পিটার ওস্টারহুইস, গল্ফার এবং সম্প্রচারক তার মাস্টার্স-স্তরের ভাষ্যের জন্য পরিচিত, 75 বছর বয়সে মারা গেছেন।
খেলা

পিটার ওস্টারহুইস, গল্ফার এবং সম্প্রচারক তার মাস্টার্স-স্তরের ভাষ্যের জন্য পরিচিত, 75 বছর বয়সে মারা গেছেন।

পিটার ওস্টারহুইস, সম্মানিত গলফার এবং সম্প্রচারক যিনি মাস্টার্সের সময় CBS এর সাথে তার কাজের জন্য পরিচিত ছিলেন, 75 বছর বয়সে মারা গেছেন – তার 76 তম জন্মদিনের একদিন আগে।

Oosterhuis ছিলেন ছয়বার রাইডার কাপের অংশগ্রহণকারী, তিনবারের ইউরোপিয়ান ট্যুর বিজয়ী এবং এক সময়ের পিজিএ ট্যুর বিজয়ী, যিনি তার খেলার কেরিয়ারের সময় বেশ কয়েকটি মেজর জয়ের কাছাকাছি এসেছিলেন।

Oosterhuis আলঝেইমার রোগে ভুগছিলেন, যা তাকে 2014 সালে ধরা পড়ে।

FOXNEWS.COM-এ আরও স্পোর্টস কভারেজের জন্য এখানে ক্লিক করুন

ব্রিটিশ গলফার পিটার ওস্টারহুইস 7 জুন, 1988 তারিখে মেরিল্যান্ডের পোটোম্যাকে টিপিসি অ্যাভেনাল-এ কেম্পার ওপেনের দ্বিতীয় দিনে টিজ অফ করেন। (মিচেল লেটন/গেটি ইমেজ)

“পিটার আমাদের গল্ফ কভারেজের অবিচ্ছেদ্য অংশ এবং প্রায় দুই দশক ধরে একজন দুর্দান্ত সতীর্থ,” সিবিএস স্পোর্টস এক বিবৃতিতে বলেছে। “…পিটার আমাদের রেডিও শোতে একটি অনন্য শৈলী এবং দৃষ্টিভঙ্গি নিয়ে আসে যা তাকে খেলাধুলার সবচেয়ে সম্মানিত বিশ্লেষকদের একজন করে তুলেছে।”

Oosterhuis ইউরোপে তার খেলার কেরিয়ারের সময় জনপ্রিয়তা অর্জন করেছিলেন, যেখানে PGA ট্যুরে তার স্থান অর্জনের আগে চার বছর ধরে তিনি নং 1 র‌্যাঙ্কিংয়ে ছিলেন।

টাইগার উডস জুনে মার্কিন যুক্তরাষ্ট্রে খেলার জন্য বিশেষ ছাড় গ্রহণ করেছে

কিন্তু রাইডার কাপ যেখানে তিনি সত্যিই বিকাশ লাভ করেছিলেন। Oosterhuis রাইডার কাপের ইতিহাসে সর্বকালের সর্বাধিক একক জয়ের জন্য ছয়ের সাথে বেঁধে আছে।

পিটার ওস্টারহুইস সুইং করছে

স্কটল্যান্ডের ট্রুনে 1973 সালের ওপেন চ্যাম্পিয়নশিপের সময় ইংরেজ গলফার পিটার ওস্টারহুইস, জুলাই 1973। (ইভেনিং স্ট্যান্ডার্ড/হাল্টন আর্কাইভ/গেটি ইমেজ)

যদিও তিনি 1981 কানাডিয়ান ওপেনে শুধুমাত্র একটি পিজিএ ট্যুর জিতেছিলেন, Oosterhuis 1973 মাস্টার্সে তৃতীয় স্থান অর্জন করেছিলেন এবং ওপেন চ্যাম্পিয়নশিপে দুটি রানার-আপ শেষ করেছিলেন, যেটি তিনি গ্রেটের প্রতি আনুগত্যের কারণে পছন্দ করতেন। ব্রিটেন।

Oosterhuis এর গল্ফ ক্যারিয়ার তাকে সারা বিশ্বে নিয়ে গেছে দক্ষিণ আফ্রিকার সানশাইন ট্যুরে মেক্সিকোর মতো অন্যান্য দেশের মধ্যে কিছু ইভেন্টের জন্য।

যখন তার খেলার দিনগুলি শেষ হয়ে যায়, ওস্টারহুইস দ্রুত সম্প্রচারে চলে যায়, যেখানে তার শব্দ বছরের পর বছর ধরে মাস্টার্সের বন্ধ গর্তের সমার্থক হয়ে ওঠে। এটি ছিল অগাস্টা ন্যাশনালের 17 তম গর্ত যেখানে Oosterhuis 1997 থেকে 2014 পর্যন্ত মন্তব্য করতে শোনা যাবে।

পিটার ওস্টারহুইস ক্যামেরার দিকে তাকায়

ইংলিশ গলফার পিটার ওস্টারহুইস 11 অক্টোবর, 1973 সালে ইংল্যান্ডের লন্ডনে একটি গল্ফ কোর্সে দাঁড়িয়ে আছেন। (TPLP/গেটি ইমেজ)

ফক্স নিউজ অ্যাপ পেতে এখানে ক্লিক করুন

2014 সালের গ্রীষ্মে প্রথম দিকে আলঝেইমার রোগ ধরা পড়লে ওস্টারহুইস সম্প্রচার থেকে অবসর নেওয়ার ঘোষণা দেন।

ফক্স নিউজ ডিজিটাল অনুসরণ করুন এক্স-এ স্পোর্টস কভারেজএবং সাবস্ক্রাইব করুন ফক্স নিউজ স্পোর্টস হাডল নিউজলেটার.

স্কট থম্পসন ফক্স নিউজ ডিজিটালের একজন ক্রীড়া লেখক।

Source link

Related posts

বজ্রঝড় এবং প্রবল বাতাসের কারণে মাস্টার্স বিলম্বিত হবে বলে আশা করা হচ্ছে

News Desk

TNT ঘোষক ওবি টপিনের স্বার্থপর এবং বেপরোয়া ডঙ্কের মহিমান্বিত

News Desk

এনসিএএ এনএআইএ সিদ্ধান্তের পরে ট্রান্স অ্যাথলেটদের মহিলাদের ক্রীড়া প্রতিযোগিতা থেকে নিষিদ্ধ করার আহ্বানের মুখোমুখি হয়েছে: ‘আপনার পদক্ষেপ’

News Desk

Leave a Comment