে লাইটনিং তাদের প্রথম রাউন্ডের সিরিজ হেরে যাওয়ার পরে, লাইটনিংয়ের প্রধান কোচ জন কুপার এনএইচএল-এ গোলকিদের চিকিত্সার বিষয়ে কথা বলেছিলেন।

সিরিজের 5 গেমে, যেটি টাম্পা বে থেকে ছিটকে গিয়েছিল, লাইটনিং গোলটেন্ডারের হস্তক্ষেপের কারণে দুটি গোল বাতিল করেছিল।

কুপার কলগুলি নিয়ে সন্দিহান ছিলেন, এগুলিকে ডু-অর-ডাই প্রতিযোগিতায় একটি “টার্নিং পয়েন্ট” বলে অভিহিত করেছিলেন এবং অভিযোগ করেছিলেন যে নেটের সামনে মারামারি আর “অনুমতি” ছিল না।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ট্যাম্পা বে লাইটনিংয়ের প্রধান কোচ জন কুপার ফ্লোরিডা প্যান্থার্সের গোলটেন্ডার সের্গেই বব্রোভস্কি (72) কে অভিনন্দন জানিয়েছেন 29 এপ্রিল, 2024-এ আমের্যান্টব্যাঙ্ক অ্যারেনায় 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 5-এ প্যান্থার্সের 6-1 জয়ের পরে সূর্যোদয়, ফ্লোরিডা এ. (জোয়েল অয়ারবাচ/গেটি ইমেজ)

“আমরা তাদের গায়েও স্কার্ট লাগাতে পারি, যদি এমন হয়। আমি মনে করি আমরা গোলরক্ষকদের হুক থেকে দূরে সরিয়ে দিচ্ছি,” তিনি বলেছিলেন।

কুপার সেই মন্তব্যগুলির জন্য সমালোচনার মুখে পড়েছিলেন, যা যৌনতাবাদী হিসাবে সমালোচিত হয়েছিল।

দুদিন পর ক্ষমা চাইলেন।

বেঞ্চে জন কুপার

ফ্লোরিডার সানরাইজে 21শে এপ্রিল, 2024-এ আমের্যান্ট ব্যাঙ্ক অ্যারেনায় ফ্লোরিডা প্যান্থার্সের বিরুদ্ধে 2024 সালের স্ট্যানলি কাপ প্লেঅফের প্রথম রাউন্ডের গেম 1-এর শেষ মিনিটে টাইমআউট নেওয়ার পরে টাম্পা বে লাইটনিংয়ের প্রধান কোচ জন কুপার খেলোয়াড়দের নির্দেশ দেন . (জোয়েল অয়ারবাচ/গেটি ইমেজ)

কিংবদন্তি NHL সম্প্রচারক বব কোল 90 বছর বয়সে মারা গেছেন

“এটি সেই মিনিটগুলির মধ্যে একটি, যদি আপনি ফিরে যান এবং শব্দগুলি আবার কল করতে পারেন, আমি এটি করব,” কুপার বুধবার টাম্পা বে থেকে তার প্রস্থান সাক্ষাত্কারে বলেছিলেন। “সত্যি বলতে, এটা ভুল ছিল, এবং আমাকে গিয়ে আমার মেয়েদের কাছে এটা ব্যাখ্যা করতে হবে.. আমি যাদের ক্ষুব্ধ করেছি তাদের কাছে আমি গভীরভাবে ক্ষমাপ্রার্থী।

“এটা আমাকে সিরিজের প্রকৃত হারের চেয়ে বেশি ক্ষতি করেছে।”

টাম্পা বে চাকরিতে তার 11টি সিজনের মধ্যে 10টিতে প্লে-অফ করেছে এবং 2020 এবং 2021 সালে স্ট্যানলি কাপ জিতেছে।

তারা 2022 সালে তাদের তৃতীয় টানা স্ট্যানলি কাপ ফাইনালে পৌঁছেছিল কিন্তু ছয়টি খেলায় কলোরাডো অ্যাভাল্যাঞ্চের কাছে হেরেছিল। টানা দ্বিতীয় বছর প্রথম রাউন্ডে হেরেছে তারা। তারা 2023 সালে টরন্টো ম্যাপেল লিফসের কাছে 2004 সালের পর টরন্টোর প্রথম জয়ে হেরেছিল।

জন কুপার

ফ্লোরিডার সানরাইজে 29 এপ্রিল, 2024-এ অ্যামিরান্ট ব্যাঙ্ক অ্যারেনায় 2024 স্ট্যানলি কাপ প্লেঅফের প্রথম রাউন্ডের 5 গেমে ফ্লোরিডা প্যান্থার্সের বিরুদ্ধে তৃতীয় সময়কালে টাম্পা বে লাইটনিংয়ের প্রধান কোচ জন কুপার। (জোয়েল অয়ারবাচ/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

ফ্লোরিডা ব্রুইনস-ম্যাপেল লিফস সিরিজের বিজয়ীর জন্য অপেক্ষা করছে। বোস্টন সেই সিরিজে 3-2 তে এগিয়ে আছে এবং বৃহস্পতিবার রাতে গেম 6 আয়োজন করে।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

Source link

Related posts

DraftKings প্রচার কোড: NBA প্লেঅফ চলাকালীন $200 বোনাস প্লাস কোন SGP পান না

News Desk

লা লিগার সমালোচনায় ভিনি

News Desk

ক্যারিবীয়ানদের হোয়াইটওয়াশ করে টি-টোয়েন্টি র‌্যাংকিংয়ে শীর্ষে ভারত

News Desk

Leave a Comment