জেমস হার্ডেন একটি ব্র্যান্ড উপস্থাপন করে যা ক্লিপারদের জন্য সবচেয়ে খারাপ সময়ে অদৃশ্য হয়ে যায়
খেলা

জেমস হার্ডেন একটি ব্র্যান্ড উপস্থাপন করে যা ক্লিপারদের জন্য সবচেয়ে খারাপ সময়ে অদৃশ্য হয়ে যায়

জেমস হার্ডেন বুধবার রাতে তার সবচেয়ে বড় প্লে অফ পারফরম্যান্সের একটি তৈরি করেছে।

আসলে, এটি সত্য নয়।

এই খারাপ ছিল.

প্রথম রাউন্ডের গেম 5-এ ডালাস ম্যাভেরিক্সের কাছে ক্লিপার্সের 123-93 হারে, দীর্ঘ সময়ের আন্ডারঅ্যাচিভার বয়সের জন্য হার্ডেনের নিজের গোলটি তৈরি করেছিল, কারণ সে 12টির মধ্যে মাত্র দুটি শট করেছিল এবং সাত পয়েন্ট অর্জন করেছিল।

বুধবার ডালাস ম্যাভেরিক্সের টিম হার্ডওয়ে জুনিয়রের চাপে ক্লিপার গোলকিপার জেমস হার্ডেন ডানদিকে ড্রিবল করছেন।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

সাত.

আপনি যে ঠিক পড়েছেন.

সাত.

সাতটি, সপ্তাহে দিনের সংখ্যার মতো।

সাত পয়েন্ট, ম্যাভেরিক্স রিজার্ভের অর্ধেক পয়েন্ট ওভারটাইমের ছয় মিনিটে গোল করেন জাডেন হার্ডি।

ফলস্বরূপ, ক্লিপাররা এখন সেরা-সেভেন সিরিজ, 3-2-এ পিছিয়ে আছে এবং আগের প্রতিটি সিজনের মতো এই সিজনটি শেষ হতে এক পরাজয় দূরে রয়েছে: কোনো চ্যাম্পিয়নশিপ ছাড়াই।

বোল খেলায় হার্ডেনের শেষ বলের জন্য কোচ টাইরন লুই কী কৃতিত্ব দিয়েছেন?

“মানুষ হচ্ছে,” লু বলেছেন.

হার্ডেন এই মরসুমে যেমন 35.6 মিলিয়ন ডলার বার্ষিক উপার্জন করে, তারা ছাড়া মানুষ হতে পারে না। হার্ডেন বুধবার যেমন ছিল, আপনি মৌসুমের সবচেয়ে গুরুত্বপূর্ণ খেলার দ্বিতীয়ার্ধে দুটি পয়েন্ট ধরে রাখতে পারবেন না। তারা সাতটি ট্রায়াডের একটি গঠন করতে পারে না।

হার্ডেন যেমন কোর্টে থাকার মুহূর্ত থেকে সঙ্কুচিত হয়েছিলেন, তেমনি তিনি ক্লিপারদের অনুসরণ করার জন্য সময় এবং অর্থ বিনিয়োগকারী ভক্তদের কী হয়েছিল তা ব্যাখ্যা করার জন্য তার দায়িত্ব থেকে প্রত্যাহার করেছিলেন।

হার্ডেন যখন লকার রুম থেকে খেলোয়াড়দের পার্কিং লটের দিকে যাওয়ার হলওয়ে দিয়ে হাঁটছিলেন, টাইমস রিপোর্টার ব্রোডারিক টার্নার তার কাছে এসে জিজ্ঞাসা করলেন তিনি ইন্টারভিউ রুমের কাছে থামবেন কিনা।

“না,” হার্ডেন বলল এবং বেরিয়ে যাওয়ার পথে চলল।

ম্যাচটি হার্ডেন গত মৌসুমে যা শেষ করেছিল তার স্মৃতি ফিরিয়ে এনেছিল, যা তিনি ফিলাডেলফিয়া 76ers এর সাথে খেলেছিলেন। বোস্টন সেল্টিকসের বিপক্ষে দ্বিতীয় রাউন্ড সিরিজের প্রথম পাঁচটি খেলায় হার্ডেনের দুটি 40-পয়েন্ট গেম ছিল, যার পরে 76ers তিন-গেমে-টু-এ লিড নিয়েছিল। যাইহোক, হার্ডেন গেম 6 এ 13 পয়েন্ট এবং গেম 7 এ নয় পয়েন্ট অর্জন করেছিল এবং 76ers উভয় গেমই হেরেছিল।

বুধবার তার ফেস প্ল্যান্ট এমন একটি সময়ে এসেছিল যখন তিনি ম্যাভেরিক্সের বিরুদ্ধে এই সিরিজে তার খেলার জন্য ব্যাপক প্রশংসা পেয়েছিলেন, বিশেষত কাওহি লিওনার্ডের অনুপস্থিতির মধ্যে। হার্ডেন গেম 4 জয়ে 33 পয়েন্ট স্কোর করেছিল যা সিরিজ টাই করে।

হার্ডেন কীভাবে তার প্লে অফের উত্তরাধিকার পরিবর্তন করতে পারে সে সম্পর্কে গল্প প্রকাশিত হয়েছে। কে বলেছে মিডিয়া নেতিবাচক?

হার্ডেনের কাছে ন্যায্যভাবে বলতে গেলে, তিনিই একমাত্র ক্লিপার ছিলেন না যে খারাপ আঘাতের শিকার হন।

প্লেঅফ পি পুনরুত্থিত হয়, পল জর্জ 13টির মধ্যে মাত্র চারটিতে 15 পয়েন্ট স্কোর করে। রাসেল ওয়েস্টব্রুক 2-এর-11 শুটিংয়ে ছয় পয়েন্ট অর্জন করেছেন, যার মধ্যে তিনটি থেকে 0-ফর-3 রয়েছে।

ক্লিপাররা কতটা খারাপ?

মাভেরিক্সের লুকা ডনসিক, কিরি আরভিং এবং পিজে ওয়াশিংটন তৃতীয় ত্রৈমাসিকের শেষের দিকে আর্কের বাইরে থেকে সম্মিলিত 0-এর জন্য-15-এ গিয়েছিলেন — এবং ক্লিপাররা 22 পয়েন্টে পিছিয়ে ছিল।

তারা দ্বিতীয়ার্ধে তাদের প্রথম 12টি শটের মধ্যে মাত্র একটি করে। এক পর্যায়ে ক্লিপারস টানা ১৬টি তিন মিস করেন।

হার্ডেনের একমাত্র পয়েন্ট তৃতীয় কোয়ার্টারে দুটি ফ্রি থ্রোতে আসে।

“তাকে খারাপ খেলার অনুমতি দেওয়া হয়েছিল,” ল বলেছেন। “সে বলটা ভালোভাবে শুট করতে পারেনি। তারা উঠে তার উপর একটু চাপ সৃষ্টি করেছিল, যেটা আমরা প্রথম চার ম্যাচের মতো মোকাবেলা করিনি। সে খারাপ খেলতে পারে। এটা সম্ভব। সে করেনি। ভালো খেলতে হবে তাকে আরও ভালো অবস্থানে আনার জন্য এবং তারপর প্রস্তুত হওয়ার জন্য।” ষষ্ঠ খেলার জন্য কারণ আমি জানি এটা আরও ভালো হবে।

জর্জও আশা করেছিল যে হার্ডেন তার প্রাক্তন স্বভাবে ফিরে আসবে, কিন্তু আবার, সে আর কী বলতে পারে?

ডালাস ম্যাভেরিক্স মিডফিল্ডার ডেরেক লাইভলি ক্লিপারস গার্ড নরম্যান পাওয়েলকে রিবাউন্ড শট করেন

ডালাস ম্যাভেরিক্স সেন্টার ডেরেক লাইভলি II (2) Crypto.Com এরিনায় বুধবারের খেলা 5 চলাকালীন ক্লিপারস গার্ড নরম্যান পাওয়েল (24) কে রিবাউন্ড ব্লক করে।

(রবার্ট গাউথিয়ার / লস অ্যাঞ্জেলেস টাইমস)

“এটা ভালো হবে,” জর্জ বলল। “সে কিছু পেতে এবং বল তৈরি করতে এবং স্কোর করার জন্য তার টুলকিটে সমস্ত সরঞ্জাম রয়েছে।”

এমনকি লিওনার্ড আউট হয়েও, ক্লিপাররা গত তিন বছরের প্রতিটিতে নির্মূলের দ্বারপ্রান্তে থাকাকালীন তাদের চেয়ে ভাল অবস্থায় রয়েছে।

গত বছর, ফিনিক্স সানস দ্বারা প্রথম রাউন্ডে বাদ পড়ার সময় তাদের লিওনার্ড বা জর্জ ছিল না। তার এক বছর আগে, তারা তাদের দুই তারকাকে হারিয়েছিল যখন তারা চ্যাম্পিয়নশিপ খেলায় নিউ অরলিন্স পেলিকানদের কাছে পরাজিত হয়েছিল। তিন বছর আগে, তারা লিওনার্ড ছাড়াই ওয়েস্টার্ন কনফারেন্স ফাইনাল খেলেছিল এবং সানদের দ্বারা বাদ পড়েছিল।

এই সময়, ক্লিপারদের হার্ডেন এবং জর্জে দুটি তারকা রয়েছে। তারা এই সিরিজ জিততে পারলেও তারকাদের মতো খেলতে হবে তাদের তারকাদের। এবং এই হার্ডেন সঙ্গে শুরু.

Source link

Related posts

পুষ্টিকর পরিপূরক সংস্থা রায়ান গার্সিয়ার দাবির প্রতিক্রিয়া জানায় যে পণ্যটিতে একটি নিষিদ্ধ পদার্থ রয়েছে

News Desk

2023 Women's World Cup: USWNT battles Netherlands to draw in second match

News Desk

লেব্রন জেমস এই গ্রীষ্মে একটি ফ্রি এজেন্ট হতে চায়: ইএসপিএন ইনসাইডার

News Desk

Leave a Comment